টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩০ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৭০ স্টিম ছিল। ৭০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৫,৭০৪ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220807_221402.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220807_221419.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৫,৭৫৪ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220807_221442.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৪২৪৬ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৪২৪৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

দাদা আপনার প্রতি সপ্তাহের ধারাবাহিকতা দেখে খুবই ভালো লাগে এবং আমরা ও অনুপ্রেরণা পাই।আপনার এই মাসের মধ্যেই টার্গেট পূরণ হয়ে যাবে আশা করি।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার এই উদ্যোগে আমরা পাওয়ার বৃদ্ধি করে চলেছি ।যেটা ভবিষ্যতে চলমান থাকবে। এইভাবে ধারাবাহিকভাবে আমরা পাওয়ার বৃদ্ধি করে সবাই এগিয়ে যেতে চাই।

 2 years ago 

এই প্রতিযোগিতায় আপনার অংশগ্রহণ দেখে খুবই ভালো লাগলো আমরা বেশ উৎসাহ পাই আপনার অংশগ্রহণ দেখলে শুভকামনা রইল ভাই।

 2 years ago 

আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৪২৪৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব।

স্টিমিট প্ল্যাটফর্মে স্টিম পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির এই পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার এই পোস্টের মাধ্যমে সবাই উৎসাহ পাবে নিজের স্টিম পাওয়ার বৃদ্ধির জন্য। আশা করছি আগামী ডিসেম্বর মাসের মধ্যে আপনি ৪২৪৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ❤️❤️

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে এবং মনের ভেতরে শক্তি সঞ্চয় হয়। আর তাই পাওয়ার আপ পোস্ট দেখলে নিজেও অনুপ্রাণিত হই পাওয়ার আপ করার জন্য। ভাইয়া পাওয়ার আপের মাধ্যমে আপনি যেন আপনার কাঙ্খিত সেই লক্ষ্যে পৌঁছাতে পারেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেই আপনি ৫০স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমরা সবাই খুবই ভালোবাসি। পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ সেই লক্ষ্যেই এগিয়ে চলেছি।

 2 years ago 

সফলতা অর্জনের জন্য প্রথম ধাপ হলো লক্ষ্য নির্ধারণ। আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে লক্ষ্য নির্ধারণ করে নিয়েছেন আশা করছি ডিসেম্বর মাসের পূর্বেই সেই লক্ষ্য পূরণ হবে। এভাবেই এগিয়ে যান এই কামনাই করছি ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একজন ব্লগারকে স্টিমেটে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন। আশা করি আগামী ডিসেম্বর মাসের মধ্যে আপনি ৩০০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনি আরো এক ধাপ এগিয়ে গিয়েছি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণের মাধ্যমেই সফলতা অর্জন সম্ভব। তাই আমি মনে প্রানে বিশ্বাস করি আপনি আপনার নির্ধারিত পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে খুব সহজেই পৌঁছে যাবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67