ঘুরে এলাম চিটাগাং থেকে। আরিফ ভাই, হাফিজ ভাই এবং নওরিন আপুর সাথে দেখা। [ক্লিক বেইট টাইটেল]😁

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

1647678319765.png
image B.G source & credit: copyright & royalty free PIXABAY

হ্যালো সবাইকে।

আছেন কেমন আপনারা ? আমি আজকে এমন একটা পোস্ট শেয়ার করতেছি যেটা আমি এই পর্যন্ত কখনও করিনি । গেম খেলতে পছন্দ করে না এমন মানুষ খুব কমই আছে । আমিও খেলি, কিন্তু অতটাও না৷ মাঝেমধ্যে যখন ভালো লাগে তখন খেলি। বিশেষ করে একটা গেম নিয়ে আমি পড়ে থাকি না। অনেকগুলো গেম খেলি যেটা যখন ভালো লাগে । তবে আমার ড্রাইভিং রিলেটেড গেম গুলো খুবই ভালো লাগে।

এমনই একটা গেম যেটার নাম "বাস সিমুলেটর আলটিমেট"। বাস ড্রাইভিং এর মধ্যে যত গেম আছে প্লে স্টোরে তার সেরা গেম গুলোর মধ্যে এটি একটি। অনেক অনেক দেশ আছে যে দেশের রুটে আপনি ড্রাইভিং করতে পারবেন। তবে ম্যাপগুলো আপনাকে আনলক করতে হবে গেমের ইন্টার্নাল কয়েন দিয়ে। আমি এই গেমটি আগে নিয়মিত খেলতাম। তবে অনেকদিন বিরত ছিল। এখন আবার হঠাৎ সামনে চলে আসলো গেমটি। তাই আমি প্লে স্টোর থেকে ইন্সটল করে খেলা শুরু করলাম। গেমটি যেহেতু আমি একাই খেলি, আনন্দটা শুধু আমি একাই পাচ্ছি। তাই চিন্তা করলাম স্ক্রিন রেকর্ড করে আপনাদের সাথে যদি গেমটি শেয়ার করি তাহলে আপনাদের ভালো লাগবে, আমারও ভালো লাগবে।

গেমপ্লে ভিডিওঃ-

অবশ্যই হাই রেজুলেশনে দেখার চেষ্টা করবেন।


আমি গেমটিতে বাংলাদেশের ম্যাপ আনলক করে খেলেছি। আমি খুলনা থেকে চিটাগাং গিয়েছি। আপনারা জানেন চিটাগাং আমাদের নওরিন আপু (@nusuranur), হাফিজ ভাই (@hafizullah) আর আরিফ (@moh.arif) ভাইয়ের বাসা। তাই চিন্তা করলাম ঘুরে আসি ভাইদের এলাকা থেকে। ইতিমধ্যেই নওরিন আপুকে বোকা বানিয়েছি। আমি নওরিন আপুকে বলেছিলাম আপনাদের এলাকায় আসতেছি। নওরিন আপু ভাবছে আমি সত্যিই আসতেছি। কিন্তু আমি কিভাবে আসতেছি এটা জানেনা। আমার পোস্ট দেখলে তবেই বুঝতে পারবে। হাহাহাহা।।।

গেমটিতে কিছু সুন্দর সুন্দর সিনারি দেখতে পারবেন। যেখানে সমুদ্রসৈকতে ঘুরতে গিয়েছি এরপর রেস্টিং টাইম দিয়েছি এরপর সূর্যমুখী ফুলের বাগানে গিয়েছি। এছাড়াও রোডের দুই পাশের দৃশ্য গুলো ছিল অমায়িক। পাহাড়ি অঞ্চল ও পাড়ি দিয়েছি। সব মিলিয়ে ভালো লাগবে আশা করি। ভিডিওটি সম্পূর্ণ দেখবেন।

আমি গেমটির ভিআইপি সাবস্ক্রিপশন প্যাকেজ ক্রয় করেছি। এখন আমি একটা নতুন অপশন দেখতে পেলাম যেখানে হয়তো অনলাইনে ফ্রেন্ডদের সাথে খেলা যায়। আমি গেমটি আরো কয়েকদিন খেলব এবং সব বিষয়গুলো যখন বুঝতে পারব তখন আপনাদের সাথেও হয়তো খেলতে পারব । আমি এ বিষয়টি অল্প উপলব্ধি করতে পেরেছি। হয়তো সম্ভব। আপনাদের সাথে যদি খেলতে পারি তাহলে আমরা একটি টিম গঠন করে একসাথে গেমের মধ্যে রেস করতে পারব। যাই হোক সেটা আমি অবশ্যই আপনাদের জানাবো।

আমাদের বাংলাদেশের প্রত্যেকটি বিভাগেই একদিন একদিন করে আমার যাওয়ার ইচ্ছা আছে। আপনারা কমেন্টে অবশ্যই জানাবেন আপনাদের নিজস্ব বিভাগের নাম। আপনাদের এলাকায় অথবা আপনাদের বিভাগে আমি যাওয়ার চেষ্টা করব এবং সেটা ভিডিও করে আপলোড দিব। ধন্যবাদ সবাইকে। দেখা হবে আবার নেক্সট গেমপ্লে ভিডিওতে।



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ভাইরে ভাই!
এইটা কিছু হইলো!
আমি ভাবলাম সত্যি সত্যিই আসছেন আপনি।আর আমি আফসোস করছিলাম দেখা না করতে পারার।

তবে গেমস টা হেব্বি,আরো চাই ভাই।
আর, আপনাকে রিসিভ করতে আসলাম দেখছি,আমি তো দেখতে অনেক সুন্দর দেখছি।😜😜

 3 years ago 

হাহাহা।।।। হ,, সামনাসামনি যেয়ে দেখলাম আপনি সেজেগুজেই এসেছেন। 😁😁😁

 3 years ago 

হ্যা হ্যা, ভিডিও করলে তো সাজতেই হবে।😜

 3 years ago 

শুনলাম আপনি নাকি ভাত খেতে গেলেও সেজেগুজে জান। 🤔🤭🤭😆

 3 years ago 

100% মিথ্যা।

 3 years ago 

দাদা ,দিলেন তো আপনি মানুষকে বোকা বানিয়ে।😆😆আমি ও ধোকা খেয়ে গেলাম রীতিমতো টাইটেল পড়ে।ভাবলাম আরিফ ভাইয়ের বাড়িতে যে বিয়ে হচ্ছে কিংবা বৃষ্টি আপুর বিয়েতে মনে হয় আপনারা সবাই গিয়েছেন এবং সবাই সবার সঙ্গে দেখা হয়েছে।কিন্তু পোষ্টে ঢুকেই আমি হতবাক ,আমার চিন্তার গুড়েবালি।একটা বিষয় ভালো লাগছে হাফিজ ভাইয়ার বাড়ি চিটাগাং জানা ছিল না।ভিডিও গেমটি দারুণ মজার ছিল।ধন্যবাদ দাদা।

 3 years ago 

হাহাহা,,, আপনিও বোকা সেজে গেলেন। সবাইকে বোকা বানানোর জন্যই টাইটেল এরকম করে দিয়েছি। 😁

 3 years ago (edited)

এই গেমটি কখনো খেলা হয়নি তবে মাঝে মাঝেই ইউটিউবারদের স্ট্রিম দেখতাম বেশ ভালই লাগত। আর সত্তি বলতে আপনিও কিন্তু স্ট্রিমার দের থেকে কম যান না দারুন বিনোদন দিয়েছেন আর আদের উল্লু বানিয়েছেন। যাইহোক খুব সুন্দর হয়েছে ভাই গেমপ্লে। আর সত্যি বলতে আপনার ক্লিক বেটা অসাধারণ ছিল বেশ এনজয় করেছি 😍। মাঝে মাঝে এরকম ভিন্ন কিছু উপস্থাপনা চাই আপনার কাছ থেকে।

 3 years ago 

আমি আমার লাইফের প্রথম এরকম একটি ভিডিও বানাইলাম। আপনাদের উৎসাহে আরো বানানোর চেষ্টা করব।

 3 years ago 

ভাইয়া সত্যিই গেমসের ভিডিওটি দেখে অনেক ইনজয় করলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনি ইনজয় করতে পেরেছেন জেনে ভালো লাগলো।

 3 years ago 

ভাই আসলেই খুব মজা পাইছি। চিটাগাং যেতে হলে ফেনীর উপর দিয়ে যেতে হয়। আপনি আমার সাথে দেখা না করে চলে গেলেন। গাড়িটা আমার কাছে খুবই ভালো লেগেছে। গাড়িটার উপরের দিক থেকে যে বিউটা দেখিয়েছেন, দেখতে অসম্ভব সুন্দর লেগেছে আমার কাছে। সামনে আবার আসার সময় ফেনী
থেকে আমাকে বাসে তুলে নিয়েন।

 3 years ago 

ঠিক আছে ভাই তাহলে আপনি রাস্তায় দাঁড়িয়ে থাইকেন ।আমি যাওয়ার সময় তুলে নিয়ে যাব ।🥳

 3 years ago (edited)

ওরে খোদা মুই কম্মে ছিলাম টাইটেল দেহে বেহুস হয়ে গিছি হাহাহা। পারেন বটে আপনে ভাই।

এক সাথে তিন এলাকা বাহ বাহ আপনাক ধরে রাখিনাই হাফিজ ভাইয়া আপনার কপাল ভালা।ধরলেই মুলার জুস খাইয়ে দিত হাহাহ।😁😁মজা পাইছি বাহুত😁😁

 3 years ago 

বেহুশ হওয়ার মতন টাইটেল ই দিসি 😆

 3 years ago 

আমি নওরিন আপুকে বলেছিলাম আপনাদের এলাকায় আসতেছি। নওরিন আপু ভাবছে আমি সত্যিই আসতেছি। কিন্তু আমি কিভাবে আসতেছি এটা জানেনা। আমার পোস্ট দেখলে তবেই বুঝতে পারবে। হাহাহাহা।।।

আমি সত্যি সত্যি ভেবেছিলাম আপনি চিটাগং গিয়েছেন। পরে যখন দেখলাম এটা একটি গেম তখন দেখে অনেক ভালো লাগলো। সত্যি ভাইয়া আপনার এই ক্রিয়েটিভ আইডিয়া আমার কাছে খুবই ভালো লেগেছে। সবকিছু মিলিয়ে অসাধারণ ছিল। দারুণভাবে এই পোস্ট সকলের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু। আমি প্রথম বার চেষ্টা করেছি গেমপ্লে ভিডিও আপনাদের সাথে শেয়ার করার।

 3 years ago 

ভাইয়া আমি প্রথমে ভেবেছিলাম আপনি আপনার ভ্রমণ কাহিনী লিখেছেন। এরপর যখন পুরো বিষয়টি দেখলাম আমার কাছে খুবই চমৎকার লেগেছে। আসলে আপনার মেধা এবং বুদ্ধিকে কাজে লাগিয়ে আপনি এত সুন্দর ভাবে এই পোস্ট করেছেন যে প্রশংসা করার ভাষাই খুঁজে পাচ্ছি না। অসাধারণ হয়েছে ভাইয়া। আশা করছি এরকম আরো ভিডিও আপনি আমাদের মাঝে শেয়ার করবেন। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে এই পোস্ট উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 💖💖💖

 3 years ago 

উৎসাহ দেয়ার জন্য ধন্যবাদ। আমি প্রত্যেক সপ্তাহে এরকম ভিডিও শেয়ার কর চেষ্টা করব।

 3 years ago 

হা হা,পড়ে মজা পেলাম।আসলে এ রকম গেম আমি কখনো খেলি নাই। তবে গেমের খেলার নিয়ম শুনে ভালো লাগলো।আমি নিজেও বোকা হয়ে গিয়েছি,যে কিভাবে এক সাথে এত জনের বাসায় ঘুরতে যাওয়া যায়।যাই হোক ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার মনে হচ্ছে আমি সবাইকেই বোকা বানাতে পেরেছেি আজকে। 😂

 3 years ago 

নওরিন আপুর মত আমিও আপনার হেডলাইন দেখে বোকা হয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম সত্যি সত্যি বোধহয় দেখা হয়েছে সবার সঙ্গে। পরে দেখলাম ভিন্ন ব্যাপার। একসময় আমিও প্রচুর গেম খেলতাম, আমার পছন্দের গেম ছিল ফ্লাইট সিমুলেটর। ড্রাইভিং সিমুলেটর কখনো খেলা হয়নি। ভালো থাকবেন

 3 years ago 

আপনি যেটি খেলতেন ওই টার লিংক টা একটু দিয়েন তো। আমিও একটু ট্রাই করে দেখবানি।

 3 years ago 

ভাই অনেক আগে খেলছি, কমপক্ষে আট দশ বছর হবে। ফ্লাইট সিমুলেটর এর অনেকগুলো গেম আছে। কোনটা যে খেলছি ঠিক মনে নেই। খুঁজে দেখি যদি পাই আপনাকে জানাবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62781.37
ETH 2461.15
USDT 1.00
SBD 2.64