শুধু তোমার জন্য।

in আমার বাংলা ব্লগlast year (edited)

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা সবাই? আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাল আছেন সুস্থ আছেন। আজ আমি আপনার সাথে আমার সুন্দর একটি মুহূর্তের গল্প শেয়ার করব। প্রথমে ভেবেছিলাম এটা নিয়ে পোস্ট করব না। কিন্তু পরে ভাবলাম স্মৃতি হিসেবে একটি পোস্ট থেকে যাক।

গত পরশুদিনের আগের দিন। দিনটা ছিল মঙ্গলবার। বুধবারের দিন আমার ভার্সিটিতে ক্লাস ছিল। মঙ্গলবার দুপুরের দিকে খবর পেলাম আগামীকাল ক্লাস হবে না। তখন আমি চিন্তা করলাম আজকে যদি আমি আমার ওয়াইফের সাথে হঠাৎ করে গিয়ে দেখা করি তাহলে বিশাল এক সারপ্রাইজ দেওয়া হবে ওর জন্য। আমি ডিসিশন নেওয়ার সাথে সাথে রেডি হয়ে বেরিয়ে পড়েছিলাম। তেমন কাউকেই জানাইনি। আমি এক ছোট ভাইয়ের বাইকে চড়ে যাত্রাবাড়ী পর্যন্ত গিয়েছিলাম। সেখানে অহরহর বাস পাওয়া যায় নড়াইলের। পদ্মা সেতু হওয়ার পর নড়াইল যাওয়া একেবারে সহজ হয়ে গিয়েছে এই পথ দিয়ে।

IMG_20230210_110519.jpg

1676005454148-01.jpeg

1676005362907-01.jpeg

এ পথ দিয়ে অবশ্য কখনো আমি এর আগে নড়াইল যাইনি। প্রথম দিনের অভিজ্ঞতা ছিল দুর্দান্ত। যাত্রাবাড়ি থেকে শুরু করে নড়াইল পর্যন্ত রোড একদম পানির মতন ক্লিন। ভাঙাচোরা কোন রাস্তা পাইনি। মাওয়া হাইওয়ে কেমন সেটা তো আপনারা সবাই জানেন। সারা পথ এমন সুন্দর রাস্তায় জার্নি করায় কোন ক্লান্তি আসছিল না। গাড়ির গতি সব সময় ৯০ থেকে ১০০ এর মধ্যে। এক্সপেরিয়েন্স টা ভালোই ছিল। যাই হোক মাঝপথে আমার ওয়াইফ আমাকে ফোনও দিয়েছিল। আমি বলেছিলাম বাসার নিচে আসলাম এক জায়গায়। কোনভাবেই বুঝতে দেইনি যে আমি বাসে চড়ে আছি। যাত্রাবাড়ী থেকে নড়াইল পর্যন্ত যেতে আমার তিন ঘন্টা সময় লেগেছিল। আমার ওয়াইফের বাড়ি অবশ্য যশোর, কিন্তু নড়াইল পার হলেই ওদের বাড়ি। যশোরের শেষ প্রান্তে আর নড়াইলের শুরুর দিকে ওদের বাড়ি। আমার আপুদের বাড়ি আবার নড়াইলে।

বাস থেকে নেমে আমি ভেবেছিলাম ওর জন্য কিছু গোলাপ ফুল আর একটা সুন্দর দেখে কেক নিয়ে যাব। গত ৭ তারিখ ছিল Rose ডে। আমি এসব ডে পালন করি না কখনো, কিন্তু উপহারটা যেহেতু স্ত্রীর জন্য, বিষয়টা আমার কাছে অন্যরকম। স্ত্রীকে উপহার দিলে আল্লাহ্ তাআলা খুব খুশি হন। সেদিন গোলাপ ফুলের দাম ছিল ২০ টাকা পিস। ব্যবসায়ীরাও কামিয়ে নিচ্ছে এদিনে। যাইহোক দশ পিস গোলাপ ফুল নিয়েছিলাম। আর এক পাউন্ডের খুব ভালো মানের একটা কেক নিয়েছিলাম।

IMG_20230210_105955.jpg

IMG_20230210_105907.jpg

কেনাকাটা শেষ করে এবার ইজিবাইকে করে ওদের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। ওদের বাড়ি পৌঁছতে পৌঁছতে রাত আটটা বেজে গিয়েছিল। যখন ওদের বাড়ি প্রবেশ করলাম তখন বুঝতে পারলাম ও ঘরের ভিতরে আছে। বারান্দার গ্রিল খুলে যখন ভিতরে প্রবেশ করলাম তখন দেখলাম ওর দিদা বসে আছে আর ও রান্না করছে কিচেনে। আমি ডাক দিতেই আমার দিকে তাকালো, এরপর একটা চিল্লানি দিয়েছে জোরে। ও একদম অবাক, কথা বলতে পারতেছিল না আমাকে দেখে। আমি বেশ বুঝতে পারছিলাম ও ভীষণ ভাবে সারপ্রাইজড। এরপর ওর জন্য নিয়ে আসা গোলাপ ফুল আর কেক ওর হাতে তুলে দিয়েছিলাম। আমার এতদূর জার্নি করে আসাটা সার্থক মনে হয়েছিল ওর এক্সাইটমেন্ট দেখে।

গিয়েছিলাম ৭ তারিখে আবার ৮ তারিখে সকালে আমাকে ব্যাক করতে হয়েছিল। আসলে আমি যাওয়ার সময় আমার ল্যাপটপ নিয়েছিলাম না। বুধবার আর বৃহস্পতিবার আমার হাতে কাজ একটু বেশিই থাকে। এ দুইদিন আমি কখনোই অন্য কোথাও স্টে করি না। এজন্য ৮ তারিখ সকাল দশটার দিকে আমাকে বেরিয়ে আসতে হয়েছিল। ওদের বাড়ি থেকে অল্প একটু দূরে একটি বাস স্ট্যান্ড আছে। ওখান থেকে নড়াইল এক্সপ্রেস বাসে চড়ে একদম সরাসরি যাত্রাবাড়ী এসে নেমেছিলাম।

1676005433047-01.jpeg

IMG_20230210_110537.jpg

গত দিনের মতো সেদিনের জার্নিতেও কোন ক্লান্তি লাগছিল না। বাসের জানালার পাশে সিট নিয়ে দুদিকের দৃশ্য উপভোগ করতে করতে এসেছি। যাইহোক পুরো মুহূর্তটা আমার কাছে সত্যিই দারুণ ছিলো। মনে থাকবে আজীবন। প্রিয়জনকে এরকম সারপ্রাইজ দিতে পেরে আমি অনেক খুশি। যাই হোক এটাই ছিল আমার সেদিনের ঘটনা। আমি তাহলে আজ এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তী কোনো পোস্টে ইনশা আল্লাহ্। আল্লাহ্ হাফেজ৷



IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 last year 

ভাইয়া আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগল। সত্যি ভাইয়া প্রিয় জনকে এভাবে সারপ্রাইজ দিতে আসলে অনেক ভালো লাগে। আপনি তো আপনার ওয়াইফকে একদম অবাক করে দিয়েছেন। যেকেউ এভাবে অবাক হয়ে যাবে, কারণ কিছু ক্ষণ আগে কথা হলো তার কিছু সময় পর হাজির।আর যদি হয় প্রিয় গোলাপ আর কেক তাহলে তো কোন কথায় নেই । তবে ভাইয়া আপনার ওয়াইফকে সাথে নিয়ে আসলেই পারতেন। ধন্যবাদ আপনাকে অনেক ভালো লাগল।

 last year 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 last year 

হুম যাই বলেন না কেন প্রিয় মানুষ কে সারপ্রাইস করতে কিন্তু ভালোই লাগে ৷ আপনি কেক ও ফুল নিয়ে গেছেন ৷ আর ভাবি খুশি হবে না তা কি হয় ৷ সর্বোপরি আপনাদের. এরকম একে অপরের প্রতি ভালোবাসা টুকু সারা জীবন অটুট থাকুক এমনটাই প্রতার্শা ৷

 last year 

অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 last year 

আজকেই হয়তোবা প্রথম আপনার এমন অনুভূতির পোস্ট পড়লাম। আর সারপ্রাইজ দেয়ার বিষয়টা আমার কাছে বেশ ভালই লেগেছে। আসলে আপনাদের এই মুহূর্ত উপলব্ধি করতে পেরে অনেক ভালো লাগছে। আর ভাবি তো খুব সারপ্রাইজড হয়েছেন। সে সারপ্রাইজড হওয়ার কারণেই আপনার আনন্দিত হওয়া, এমন মুহূর্তগুলো বারবার ফিরে আসুক সেই কামনা করি।

 last year 

সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই। আপনার কথা যেন সত্যি হয়। আমিন।।।

 last year 

কি বলবো ভাইয়া আপনার পোস্ট পড়ে ভীষণ ভালো লাগলো। Rose ডে তে ভাবির জন্য গোলাপ আর কেক নিয়ে সারপ্রাইজ দিয়েছেন। ভাবি মনে হচ্ছে ভীষণ খুশি হয়েছিলো। ভাবির খুশি দেখে আপনি সত্যিই ভীষণ খুশি হয়েছিলেন তা কিন্তু বোঝা যাচ্ছে। আপনাদের জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 last year 

ঠিক ধরেছেন ভাই। খুব খুশি হয়েছিল সারপ্রাইজ পেয়ে।

 last year 

্ভাবীর প্রত্যাশাতো বাড়িয়ে দিলেন ভাইয়া। এখন মাঝে মাঝেই এধরনের সারপ্রাইজ পেতে চাইবে হিহিহি। তা যাই হোক সারপ্রাইজ দিয়ে এবং সারপ্রাইজ পেয়ে দুজনেই বেশ খুশি হয়েছেন,তা আপনার পোস্ট পড়ে বোঝা যাচ্ছে। সুন্দর মুহূর্তের অনুভূতি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

এটা কিন্তু ঠিক বলেছেন আপু। মাঝেমধ্যেই সারপ্রাইজ দিতে হবে এখন থেকে।

 last year 

আমি তো জাস্ট অবাক হয়ে গেলাম এই পোস্টটা পড়ে 😲।কারণ ভাইয়া এতটা রোমান্টিক যে ভাবির জন্য ইনস্ট্যান্ট চলে গেল সারপ্রাইজ দিতে। তার সাথে ছিল ভালবাসার প্রতিকী গোলাপ ফুল। তবে এই ডে গুলো না মানলেও মাঝেমধ্যে এমন সারপ্রাইজ পেলে কেই বা খুশি না হবে। আর ভাবির রিয়েকশনটা যদি সামনাসামনি দেখতে পারতাম হয়তোবা অনেক বেশি ভালো লাগতো। যাইহোক এই মুহূর্তটা আমাদের মাঝে রেখে দিয়েছেন স্মৃতি হিসেবে। আর এমন দিনগুলো আবারো ফিরে আসবে, ভালোবাসা প্রকাশিত হবে বারবার।

 last year 

সত্যিই আপু দিনটা আমার মনে থাকবে। সুইট একটা মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ভাইয়া মাঝে মাঝে এমন পোস্ট আরো চাই,পড়তে ও অনেক ভালো লাগে ভাইয়া।অনেক অনেক ধন্যবাদ আমার মন্তব্যের রিপ্লে দেয়ার জন্য।

 last year 

🥰

 last year 

আসলে পোস্টটি পড়ছিলাম আর কোথাও যেন হারিয়ে যাচ্ছিলাম, আর সত্যি বলতে খুব অসাধারণ একটা অনুভুতি আসছিলো। হঠাৎ আপনাকে দেখে আর সেই ফুল, কেক এগুলো পেয়ে ভাবীর মুখের এক্সপ্রেশন হয়তো দেখার মতো ছিল ‌‌। আমার মনে হয় এই স্মৃতিটুকু যখনই আপনার মনে পরবে খুব মিষ্টি একটা অনুভুতি দেবে।

দোয়া রইল ভাই পুরো পরিবারের জন্য 🥀

 last year 

আপনার মন্তব্য পরে ভালো লাগলো ভাই। আসলেই দিনটি স্মৃতিতে রয়ে যাবে। 🥰

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62835.77
ETH 3392.04
USDT 1.00
SBD 2.50