টার্গেট ডিসেম্বর সিজন-২ - পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম ।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ১৭ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫২ স্টিম ছিল। ৫২ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২২২৩৩ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220425_151701.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220425_151722.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২২,২৮৩ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220425_151744.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৭৭১৭ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৭৭১৭ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

50 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, আজকেও আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি।

তবে আপনার আগামী ডিসেম্বর মাসের টার্গেট দেখে সত্যি আশ্চর্য হয়ে গেলাম।

৩০,০০০ ??

তবে ব্যাপার না। ইনশাআল্লাহ আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এবং আপনার টার্গেট পূরণ করুন সেই দোয়া এবং শুভকামনা রইল।

 2 years ago 

আপনার 30000 এসপি এর টার্গেট দেখে বেশ ভালো লাগলো। আস্তে আস্তে আপনার স্বপ্নের দিকে এগিয়ে যান। এখন তো আমরা সবাই বুঝতে পেরেছি পাওয়ার আপের কতটা গুরুত্ব। আপনার স্টিম পাওয়ার দেখে আমি নিজে অনুপ্রেরণা পাই। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

আগামী ডিসেম্বর মাসের মধ্যে আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করে নিয়েছেন আশা করছি আপনি সেই লক্ষ্যমাত্রা সফলভাবে পূর্ণ করতে পারবেন। আপনি প্রতি সপ্তাহে নিজের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করছেন দেখে ভালো লাগলো। আশা করছি আপনি আপনার টার্গেটে সফলভাবে পৌছাতে পারবেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💗💗💗

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই কেন জানি নিজের কাছে খুবই ভালো লাগে। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আসলে যেকোনো পোস্টে আপনারা বড়দের থেকে আমরা ছোটরা অনুপ্রাণিত হই।আর পাওয়ার আপ পোস্ট দেখলে খুব উৎসাহিত হই।আপনার টার্গেট বিশাল।আমি মনে করি আপনি এভাবে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছেন। যা দেখে আমি ও পাওয়ার আপ করার জন্য আগ্রহী হয়ে উঠলাম।ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে এবং দেখতে দুটোই আমার অনেক ভালো লাগে। এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে হবে। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরও বেশি ভালো লাগে। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারেন। শুভকামনা আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই ভালোবাসি আর আপনাদের পাওয়ার আপ দেখলে আমরা আরো অনেক বেশি উৎসাহ পাই। ধন্যবাদ ভাই নিজে পাওয়ার আপ করে অন্যকে উৎসাহ দেওয়ার জন্য, ভালো থাকবেন।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি আপনার নতুন টার্গেট ফিক্স করেছেন শুনে ভালো লাগলো। প্রত্যেক সপ্তাহে নির্দিষ্ট একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি না করতে পারলেও এভাবে ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এই কামনাই করি। শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার টার্গেটে আপনি খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনার পাওয়ার প্রতিযোগিতার মাধ্যমেই ২০০০ স্টিম পাওয়ার এর মালিক হয়েছি। আপনার প্রতি আমি কৃতজ্ঞ ভাই। আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68236.06
ETH 3737.94
USDT 1.00
SBD 3.64