টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220909_084144091.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৩৬ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ২১৯ স্টিম ছিল। ২১৯ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৭,৪০৯ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220920_180228.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220920_180256.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৭,৪৫৯ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220920_180323.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২৫৪১ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ২৫৪১ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে থাকেন। আর আমি আপনার এই পোস্টগুলো দেখে অনেক আনন্দিত হই এবং অনুপ্রাণিত হই। কেননা আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। আর আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে আমি এবং আমরা সবাই অনুপ্রাণিত হচ্ছি। ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে অবশ্যই আপনি এই ডিসেম্বরের মধ্যেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। দীর্ঘমেয়াদী ভাবে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৭ হাজার ৪৫৯ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

এরকম মাঝে মাঝে একটা বড় অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করলে আগামী ডিসেম্বরের মধ্যে আপনার টার্গেট পূর্ণ হওয়া কোনো ব্যাপারই নয়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি যে ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছেন সেই হিসেবে আশা করা যায় এই সিজনেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন।এগিয়ে যেতে শুভেচ্ছা রইলো।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন।এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইল।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। সত্যি বলতে ভাইয়া,আপনাদের এভাবে পাওয়ার আপ করতে দেখলে আমাদের মনের স্পৃহা অনেকগুন বেড়ে যায় এবং উৎসাহ বৃদ্ধি পেতে থাকে।আপনি এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে অতি সহজেই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ৩০০০০ স্টিম পাওয়ার এ পৌঁছে যাবেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া, এ়ভাবে পাওয়ার আপ করে আমাদের মাঝে উৎসাহ ও অনুপ্রেরণা বৃদ্ধি করার জন্য।
 2 years ago 

ভাইয়া আপনি নিয়মিত পাওয়ার আপ করেন কিন্তু কনটেস্টের নিয়ম মেনে। কখনো ৫০ স্টিমের নিচে আমি দেখিনি যেটা আমার কাছে খুব ভালো লাগে। আর অল্প কিছু বাকি আছে আপনার লক্ষ্য পূরণের জন্য। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে দেখে আমরা আরো বেশি উৎসাহিত হই এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার চেষ্টা করি। খুবই ভালো লাগলো আপনার অংশগ্রহণ দেখে আমিও আজকেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পোস্ট করলাম।

 2 years ago 

ভাইয়া আপনার ওয়ালেটে ২৭,৪৫৯ স্টিম-পাওয়ার পূর্ণ হয়ে গেল। আর মাত্র ২৫৪১ স্টিম লাগবে ত্রিশ হাজার পূর্ণ হতে। সময়ও আছে অনেক। টার্গেটি ফিলাপ হয়ে এক্সটা জমা হবে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.182422%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41