টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220425_152437225.jpg

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ২২ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫০ স্টিম ছিল। ৫০ স্টিম থেকে ৫০ স্টিম-ই পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ২৩,২৭৯ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220527_142836.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220527_142849.jpg

অবশেষে আমার ওয়ালেটে ২৩,৩২৯ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220527_142918.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৬৬৭১ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৬৬৭১ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আশা করি আর বেশি সময় লাগবে না। আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আমাদের সাবার উচিত রেগুলার পাওয়ার করা। তবে কিছু প্রোবলেম এর জন্য বড় এমাউন্ট পাওয়ার আপ করতে পারতেছি না। দোয়া করবেন ভাই যাতে দ্রুত সমস্যার সমাধান কর‍তে পারি। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক ।

ভাইয়া আপনার স্টিম পাওয়ার বৃদ্ধির এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করছি আপনি ডিসেম্বর মাসের মধ্যেই আপনার নির্দিষ্ট লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আপনি যেন ডিসেম্বর মাসের মধ্যেই আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হন এই প্রত্যাশাই করছি। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️❤️

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনাদের সাথে আমরাও পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করছি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব শীগ্রই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 50 স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যের দিকে অগ্রসর হচ্ছেন । আমরা যখন কোন লক্ষ্য ঠিক করে রাখি এবং তার পেছনে শ্রম দেয়, লেগে থাকি ,ধারাবাহিকতা বজায় রাখি অবশ্যই আমার তখন সফল হব। আপনার লক্ষ্য যদি পূরণ হবে সেই দিন এই পোষ্টের অপেক্ষায় আছি ভাইয়া।

 2 years ago 

আপনারাই আমাদের অনুপ্রেরণা ভাই। আপনাদের পাওয়ার আপ করা দেখলে আমাদের অনেক ভালো লাগে। কারণ আমরা এতে করে পাওয়ার আপ করাতেও উদ্বুদ্ধ হই। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। এভাবে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং আজকে আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হলাম।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই অনুপ্রাণিত হলাম। আর তাই আমি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট আমাদের মাঝে তুলে ধরে, আমাদের পাওয়ার আপে উৎসাহিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগছে ভাই। আসলে আপনাদের থেকে তো আমরা অনুপ্রেরণা পাই। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি খুব তাড়াতাড়ি কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন

 2 years ago 

মার্কেটের এই মন্দা অবস্থাতেও আপনাদের পাওয়ার আপ দেখলে সত্যিই অনেক উৎসাহিত বোধ করি। এই না হলে লিডার। চালিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মামু, ইনশাল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিয়মিত পাওয়ার আপ করলে অবশ্যই লক্ষ্যে পৌঁছানো যায়, এটার বাস্তব প্রমান আমি নিজেই, সর্বোপরি আপনাকে ধন্যবাদ মামু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74