টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২৭ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৭৩ স্টিম ছিল। ৭৩ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৪,৩৮৫ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220627_004443.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220627_004505.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৪,৪৩৫ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220627_004608.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৫৫৬৫ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫৫৬৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনাদের পাওয়ার আপ পোস্টগুলো দেখলে পাওয়ার আপ এর গুরুত্ব আরো বেড়ে যায়। কারণ এত এত পাওয়ার থাকার পরও আপনারা নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন তা আসলেই আমাদের জন্য উৎসাহ মূলক। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন ডিসেম্বরের অনেক আগেই আপনার টার্গেটে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আশা করি ভাইয়া আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব শীঘ্রই । আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমরা অনুপ্রাণিত হলাম । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

দোয়া করি আপনি আপনার টার্গেটে পৌঁছে যান এবং আপনার ইচ্ছা পূরণ হোক।

 2 years ago 

আপনি এ সপ্তাহ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার স্বপ্নের লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আসলে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ওয়ালেটের ৭৩ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এটাই হচ্ছে সবচেয়ে বড় কথা। তাছাড়া আপনার 30000 স্ট্রিমের টার্গেট দেখে সব থেকে বেশি ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখে সবাই অনুপ্রাণিত হবে। আমি নিজেও অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগে পাওয়ার আপ করার অনুপ্রেরণার আরেক নাম হচ্ছে "সুমন ভাই" মানে আপনি। আসলে সবচেয়ে বড় কথা হচ্ছে আপনার মত বড় ভাইরা যদি পাশে থাকে এবং যেভাবে আপনি উৎসাহ দিয়ে যাচ্ছেন পাওয়ার আপ করার জন্য নিজেদের ক্ষমতা বাড়িয়ে ব্লগিং করার জন্য এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। আপনার টার্গেট ডিসেম্বরের সেট করে নেওয়ার ৩০০০০ এসপি দেখে বেশ ভালো লাগছে। এমনকি নিজের মাঝে একটা স্বপ্ন কাজ করছে। আমি যদি হতে পারতাম আপনার মত। আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম ভাইয়া।

 2 years ago 

আর মাত্র ৫৫৬৫ স্টিম তাহলেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আমি মনে করি আপনি ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইলো ভাই। 💓💓💓💓

 2 years ago 

আর অল্প কিছু তারপরেই ২৫কে স্টিম পাওয়ার হবে আপনার। দারুন জিনিশ ভাই। আর আপনার লক্ষ্য তার অল্প কিছু দূরে আশা করি শিগ্রই সেটাতেও পৌছে যাবেন।

 2 years ago (edited)

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আর কমিউনিটির এডমিন অথবা মডারেটরদের পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের মধ্যে অনুপ্রেরণা কাজ করে। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনাদের অনুপ্রেরণায় আমাদের পাথেয় । যখন অগ্রজদের দিকে তাকায় তখন বারবার অবাক হয়ে যায় কি দারুণ ভিত্তি তারা গড়ে তুলেছে । একজন নতুন ব্লগারের জন্য আদর্শ হয়ে রবেন এই আশা করি ।
আর আপনাদের পথ অনুস্বরণ করে আমরা এগিয়ে যাবো সেই সফলতার দিকে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72