টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৭ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১০০ স্টিম ছিল। ১০০ স্টিম থেকে ১০০ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৯,৬৬২ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220218_135900.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220218_135917.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৯,৭৬২ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220218_140006.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১০২৩৮ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০২৩৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

আপনার টার্গেট অনুযায়ী পাওয়ার অনেক দ্রুত বেড়ে যাচ্ছে। আগামী সপ্তাহেই সম্ভবত ২০ হাজার অতিক্রম হয়ে যাবে বাকি থাকবে আর ১০ হাজার। ভালোবাসি পাওয়ার আপ করতে। ইনশাআল্লাহ রিগুলার পাওয়ার আপ করে যাবো।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

 2 years ago 

আমিও আশা করতেছি আগামী শুক্রবারের মধ্যে ২০ হাজার পুজে যাবে।

 2 years ago 

ভাই আপনার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া করি। আগামী ডিসেম্বর মাসের মধ্যেই আপনার 30,000 এসপি পূর্ণ হয়ে যাবে। আজকে আপনার 100 স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লাগছে। সকালে জন্য শুভেচ্ছা রইলো।

 2 years ago 

দেখা যাক ডিসেম্বর মাসের মধ্যে টার্গেট পূরণ করতে পারি কিনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পরিমান দেখে আমি সত্যি বিস্মিত। আপনি বিশাল একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন এবং আপনার লক্ষ্য সুদূরপ্রসারী। আপনার পাওয়ার আপ দেখে আমরা সবাই অনুপ্রাণিত হই, সাহস পাই। আপনার সুদক্ষ নেতৃত্বে পাওয়ার প্রতিযোগিতা পুরোদমে এগিয়ে চলছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ভাইয়া।আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবে এগিয়ে যান। সত্যি বলতে আপনার মাধ্যমেই আমাদের যত পাওয়ার আপ। সত্যিই আপনি আমাদের অনুপ্রেরণা।

 2 years ago 

১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণের জন্য এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে সকলে উৎসাহ পাবে নিজেদের স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য। ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল এবং সেইসাথে আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

আপনার পাওয়ার আপ উদ্যোগটিকে আমি সম্মান জানাই ভাইয়া। খুবই সুন্দর একটা উদ্যোগ নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতেছেন। আপনার পাওয়ার আফ পোস্ট দেখে অনেকেই এখানে পাওয়ার আপ এর জন্য আগ্রহী হয়ে উঠতেছে। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

বাহ ভাইতো আর কিছু দিন এর ভিতর ২০০০০ স্টিম পাওয়ার ছুয়ে ফেলবেন। তবে আপনার লক্ষ্য ৩০০০০ স্টিম। আশা করি ধীরে ধীরে এভাবে পাওয়ার বৃদ্ধি করতে করতে আপনি এক সময় আপনার লক্ষে পৌছে যাবেন।

 2 years ago 

আগামী সপ্তাহের শুক্রবারে আশাকরি ২০ হাজার পূরণ করে ফেলবো।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের কার্যক্ষমতা বৃদ্ধি ।দীর্ঘস্থায়ীভাবে কাজ করার মন-মানসিকতা সৃষ্টি। আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন ইনশাআল্লাহ আপনার টার্গেট অবশ্যই পূরণ হবে ।আপনার পাওয়ার আপ দেখে আমরা উৎসাহিত অনুপ্রাণিত হলাম । আমরা টার্গেট পূরণ করার চেষ্টা করব ।ধন্যবাদ ভাই এত সুন্দর উৎসাহ মূলক পোস্ট শেয়ার করার জন্য ।

 2 years ago (edited)

আপনি সবসময় সময় মতো পাওয়ার আপ করার ট্রাই করেন।এটা আমার বেশ ভালো লাগে।কারণ এতে অনেকেই উৎসাহ পায়।

 2 years ago 

আসলে কোন জিনিস নিয়মমাফিক করলে গ্রোইং বেশি দ্রুত হয়। এটা আমি লক্ষ করেছি।

 2 years ago 
আপনার পাওয়ার আপ করা দেখলে ভাই আগুন জ্বলে উঠে সব জায়গায় হাহাহাহা। বলেছিলেন আপনার বিশ্বাস নাই যেই ভাবে করছেন ইনশাল্লাহ খুব শিঘ্রই ভালো কিছু হবে। এই কমিউনিটিতে আপনার মতন কাউকে পাই নাই যে পাওয়ার আপ কে এতো বেশি গুরুত্ব দেয়।
 2 years ago 

আগুন জ্বল্লে ভালো। সে আগুন টা নিজের শক্তি বৃদ্ধিতে সবাই কাজে লাগালে সেটাতো আরো ভালো।

 2 years ago 

🥰🥰🥰

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44