টার্গেট ডিসেম্বর সিজন-২. 300 STEEM POWER UP

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20220125_001245366.png

টার্গেট ডিসেম্বরে সিজন ৩ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৫৭২ স্টিম ছিল। ৫৭২ স্টিম থেকে ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৮৩২৪ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220124_235611.jpg

এরপর ৩০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220124_235904.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৮৬২৪ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220125_000019.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১১৩৭৬ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১১৩৭৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আমরা প্রতিনিয়তই চেষ্টা করি আমাদের বড়দের দেখানো পথে চলার। আপনি আমাদের জন্য এত সুন্দর একটি কনটেস্টের আয়োজন করেছেন যেখানে আমরা লাভবান হচ্ছি এবং আমাদের নিজেদের একাউন্টের শক্তি বৃদ্ধি হচ্ছে। আর সবচেয়ে বড় কথা হল আমরা প্রতিনিয়তই আপনাদের কাছ থেকে যে পরিমাণ সহযোগিতা পাই আমরা আসলে আপনার কাছে কৃতজ্ঞ। আপনি আজকে অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আফ করেছেন ইনশাআল্লাহ দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান নির্দিষ্ট সময়ের আগে। আমাদের সাথে আপনার পাওয়ার আফ পোস্টটি ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

 2 years ago 

ভাইয়া আপনি যেন খুব শীঘ্রই আপনার 30000 স্টিম পাওয়ার আপ এর টার্গেট পূরণ করতে পারেন সেই প্রার্থনা রইলো। আমার রিওয়ার্ড ও নাই পাওয়ার আপ ও নাই। আবার কবে পাওয়ার আপ করতে পারব আল্লাহই জানে

 2 years ago 

দোয়া করি ভাইয়া আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন আশাকরি খুবই তাড়াতাড়ি ৩০০০০ হাজার স্টীম পাওয়ার আপ করতে পারবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পেলাম খুব শিগগিরই পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনার এই পাওয়ার কনটেস্টটি সত্যি আমাদের নতুনদের জন্য এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের একাউন্টকে শক্তিশালী করতে। আমি প্রথম পাওয়ার আপ আপনার পাওয়ার আপ কনটেস্টের মাধ্যমেই শুরু করেছিলাম। পাওয়ার আপ করতে এখন একটা ভালো লাগা কাজ করে। আপনার এই অসাধারণ উদ্যোগের জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

➡️ আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব উৎসাহিত হয়েছি। পাওয়ার আপ করতে আমি নিজেও অনেক ভালোবাসি। আপনার বড় একটি অ্যাকাউন্ট পাওয়ার আপ করতে দেখে অনেক অনেক বেশি উৎসাহিত হয়েছে। আর আপনি ইনশাআল্লাহ আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন।

Good work


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago (edited)
  • ভাই আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগে, কারণ আপনার পাওয়ার আপের এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার পাওয়ার আপ লক্ষ্য পূরণ হোক এই দোয়া করি, খুব তাড়াতাড়ি ৩০,০০০ এসপি পাওয়ার আপ হয়ে যাবে এই দোয়া করি।
 2 years ago 

ভাইয়া আপনার এই পাওয়ার আপ পোস্ট গুলো দেখে আমি অনেক বেশি উৎসাহিত হই। ইনশাআল্লাহ ভাইয়া আপনি আপনার টার্গেট ডিসেম্বর পূরণ করতে পারবেন। ভাইয়া আমিও আপনার মতো করে আমার টার্গেট সেট করে নিয়েছি।
আপনার জন্য অনেক অনেক দুআ ও ভালোবাসা রইলো ছোট বোনের পক্ষ্য থেকে।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখে অনেক বেশি উৎসাহিত হই। আপনি আপনার টার্গেট ডিসেম্বরের জন্য লক্ষ্য নির্ধারণ করে রেখেছেন,ইনশাআল্লাহ ভাইয়া আপনার টার্গেট পূরণ হবে। আসলে ভাইয়া আমাদের সবার প্রয়োজন নিদিষ্ট টার্গেট নিয়ে কাজ করা।আমিও আপনার মতো করে একটি টার্গেট নিদিষ্ট করেছি।
আপনার জন্য অনেক অনেক দুআ ও ভালোবাসা রইলো ছোট বোনের পক্ষ্য থেকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15