টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ১০০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG_20220205_231519.png

টার্গেট ডিসেম্বরে সিজন ১৩ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১০১ স্টিম ছিল। ১০১ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২১,১১৩ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220329_064451.jpg

এরপর ১০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220329_064515.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২১,২১৩ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220329_064617.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৮৭৮৭ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮৭৮৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন, আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

৮৭৮৭ স্টিম

এগুলো কবে যে পূর্ণ হবে আর আমি ট্রিট নিবো,সে অপেক্ষাতেই আছি।🤪🤪

 3 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে। আপনি নিয়মিত পাওয়ার করেন যা আমাদের প্রেরণা দেয় ।আপনার লক্ষ্য বিশার ও সুদূরপ্রসারি ।আমরাও লক্ষ্য দূরে রাখতে চাই সে পথে হেঁটে যেতে চাই তবে কখনো যেন ক্লান্ত না আসে সেই জন্য দোয়া করবেন আর পাশে থাকবেন ।

 3 years ago 

আসলে টার্গেট যত বড় কঠিনই হোক না কেন, যদি নিয়মমাফিক সেদিকে একটু একটু করে অগ্রসর হওয়া যায় তাহলে সময়ের সাথে সাথে সেই জায়গায় পৌঁছানো সম্ভব আমি মনে করি।

 3 years ago 

অপেক্ষায় থাকলাম ৩০কে পাওয়ার এর। তারপর কিন্তু ট্রিট দিতেই হবে ভাই। নাইলে আন্দোলন হবে। আমার বাংলা ব্লগ এর ইউজার রা মিলে আন্দোলন করবো ।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। আপনারা আমাদের অনুপ্রেরণা। আপনারা পাওয়ার আপ করলে, পাওয়ার আপ এর প্রতি আগ্রহ আরও অনেক বেড়ে যায়। ভালোবাসা রইল ভাই আপনার জন্য। আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন।

 3 years ago 

বিশেষ করে এডমিনরা যখন পাওয়ার বৃদ্ধি পোস্ট করে তখন নিজেদের মাঝে পাওয়ার বৃদ্ধি করার প্রতি একটা আগ্রহ বেড়ে যায় যেমন আজকে আপনার পোস্ট দেখে পাওয়ার বৃদ্ধি করার প্রতি আগ্রহ বেড়ে গেল ।

 3 years ago 

ভাই আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। আপনাদের অনুপ্রেরণায় আমরাও পাওয়ার আপ করে চলেছি। যেটা নিজের সক্ষমতা অনেকাংশে বাড়িয়ে তুলবে। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার খুবই ভালো লাগলো ।এভাবেই যেন আমরা সম্মিলিতভাবে সফলতার পথে এগিয়ে যেতে পারি।

 3 years ago 

আপনার এই গৃহীহ পদক্ষেপের জন্য আমি আজকে ১৫০০ স্টিম পাওয়ারের মালিক। যাইহোক আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। দোয়া করবেন ভাই যাতে খুব দ্রুত ডলফিন হতে পারি। 💕

 3 years ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগে। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62802.36
ETH 2462.43
USDT 1.00
SBD 2.62