টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220909_084144091.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৪৬ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩২০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫০ স্টিম ছিল। ৫০ স্টিম থেকে ৫০ স্টিম ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৩০৪২৮ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20221119_222634.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20221119_222653.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৩০৪৭৮ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20221119_222729.jpg

৩২,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১৫২২ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৫২২ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩২০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক এটা জেনে ভীষণ ভালো লাগলো। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে অবশ্যই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন খুব তাড়াতাড়ি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের স্থান শক্ত করা। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে লক্ষ্য নির্ধারণ করে নিয়েছেন আশা করছি ডিসেম্বরের মধ্যে সেটা পূর্ণ হবে। আমরাও আপনার মত সবাই নিজের লক্ষ্য নির্ধারণ করে নিয়েছি। আমিও প্রায় আমার নিজের লক্ষ্যে পৌঁছে গেছি। আশা করছি খুব সহজেই ডিসেম্বরের মধ্যে নিজের লক্ষ্য পূরণ করতে পারব। ভাইয়া আপনার লক্ষ্য খুব শীঘ্রই পূরণ হোক এই দোয়াই করি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহেও আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। ভাই আপনি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩২ হাজার স্টিম পাওয়ার আপ বানাতে ইচ্ছুক।আপনি যেভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করছেন, তাতে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ইনশাআল্লাহ

 2 years ago 

আপনার টার্গেটটা দেখছি বেশ বড়সড় ভাইয়া। আসলে এমন লক্ষ্যে স্থির রেখে সামনের দিকে এগিয়ে যাওয়াই ভালো। আপনার নতুন টার্গেটের জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া। পাওয়ার আপ পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করে নিয়ে সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লেগেছে।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভাল লাগলো ভাইয়া।আসলে এভাবে প্রতিনিয়ত আপনাদের পাওয়ার আপ করতে দেখলে আমাদের মাঝে পাওয়ার আপ করার আগ্রহ বহুগুন বৃদ্ধি পায়।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে ৩২০০০ স্টিম পাওয়ার এ অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.164322%

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 67778.49
ETH 3811.60
USDT 1.00
SBD 3.53