টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ১৪ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১১৯ স্টিম ছিল। ১১৯স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২১,৪২৪ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220405_112218.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220405_112248.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২১,৫২৪ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220405_112317.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৮৪৭৬ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮৪৭৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনুপ্রেরণার কাজ করে। আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য। 🥰

 2 years ago 

আমাদের সকলের জন্য অনুপ্রেরণার কাজ করে।

ধন্যবাদ ভাই।

 2 years ago 

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৮৪৭৬ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮৪৭৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব।

ভাইয়া আমি আশা করছি আপনি নির্দিষ্ট সময়ের পূর্বেই ৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে সক্ষম হবেন। আশা করছি আপনি আপনার প্রচেষ্টায় আপনার লক্ষ্য পূরণে সফল হবেন ইনশাআল্লাহ। ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবে এগিয়ে যান এবং নিজের লক্ষ্য পূরণ করুন এই কামনাই করছি। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💓💓

 2 years ago 

আপনি নির্দিষ্ট সময়ের পূর্বেই ৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে সক্ষম হবেন।

ধন্যবাদ ভাই। চেষ্টা করতেছি।

 2 years ago 

আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে সকলে উৎসাহ পাবে। আমরা যদি আমাদের নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে চাই তাহলে সেই অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করতে হবে। আশা করছি সকলে তাদের প্রচেষ্টা চালিয়ে যাবে এবং সকলে সফলতা অর্জন করবে। আমরা সকলেই যেন সফলভাবে আমাদের লক্ষ্য পূরণ করতে পারি এবং সফল হতে পারি এই প্রত্যাশাই করছি।

 2 years ago 

আমরা সকলেই যেন সফলভাবে আমাদের লক্ষ্য পূরণ করতে পারি।

সকলের জন্য শুভকামনা।

 2 years ago (edited)

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার সপ্নের পথে এগিয়ে যাচ্ছে।জকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শুভকামনা রইল আপনার জন্য।

আপনার জন্যও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে ভাইয়া। আপনাদের পাওয়ার আপ
পোস্ট দেখলে পাওয়ার আপ করার জন্য অনেক উৎসাহিত হয়ে। খুব ভাল লেগেছে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। আমাদের সকলের সফলতা কামনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রিয় ভাই।

 2 years ago 

আমাদের সকলের সফলতা কামনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

💞💞💞💞

 2 years ago 

আপনি অনেক বড় একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন আশাকরি ডিসেম্বর মাস আসার আগেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ৩০০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষে পৌছে যান এই কামনাই করি।

 2 years ago 

চেষ্টা করছি। দেখা যাক কি হয়।

ভাইয়া আপনি ডিসেম্বরের টার্গেটে ৩০০০০ স্টিম রেখেছিলেন। তা আপনি ধীরে ধীরে পাওয়ার আপ করে একবারে টার্গেট এর কাছে চলে এসেছেন। আর মাত্র কিছুটা বাকি হয়ে যাবে ইনশাল্লাহ। ভাইয়া আপনাদের পাওয়ার আপ করা দেখে আমাদেরও অনুপ্রেরণা জেগে ওঠে পাওয়ার আপ করার। কেননা আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

আমার হিসেব অনুযায়ী ডিসেম্বর মাসেই সম্ভবত ৩০০০০ এ পৌঁছে যাবে।

 2 years ago 

ভাইয়া আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে বেশ ভালো লাগে।আমরা সকলে পাওয়ার আপকে ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ কে ভালবাসি। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আমাদের বেশ ভালো লাগে। পাওযার আপ দেখলেই আমাদের আগ্রহ বেড়ে যায়, আমরা অনুপ্রেরণা পাই। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন এবং আপনার লক্ষ্যের পথে ধীরে ধীরে এগিয়ে চলেছেন। খুব অল্পদিনের মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে ইনশাল্লাহ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হয়তো প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারতাম না। কিন্তু সকলের উৎসাহ দেয়ার জন্য হলেও আমাকে প্রতিনিয়ত এই পাওয়ার আপ করতে হয়।

 2 years ago 

পাওয়ার আপ বলতে নিজের সক্রিয়তা কে বৃদ্ধি করা বোঝায়। আপনি পাওয়ার আপ করছেন, আপনার কর্মক্ষমতা বৃদ্ধি পেয়েছে। তাই আমাদের সকলেরই উচিত সময় সাপেক্ষে এভাবে পাওয়ার আপ করা।

 2 years ago 

পাওয়ার আপ বলতে নিজের সক্রিয়তা কে বৃদ্ধি করা বোঝায়।

জি ভাই ঠিক বলেছেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74