মজার ফটোগ্রাফি প্রতিযোগিতার ফলাফল। #৩১

in আমার বাংলা ব্লগ8 days ago

Cover_20230704_085111_0000.png

হ্যালো বন্ধুরা।
কি অবস্থা সবার? গত দিন আমি আরো একটা ছোট্ট কনটেস্টের আয়োজন করেছিলাম। কনটেস্টের থিম ছিল: বৃষ্টি ভেজা প্রকৃতির ফটোগ্রাফি। এ সপ্তাহে ৬ জন ইউজার পার্টিসিপেট করেছে।

কনটেস্ট টি পিন করা হয়নি। এর দুটি কারণ ছিলো। প্রথমত এটি কোন অফিসিয়াল কনটেস্ট নয়। দ্বিতীয়তঃ শুধুমাত্র কমেন্ট করে অংশগ্রহণ করতে হবে। এরপর আবার আমি চেয়েছিলাম যারা পোস্ট ভিজিট করে ইন্টারেস্ট ফিল করবে শুধু তারাই পার্টিসিপেট করুক। এসবের জন্যই আমি পোস্টটি পিন করিনি আর কোনরকম প্রচারও করিনি।

এ সপ্তাহে ৬ জন পার্টিসিপেট করেছে । ৬ জন পার্টিসিপেন্ট থেকে সেরাদেরকে বাছাই করা হবে। চলুন প্রথমে অংশগ্রহণ এক নজরে দেখে নিই।



By: @ah-agim

বিবরণ: যখন আমি বিলে গিয়েছি মাছ ধরতে তখন ঝিরঝির বৃষ্টি হচ্ছে ঐ মুহূর্তে এই শাপলা ফুলের ফটোগ্রাফি টি করেছি। বিভিন্ন জলজ উদ্ভিদ, শাপলা ফুলের ফুলের পাতা এবং ফুলের পাপড়ির উপর বৃষ্টির ফোঁটা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। বৃষ্টিতে বিলের প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুন ছিলো। বিশেষ করে শাপলা ফুলগুলো দেখতে খুব সুন্দর লাগছিলো। ঝিরঝির বৃষ্টি ফোঁটা বিলের পানিতে পড়ছে।





By: @emon42

ফটোগ্রাফি টা করেছিলাম কয়েক মাস আগে। আমার ইউনিভার্সিটির সামনে থেকে তেজগাঁও এলাকা থেকে ফটোগ্রাফি টা করা। বৃষ্টিস্নাত সেই বিকেলেও রাস্তায় মানুষের আনাগোনা ছিল চোখে পড়ার মতো।





By: @mohinahmed

টানা তিন দিন ধরে আমাদের এখানে বৃষ্টি হচ্ছে। আজকে বিকেলে ইঞ্জিন চালিত নৌকা দিয়ে যখন শীতলক্ষ্যা নদী পার হচ্ছিলাম,তখন গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিলো। আমি ঠিক তখনই এই ফটোগ্রাফিটা ক্যাপচার করেছিলাম। নৌকা দিয়ে নদী পার হওয়ার সময় অনেকে ছাতা মাথার উপরে ধরে দাঁড়িয়ে আছে।




By: @joniprins

কিছুদিন আগে ইলিশের দাম কমছে, এমন খবর শুনে চাঁদপুর গেছিলাম ইলিশ মাছ কিনতে। গিয়েই বৈরি আবহওয়ার সম্মখিন হয়েছি। নিম্ন চাপের কারনে প্রচুর বৃষ্টিপাত হয়েছে। যার ফলে জেলেরা নদীতে মাছ ধরতে যায় নি। ইলিশ না পেলেও বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম। সে এগুলোর মধ্যে থেকে এটি একটি। বৃষ্টিতে প্রকৃতি নতুন রুপ নিয়েছে।







By: @green015

বিবরণ:এই ফটোগ্রাফিটা আমি গতকাল করেছিলাম।যখন আমি কিছু প্রয়োজনীয় জিনিস কেনার জন্য দোকানে যাচ্ছিলাম,তখন গুড়িগুড়ি বৃষ্টি পড়ছিলো।মেঘলা আকাশ আর গুড়িগুড়ি বৃষ্টিতে সবুজ রঙের বিস্তৃত ফসলের ক্ষেত দেখতে ভালোই লাগে।ফসলের মাঠের ঠিক একফালি অংশে রাস্তার পাশেই গাঁদা ফুলের চাষ করা রয়েছে।এমন দিনে মেঘলা আকাশের সঙ্গে গুড়িগুড়ি বৃষ্টিতে ভিজে ফুল ও সবুজ প্রকৃতি উপভোগ করার আনন্দটাই আলাদা।







By: @narocky71

কিছুদিন আগে চট্টগ্রাম বিমানবন্দর গিয়েছিলাম। আসলে গিয়েছিলাম আমার খালাতো ভাইকে আনার জন্য। যখন সেখানে পৌঁছালাম হঠাৎ করে এত বেশি বৃষ্টি শুরু হল গাড়ি থেকে নামার সুযোগ পেলামনা। কিছুক্ষণ পর যখন বৃষ্টি বন্ধ হল। তখনই আমি গাড়ি থেকে এই ছবিটি তুলেছি। আমার কাছে ভীষণ ভালো লেগেছিল তখন। আজকের প্রতিযোগিতায় এই ছবি ব্যবহার করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। এডিট করলে হয়তো আরো বেশি ভালো লাগতো।



উক্ত ৬ টি এন্ট্রি থেকে ৬ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হচ্ছে। প্রত্যেকেই দারুন দারুন সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। সেরা'রা পাচ্ছেন নির্ধারিত পুরস্কার। নিম্নে বিজয়ীদের নাম ঘোষণা করা হলো:




IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Posted using SteemPro Mobile

Polish_20240825_125322804.png

Sort:  
 8 days ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারিনি তবে যারা অংশগ্রহণ করে বিজয়ী হয়েছে তাদের নাম দেখতে পেয়ে ভালো লাগলো সবার জন্য শুভকামনা রইল।

 8 days ago 

আপনি প্রতি মাসে একটি করে ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করে থাকেন, এটা আসলেই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি দেখছি আজকে ফটোগ্রাফি প্রতিযোগিতার ফলাফল আমাদের মাঝে প্রকাশ করেছেন। ফটোগ্রাফি প্রতিযোগিতার মধ্যে জয়ী হ ওয়া প্রত্যেক টি সদস্য কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

 8 days ago 

যারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছে তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। আজিম ভাইয়ের ফটোগ্রাফিটা এককথায় দুর্দান্ত হয়েছে। দ্বিতীয় স্থান অর্জন করতে পেরে ভীষণ ভালো লাগছে। যাইহোক আমাকে বিজয়ী নির্বাচিত করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 8 days ago 

আশা করি ভাই ভালো আছেন? ফটোগ্রাফি প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। সবাই বৃষ্টি ভেজা প্রকৃতির ফটোগ্রাফি দারুণ ছিলো। বিজয়ীদের মাঝে থাকতে পেরে ভালো লাগলো। ভালো থাকবেন ভাইয়া।

 7 days ago 

মজার ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীদের ছয়জনকে অভিনন্দন।ফটোগ্রাফি একটি শখের বিষয়।সবাই তাদের দক্ষতা অনুযায়ী ফটোগ্রাফি করে থাকেন।ভাইয়া আপনি খুব সুন্দর টপিক নিয়ে এবার প্রতিযোগিতার আয়োজন করেছিলেন।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 days ago 

এই ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার কাছে অনেক ভালো লেগেছে। আর এখন প্রাইজ পেয়ে তো আরো বেশি ভালো লাগছে। অপেক্ষায় থাকলাম এখন পরবর্তী ফটোগ্রাফি প্রতিযোগিতার জন্য। সবার ফটোগ্রাফি অনেক বেশি সুন্দর হয়েছে। যারা বিজয়ী হয়েছে তাদেরকে অভিনন্দন জানাই। ধন্যবাদ আপনাকেও এত সুন্দর একটা ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

 7 days ago 

এই সাপ্তাহেও প্রতিযোগিতায় একটা অবস্থানে আছি। এটা খুবই ভালো একটি দিক। সবাই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65811.45
ETH 2675.69
USDT 1.00
SBD 2.88