টার্গেট ডিসেম্বর সিজন-২ - 340 STEEM POWER UP

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

20220128_175419_0000.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৪ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৭৭ স্টিম ছিল। ৩৭৭ স্টিম থেকে ৩৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৮৬৬০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220128_101358.jpg

এরপর ৩৪০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220128_101257.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৯০০০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

Polish_20220128_101559836.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১১০০০ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আশা করি এইবার ট্রিট পাবো টার্গেট পূরণ হয়ে গেলে।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া।আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার দেখানো পথ চলেই। আমার আজকে এত সাফল্য। সত্যিই আমি আপনার প্রতি কৃতজ্ঞ। আপনি যদি সুন্দর একটি পথ দেখায়ছেন কিন্তু আমরা প্রতি সপ্তাহে কম হোক তাও পাওয়ার আপ করতাম না। আপনি দারুন উৎসাহ দেয়ার মাধ্যমে এই কম পাওয়ার আপ আস্তে আস্তে অনেক পাওয়ার এ দাঁড়িয়েছে। সত্যিই খুব ভালো লাগছে। আপনাদের সাথে কাজ করতে পেরে এবং আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন🤲🤲


IMG_20220106_113311.png

 2 years ago 

সুমন ভাই আপনি যেভাবে আপনার লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছেন তাতে খুব বেশি সময় লাগবে না বলেই আমি মনে করি। একদিকে এতে আপনার যেমন নিজের শক্তি বৃদ্ধি হচ্ছে অন্যদিকে নতুনরা আপনাকে দেখে ভীষণভাবে অনুপ্রাণিত হবে। আশা করি আপনার মত আমিও একসময় পাওয়ার আপ করতে পারব। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি ৩০হাজার স্টিম পূরণের লক্ষ্যে পাওয়ার আপ সিজন-২ খুবই সুন্দর উদ্যোগ নিয়েছেন। আজকেও আপনি 340 এসপি পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি প্রতি সপ্তাহে সবার আগে পাওয়ার আপ পোস্ট করেন দেখে অনেক ভালো লাগে। আসলে পাওয়ার আপ করার মধ্যে একটা আনন্দ কাজ করে। আপনার পাওয়ার করা দেখে অনেক নতুন ইউজার পাওয়ার আপ করাতে অনুপ্রেরণা পাবে। আমি নিজেও অনেক অনুপ্রাণিত হই কারো পাওয়ার আপ করা দেখলে।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ভাইয়া আপনি যেভাবে একটা টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আপনি অতি শীগ্রই আপনার লক্ষে পৌঁছে যাবেন। আর এটা সব থেকে ভালো লাগে যে প্রতিটি মানুষ আপনার কাছ থেকে অনুপ্রেরণা পাচ্ছে । ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইজান আমি সব সময় আমার আইকোন হিসাবে আপনাকে দেখি।আপনি আমার অনুপ্রেরণা বলতে গেলে।আপনার দেখা দেখি পাওয়ার আপ শুরু করি।

আপনার এই টার্গেট টাও পুরন হবে সেই কামনাই করি ভাইয়া।😍😍

 2 years ago 

ভাই আপনার মনে আছে আপনি বলেছিলেন আপনার বিশ্বাস নেই তবে আমি বলেছিলাম আমার বিশ্বাস আছে ।সত্যিই আপনি পারবেন আপনার পাওয়ার আপ-এর অনেক অনেক ইচ্ছে শক্তি রয়েছে।

 2 years ago 

লিডার হলে আপনার মতই লিডার হতে হবে, যে মানুষকে পথ দেখায় এবং সেই পথে এসে সবার আগেই থাকে। সত্যিই ভাই আপনার কথা বলে শেষ করা যাবে না। আপনি সত্যি অনেক ভাল মনের একজন মানুষ। আমি আশা করি যেন আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 
  • ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমরা অনুপ্রেরণা পাই। আপনি প্রতিনিয়তই আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। সত্যি কথা বলতে আপনার এই কাজের মাধ্যমে আমরা অনেক বেশি অনুপ্রেরণা পাই এবং আমাদের মাঝে আগ্রহ সৃষ্টি হয়। আপনার প্রতিনিয়ত স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমরা সাধুবাদ জানাই। শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61609.18
ETH 3390.27
USDT 1.00
SBD 2.48