টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২৮ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১৫৬ স্টিম ছিল। ১৫৬ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৪,৬০৮ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220704_121406.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220704_121424.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৪,৬৫৮ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220704_121456.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৫৩৪২ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫৩৪২ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।দাদা আপনার ধারাবাহিকতাকে সাধুবাদ জানাই।নতুন-পুরাতন সবাই আপনাকে দেখে অনেক অনুপ্রেরণা পাবে।ধন্যবাদ দাদা।

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক

আপনি যদি এইভাবে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে আশা করি এই ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেটে আপনি পৌঁছে যেতে পারবেন।

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৪৬৫৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৫৩৪২ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫৩৪২ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব।

স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য অনেক উপকারী। ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে নিয়েছেন জেনে অনেক ভালো লাগলো। আপনার এই পোস্ট দেখে সকলেই অনুপ্রেরণা পাবে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ♥️♥️

 2 years ago 

সবাই সম্মিলিত প্রচেষ্টায় নিজেদের লক্ষ্য উদ্দেশ্য করে এগিয়ে চলেছি। এইভাবে আমরা পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাব। যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের এই ধরনের উদ্যোগ আমাদের জন্য অনুপ্রেরণা।

 2 years ago 

আপনার এক উদ্যোগ টা আমাদের অনেকের মনে একটা নতুন করে আশার আলো জ্বালিয়েছে। এই পরিবারের সবার মাঝে পাওয়ার আপ করার প্রবণতা বৃদ্ধি পেয়েছে। আমি নিজেও অনেক দিন পর আবার নতুন করে শুরু করেছি। আর অব্যাহত রাখব এই ধারা। ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি আমাদের মাঝে পাওয়ার ঠিক করে দেখিয়েছেন যা দেখি আমরা সবাই উৎসাহিত হয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোষ্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং টার্গেট ডিসেম্বরে আপনার ৩০ হাজার এসপি পূর্ণ করার টার্গেট নিয়েই পথ চলছেন। আমাদেরকে উৎসাহিত করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবির।

 2 years ago 

আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।

সকলে মিলে সফল হওয়ার মাঝে আলাদা রকমের আনন্দ রয়েছে। ভাইয়া আপনি নিজে সফল একজন মানুষ এবং অন্যকেউ সফল হওয়ার জন্য উৎসাহ জোগাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আমরাও সকলে চেষ্টা করব নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সফলতার পথে এগিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আপনি আপনার ওয়ালেট থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার এই পাওয়ার আপের মাধ্যমে সবাই ভীষণ অনুপ্রাণিত হবে। বিশেষ করে আপনার টার্গেট ৩০০০০ স্টিম এটা দেখলে ভীষণ ভালো লাগে। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট আমাকে সবসময়ই অনুপ্রাণিত করে ভাই।
আমি নিজেও একটি টার্গেট নিয়েছি দেখি কি হয় সামনে।
দোয়া রইল ইনশাআল্লাহ লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 64341.19
ETH 3145.13
USDT 1.00
SBD 4.00