টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার বৃদ্ধি ২০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ7 days ago

Polish_20240317_105852407.png


টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২৩ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৭৫,০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করছি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৭৪৬ স্টিম ছিল। ৭৪৬ স্টিম থেকে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৫৩৩৭৫ স্টিম-পাওয়ার ছিলো।

IMG_20240614_210337.jpg

এরপর ২০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20240614_210430.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৫৩৫৭৫ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20240614_210452.jpg

৭৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ২১৪২৫ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ২১৪২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে আরো একবার সফল হব ইনশা আল্লাহ্।

পোস্ট থেকে প্রাপ্ত ৫০% রিওয়ার্ড এর বাইরে আমি ২১০০০ এস,পি পাওয়ার আপ করতে ইচ্ছুক। আজ ২০০ স্টিম পাওয়ার আপ করায় ২১ হাজারের টার্গেট পূরণ হতে বাকি রইল ১৮০০০ স্টিম। ধন্যবাদ।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 days ago 

৭৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার লক্ষ্য নিয়ে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আশা করছি ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। লক্ষ্য ঠিক থাকলে একসময় সফলতা আসে। ভাইয়া আপনার জন্য শুভকামনা এবং ভালোবাসা রইলো।

 7 days ago 

ভাইয়া প্রতি সপ্তাহের মত আজও আপনি ২০০স্টিম পাওয়ার আপ করলেন। আর তাতে করে আপনি নিজের লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। সত্যি বলতে ভাইয়া আপনাদের পাওয়ার আপ দেখলে আমরা নিজেরাও উৎসাহিত হই।

 7 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজেকে মেলে ধরতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে ৭৫,০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 days ago 

আপনি সুন্দর একটা টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন অনেক ভালো লাগে। আপনার পোস্ট গুলো দেখলে আমরা অনেক বেশি অনুপ্রাণিত হই। আপনি পাওয়ার আপ সম্পর্কে সবাইকে অনেক বেশি উৎসাহ প্রদান করেন। সপ্তাহের শুরুতে খুব সুন্দর একটি পাওয়ার আপ করে আপনি আমাদেরকে উৎসাহিত করলেন। অনেক ধন্যবাদ আপনাকে আশা করি খুব দ্রুতই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 7 days ago 

এই সপ্তাহেও ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন,যা দেখে খুব ভালো লাগলো ভাই। এতে করে আপনি ৫৩,৫৭৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৭৫,০০০ এসপি এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 6 days ago 

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন আর সেই টার্গেট পূরণ করার উদ্দেশ্যে প্রতি সপ্তাহে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেন। সেই ধারাবাহিকতায় আজকে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 6 days ago 

৭৫ হাজার স্টিম পাওয়ার আপ করার লক্ষ্য নিয়ে আপনি এগিয়ে যাচ্ছেন। আজকে আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো একবার এগিয়ে গেলেন শুভকামনা রইল।

 yesterday 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ = 0.374707%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54