আমার গ্যাস স্টেশন।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

1648434348073.png

শুভ সকাল সবাইকে।

আমরা যখন ফ্রি থাকি তখন গেম খেলতে কমবেশি সবাই পছন্দ করি। আমি গেম খেলা একেবারেই কমিয়ে দিয়েছিলাম কিন্তু ইদানিং আবার ভালই লাগতে শুরু করেছে। একটু ফ্রী সময় পেয়েছি ঈদের আগে পর্যন্ত। পুরো রমজান মাসটাই মোটামুটি ফ্রী থাকবো। আর এমন ফ্রী সময়ে গেম খেলতে আমার বেশ ভালই লাগে। কিছুদিন আগে আমি একটি গেমপ্লে শেয়ার করেছিলাম আপনাদের সাথে৷ সেটির নাম ছিল বাস সিমুলেটর আল্টিমেট। আরো একটা গেম খেলি আমি ওই গেমটির পাশাপাশি, সেটা হচ্ছে গ্যাস স্টেশন সিমুলেটর। আজকে এই গেমটি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করবো আর গেমপ্লের কিছু স্ক্রিনশটসহ আপনাদের সাথে শেয়ার করব। তাহলে চলুন ইনজয় করি আজকের গেমপ্লের কাহিনীগুলো।

Screenshot_2022-03-26-11-22-01-366_com.gas.station.building.junkyard.simulator.jpg

গেমটি ডাউনলোড দেয়ার পর এরকম একটা গ্যাস স্টেশন দেখতে পারবেন। এই গ্যাস স্টেশন টা সম্পূর্ণ আপনার নিজের। আশেপাশের পরিবেশ দেখে বোঝা যায় এটা একটা মরুভূমির মধ্যে অবস্থিত গ্যাস স্টেশন। মরুভূমি দিয়ে যখন লং রুটের কোন গাড়ি যায় তখন তেল শেষ হয়ে গেলে এখানে আসে। তবে গ্যাস স্টেশনটি আপনি কিনেছেন একটা মাফিয়ার কাছ থেকে ৫ হাজার ডলার লোন করে। আপনাকে তেল বিক্রি করতে হবে আর সেই লোন শোধ দিতে হবে।

Screenshot_2022-03-26-11-22-25-408_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-22-38-255_com.gas.station.building.junkyard.simulator.jpg

আপনার আরো একটা দোকান আছে এই স্টেশনের মধ্যেই। যেখানে আপনি বসে রেস্ট করতে পারবেন এবং তেল বিক্রির পাশাপাশি অন্যান্য প্রোডাক্ট বিক্রি করে এক্সট্রা লাভ করতে পারেন। এখানে প্রচুর পরিমাণে প্রোডাক্ট রাখার অপশন আছে। শুধুমাত্র আপনাকে অর্ডার করে প্রোডাক্টগুলো আপনার দোকানে নিয়ে আসতে হবে। প্রথম অবস্থায় আপনার কাছে বেশি মানি না থাকায় বেশি প্রোডাক্ট রাখতে পারবেন না। ধীরে ধীরে তেল বিক্রি এবং অল্প প্রোডাক্ট বিক্রি করে যে লাভ করবেন সেই লাভের অংশ দিয়ে বেশি বেশি প্রোডাক্ট কিনতে হবে।

তবে কোন কাস্টমার এসে যদি তার কাঙ্খিত প্রোডাক্টটি না পায় তাহলে আপনার রেপুটেশন ১০ - (বিয়োগ) হবে। এজন্য সব সময় চেষ্টা করতে হবে সব প্রোডাক্ট অন্তত একটি করে হলেও রাখাতে। কারণ রেপুটেশন এখানে খুবই গুরুত্বপূর্ণ৷ আপনার রেপুটেশন যত বাড়বে আপনার লেভেল ততো আপডেট হবে। আপনার লেভেল যত বাড়বে আপনার ইনকাম এর পরিমাণ তত বাড়তে থাকবে।

Screenshot_2022-03-26-11-23-19-312_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-23-25-787_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-23-35-859_com.gas.station.building.junkyard.simulator.jpg

আপনার ডেস্কে থাকা কম্পিউটার এ ক্লিক করলে আপনি গ্যাস এবং দোকানের জন্য বিভিন্ন প্রোডাক্ট কেনার অপশন পাবেন। সেখান থেকে আপনি সরাসরি অর্ডার করতে পারবেন। প্রোডাক্ট অর্ডারের ক্ষেত্রে সেটা অটোমেটিক আপনার শেল্টারে জমা হয়ে যাবে। কিন্তু আপনি যখন গ্যাস বা তেল অর্ডার করবেন তখন একটি গাড়ি এসে আপনার ফিলিং স্টেশনে দিয়ে যাবে। নিচে যে ছবিটি দেখতে পারছেন এখানে আপনার ফিলিং স্টেশন এর সমস্ত তেল রিজার্ভ থাকবে।

Screenshot_2022-03-26-11-26-01-428_com.gas.station.building.junkyard.simulator.jpg

প্রথমে একটি বিষয়ে আপনাদের বলেছিলাম সেটি হচ্ছে এই গ্যাস স্টেশনটি আপনি কিনেছেন একটি মাফিয়ার কাছ থেকে লোন নিয়ে । এখন সে মাফিয়াকে তো অবশ্যই আপনার লোন পরিশোধ করতে হবে। আমি প্রথম দিকে একদমই পরিষদ করতাম না। তখন বার বার সেই মাফিয়া আমার কাছে ফোন করতো অর্থাৎ গেমের মধ্যে ফোন কল করতো। আমি শুধু ফোন রিসিভ করে আবার রেখে দিতাম।

Screenshot_2022-03-26-11-20-53-147_com.gas.station.building.junkyard.simulator.jpg

ছবিতে যেই ফোন বুথ দেখতে পারছেন এইখানেই কল আসতো। এখানে গিয়ে ফোন রিসিভ করতে হতো। প্রথমদিকে যখন বারবার বলার পরও তার লোন পরিশোধ করতাম না, তখন সে অনেক রেগে যায়, আর একবার একটা মাস্তানকে পাঠায় আমাকে শায়েস্তা করতে। ভাইরে ভাই,,, এই সময়ের অপেক্ষায় ছিলাম আমি। আমি দেখতে চেয়েছিলাম এর টাকা না দিলে আসলে কি করে। কিন্তু ওই মাফিয়া টা এসে আমাকে খুব কেলিয়ে যায়। হাহাহা।। তারপর থেকে অল্প অল্প করে তার লোন পরিশোধ করে দিয়েছি ।

Screenshot_2022-03-25-19-31-44-043_com.gas.station.building.junkyard.simulator.jpg

এটাই হচ্ছে গেমের মেইন গল্প। এরপরে হয়তো আরো কোনো চমক আসবে কিন্তু সেটা এখনো আমি দেখিনি। আমি গেমটি এখনো খেলছি আর এই গেমের মধ্যে অনেক সুন্দর সুন্দর কিছু জায়গা আছে যেগুলো দেখতেও ভালো লাগে। যেমন তেল পাম্পের পিছনের দিকে সুন্দর একটা ব্যাকইয়ার্ড আছে। এরপর থাকার জায়গা যেখানে রাতে ঘুমাতে হবে। এই জায়গাগুলোতে ঘোরাফেরা করে দেখতেও আমার দারুন লাগে।

Screenshot_2022-03-26-11-25-51-646_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-25-34-691_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-24-03-305_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-21-51-039_com.gas.station.building.junkyard.simulator.jpg

Screenshot_2022-03-26-11-21-08-574_com.gas.station.building.junkyard.simulator.jpg

  • All ss Taken From Gas Station simulator.

এখানে যে ছবিগুলো দেখতে পারছেন এগুলো সব গেমের মধ্যে থেকে স্ক্রিনশট নেওয়া ৷ আমি মাঝেমধ্যেই গেমের এদিক ওদিকে ঘুরে বেড়াই৷ দেখতে ভালোই লাগে। গেমের মধ্যে নতুন তিনটি স্পোর্ট দেখলাম যেগুলো এখনও আনলক হয়নি। তবে ভেরিসুন আনলক হবে সেটাই দেখা যায় । এগুলো যদি ওপেন হয় তাহলে গেমটি দুর্দান্ত হবে। কারণ এই গ্যাস স্টেশনের যেই পিসি গেম আছে সেটাতে অনেক অনেক ইন্টারেস্টিং বিষয় আছে যেগুলো এই গেমের মধ্যে আসলে অমাইক একটি গেম হবে এটি ।

এই গেমটির ফ্রী ভার্শন আপনারা প্লে স্টোরে পেয়ে যাবেন। আপনার অবসর সময়ে খুব ভালো সময় কাটাতে পারবেন এই গেমটি খেলে। গেমটি কেমন লাগলো অবশ্যই জানাবেন। আজ তাহলে বিদায় নিচ্ছি দেখা হবে আবার কোনো নতুন গেম প্লে পোস্ট নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ্ হাফেজ।



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

দাদা ,আমি তো প্রথমে ভেবেছিলাম আপনার গ্যাস স্টেশনে কোনো কাজ ছিল,তাছাড়া আপনি যে মাফিয়ার কাছে কেলানি খেয়েছেন এটি বেশ মজার হি হি😊😊।গেম মানেই একটা ভালো লাগার বিষয়।আর যার প্রতি বেশি ভালোবাসা জন্মে যায় তা ছাড়া খুবই কষ্টকর।ফ্রি সময় কাটানোর জন্য গেম খুবই ভালো একটি বিনোদনের মাধ্যম।ধন্যবাদ দাদা।

 2 years ago 

গেমস খেলি না আজকে অনেক বছর।সেদিন বোধহয় কিছু সময় এমং আস খেলেছি।তবে আগে প্রচুর খেলতাম,এখন মূল কথা হলো ভাই তেল লাগলে কিন্তু আমার আর আরিফ ভাই এর সাথেই যোগাযোগ করবেন,পরবর্তীতে গ্যাস ও আনবো।🤪🤪

 2 years ago 

প্রথমে ভেবেছিলাম জিটিএ ভাই সিটির কোন মিশন। পরে বুঝতে পারলাম এটি সম্পূর্ণ আলাদা একটি গেম। গেমের কনসেপ্টটা একদম ইউনিক ছিল, তেল বিক্রি করে মাফিয়ার লোন পরিশোধ করতে হবে। পোস্টটি পড়ে বুঝতে পারলাম গেমসটির মধ্যে বেশ কিছু ট্রিকস আছে বুদ্ধি খাটিয়ে গেমটি খেলতে হবে। দারুন একটি গেম রিভিউ করেছেন।

 2 years ago 

এই ধরনের সিমুলেটর গেম গুলো আমার খেলা হয়না আমি বেশিরভাগ সময় ব্যাটেল-রয়েল গেম খেলতে পছন্দ করি। তবে আপনার এই গেমের কাহিনীটি দেখে মনে হচ্ছে এই গেমটি খেলে দেখতে হবে। বিশেষ করে মাফিয়া ফোন দিয়ে কি বলে সেটা আমার শুনতে খুব ইচ্ছা হচ্ছে, আর মাফিয়ার একটু ক্যালানী খাওয়ার ও ইচ্ছা হচ্ছে হাহাহা।
যাইহোক ভাইয়া অনেক সুন্দর করে আপনি গেমটির কাহিনী আমাদের মাঝে উপস্থাপন করলেন। শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ ভাই আপনি তো দেখছি গেমার হয়ে যাচ্ছেন। এক এক করে সবগুলো গেমসের এক্সপেরিয়েন্স নিচ্ছেন যেটা সত্যিই একটা দারুণ ব্যাপার। আমারও গেম খেলতে বেশ ভালো লাগে কিন্তু এখন কেমন জানি সময় পাইনা। তবে আপনার গেম খেলা দেখে আমারও কেমন জানি ইচ্ছে জাগতেছে আবার নতুন করে 😁

 2 years ago 

টাইটেল দেখে ভেবেছিলাম ভাই এত বড়লোক কবে হল? নিজেই একটা আস্ত গ্যাস স্টেশন খুলে ফেলল। পরে দেখলাম ভার্চুয়াল গ্যাস স্টেশন হাহাহাহা। সিমুলেটর গেম খেলতে ভালোই লাগে। প্রতিনিয়ত এই গেমগুলোর গ্রাফিক্স উন্নত থেকে উন্নততর করা হচ্ছে। নতুন একটি গেম এর রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মূলত এক জীবনে আমি খুব কমই গেম খেলেছি যদিও গেম খেলেছি সেই ছোটবেলায় মোটরসাইকেল রেস, কার রেস সাপ খেলা এগুলো। গেম কখনোই আমাকে টানতো না। আমার ফোনে কখনোই গেম এর কোন অ্যাপস ইনস্টল করা থাকত না। এমনকি এখনও নেই। তবে আপনার গেমগুলো দেখে আমার খুব ভাল লাগছে পড়ে এক ধরনের অ্যাডভেঞ্চার বা কোনো জায়গায় ঘুরে আসার স্বাদ পাচ্ছি। এর আগে যখন আপনি চট্টগ্রামে গেলেন তখন মনে হচ্ছে আপনি চট্টগ্রামে রাস্তাগুলো আমাদের সামনে চিনিয়ে দিচ্ছেন আমরা সেগুলো অনুসরণ করে পরিকল্পনায় চলে যাচ্ছি। আপনি মরুভূমির বুক চিরে লং রুটে চলে যাচ্ছেন এরপর ডাকাতের কাছে থেকে ঋন নেওয়া সব মিলে খুব দারুণ একটি উপস্থাপনা করেছেন। পরবর্তী গেমের জন্য অপেক্ষায় রইলাম।

 2 years ago 

হাহা ভাইয়া আমার এই ধরণের গেইম গুলো দেখলেই অবাক ও লাগে আবার হাসি পায়। কি সুন্দর ভাবে তৈরী করেছে যে মনে হয় একদম সব রিয়েল। আপনার গ্যাস স্টেশন তো পুরাই ময়দান। দেখে মনে হয় কোনো মানুষ থাকেনা ওখানে। তবে কিন্তু ভালো ছিল। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পোস্ট দেখেই গেইমটা ডাইনলোড করেছি। এখন কিছুক্ষন খেলবো। এর আগের বার আপনার গেইম প্লে ভিডিও দেখে সিমুলেটর আআল্টিমেট গেমটা খেলছি
অসাধারণ একটি গেইম। ভাই আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

এই গেমটা আমিও প্রতিনিয়ত খুব খেলি। গেমটি আমার কাছে খুবই ভালো লাগে। সবথেকে দুঃখের বিষয় হল লোন শোধ করতে গিয়ে আমার সব টাকা শেষ 😥😥 তোর লোন কি শুধু হয়েছে?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42