আকাশের তারা যখন আমার ঘরে জ্বলে।

in আমার বাংলা ব্লগlast year

1669786315145-01.jpeg

আসসালামু আলাইকুম। কেমন আছেন বন্ধুরা সবাই? আল্লাহ্ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন আশা করি। গত ১৭ই নভেম্বর আমি দারাজ অনলাইন শপে ঢুকে বিভিন্ন প্রোডাক্ট দেখছিলাম। অল্প টাকায় বিভিন্ন মজার জিনিস পাওয়া যায় দারাজে। আমি কোন কেনার উদ্দেশ্যে ঢুকিনি। মাঝেমধ্যে এমনিতেই ঢুকে বিভিন্ন প্রোডাক্ট দেখতে ভালই লাগে।

সেদিন একই রকম ভাবে বিভিন্ন প্রোডাক্ট দেখছিলাম আর স্ক্রল করতে ছিলাম। হঠাৎ একটা প্রোডাক্ট আমার নজর কারে। প্রোডাক্টটির নাম হল গ্লু স্টার। এটির কাজ হচ্ছে ঘরের দেওয়ালে আঠা দিয়ে লাগিয়ে রাখতে হয় আর রাত্রে তারার মত হালকা উজ্জল দেখা যায় । বিষয়টা আমার কাছে বেশ ভালো লাগলো। দামের দিকে খেয়াল করলাম, দামও তেমন একটা বেশি না। মাত্র ৫৬ টাকা ডিসকাউন্ট এর পরের রেট। এই স্টারগুলো দারাজের বিভিন্ন অনলাইন সপে বিক্রি করছিল। আমি একটা সপ বাছাই করলাম যে সবচেয়ে বেশি পরিমাণ বিক্রি করেছে এবং রেটিং ভালো। আমি যেই সপটি থেকে অর্ডার দিয়েছি তারা এ পর্যন্ত চার হাজারটি অর্ডার পেয়েছে।

IMG_20221117_141617.jpg

সবদিকেই ভালো দেখে প্রোডাক্টটি কেনার ইচ্ছা জাগলো। আমি দুই প্যাকেট অর্ডার দিয়েও ফেললাম তখনই। আমার প্লান ছিল আমার রুমের দেয়ালে তারাগুলো লাগিয়ে রাখবো। আমি পেমেন্ট করেছিলাম বিকাশে। আর ডেলিভারি চার্জ ই দেখাচ্ছিল ৫০ টাকা। এজন্য আমি হোম ডেলিভারির অপশন না সিলেক্ট করে দারাজ পিকাপ পয়েন্টে গিয়ে প্রোডাক্টটি নিয়ে আসবো চিন্তা করলাম। এতে আমার এক্সট্রা ৫০ টাকা সেভ হবে।

অর্ডার দেওয়ার কিছুদিন পর মেসেজ পেয়েছিলাম দারাজ রিসিভ পইন্টে আমার অর্ডার দেয়া প্রোডাক্টটি এসে গেছে। আমি ব্যস্ততার কারণে যেতে পারিনি সেদিন । আমি কয়েকদিন পরে রিসিভ করতে গিয়েছিলাম। অর্ডার দিয়েছিলাম ১৭ তারিখে আর রিসিভ করতে গিয়েছিলাম ২৬ তারিখে।

IMG_20221126_111421.jpg

IMG_20221126_121241.jpg

দারাজ রিসিভ পয়েন্ট থেকে প্রোডাক্ট কি বাসায় নিয়ে এসে একটু এক্সাইটেড ছিলাম। এরপর প্যাকেট খোলার জন্য একটা কেঁচি নিয়ে বসে গেলাম। আনবক্সিং করতে কিন্তু সবারই অনেক ভালো লাগে। এজন্য আনবক্সিং টা নিজের হাতেই করলাম। আনবক্সিং করার পর বেরিয়ে আসলো আমার সেই কাঙ্ক্ষিত স্টার গুলি।

IMG_20221126_121258.jpg

IMG_20221126_121319.jpg

IMG_20221126_121323.jpg

IMG_20221126_121345.jpg

IMG_20221126_121356.jpg

IMG_20221126_121423.jpg

IMG_20221126_121430.jpg

IMG_20221126_121535.jpg

IMG_20221126_121546.jpg

এই স্টারগুলোর পিছনে কোন আঠা ছিল না। এই প্যাকেটের মধ্যে এক ধরনের টিপ জাতীয় আঠাযুক্ত পাতা দিয়েছিল। যে পাতা থেকে ওই টিপ এর মতন অংশগুলো বের করে নিয়ে এগুলো স্টারের পিছনে লাগাতে হবে। আর সেটা দেওয়ালের সাথে লাগিয়ে দিলে আঠার মত লেগে থাকবে। কিন্তু প্যাকেট খুলে আমি অল্প একটু হতাশ হয়ে ছিলাম। দুইটা প্যাকেট অর্ডার দিয়েছিলাম আমি, সেই দুইটা প্যাকেটে মোট স্টার্ট ছিল ৩০ পিস। স্টারগুলো ছবিতে বড় দেখা গেল আসলে অনেক ছোট ছোট। এজন্য ৩০ টা স্টার একটা দেওয়াল কাভার করতে এনাফ না।

যাহোক প্রত্যেকটা স্টারের পিছনে আঠাযুক্ত টিপ লাগিয়ে দেওয়ালের সাথে আটকে দিলাম। অল্প একটু জায়গা কভার হয়েছে কিন্তু দেখতে বেশ ভালই লাগছে। যেমনটা ভেবেছিলাম তার থেকে বেশি ভালো লাগছে। ছবি দেখে আপনাদের কেমন লাগছে জানিনা তবে বাস্তবে আসলেও খুব সুন্দর লাগছে।
IMG_20221126_123316.jpg

IMG_20221126_123310.jpg

IMG_20221126_123306.jpg

দিনের বেলা তো শুধুমাত্র তারাগুলো দেখা যাবে স্বাভাবিকভাবে লাগিয়ে রাখা হয়েছে। আমি অপেক্ষায় ছিলাম যখন রাত হবে তখন লাইট বন্ধ করে দেখব তারা গুলো কেমন দেখতে লাগে। এবার রাত্রিবেলা অনেকক্ষণ লাইট জ্বালিয়ে রেখে তারপর লাইট বন্ধ করে দেখেছিলাম কেমন লাগে দেখতে। আপনাদের সাথে কিছু ছবি শেয়ার করলাম।

1669786337755-01.jpeg

1669786315145-01.jpeg

1669786292629-01.jpeg

ছবিতে ভালো বোঝা যাচ্ছে না তবে বাস্তবে সত্যিই দারুন লাগছিল। রাত্রে যখন লাইটটা বন্ধ করে দেওয়া হয় তখন চারিদিকে অন্ধকার কিন্তু স্টার গুলো উজ্জ্বল বর্ণের দেখাচ্ছিল। শুধু কল্পনা করতে হবে যে ফাঁকা আকাশের নিচে বসে আছি। আমার রুমের দুই দেয়ালে লাগানো। দুই দেয়ালের দিকে তাকাতে অমায়িক লাগে। মনে হয় তাকিয়ে থাকি। ছবিতে ১০% ও বোঝানো পসিবল হচ্ছে না। ছবি উঠানোর সময় আমি নিজেও ভাবছিলাম বাস্তবে যেরকম লাগছে ছবিতে তেমন ফুটে উঠছে না।

যাইহোক অল্প টাকার এ জিনিস আমার বেশ পছন্দ হয়েছে। আমি মাঝেমধ্যে দারাজে যে প্রোডাক্টগুলো দেখি কিনতে ইচ্ছে করে। এখন থেকে মাঝেমধ্যেই ছোটখাটো কিছু প্রোডাক্ট কিনে আপনাদের সাথে শেয়ার করব। মাঝখান দিয়ে আমার রুম সাজানো হয়ে যাবে। যাইহোক আজকে তাহলে এখানেই বিদায় নিচ্ছি। দেখা হবে পরবর্তী কোনো পোস্টে ইনশা আল্লাহ্। আল্লাহ্ হাফেজ।



IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 last year 

আকাশের তারা যখন আপনার ঘরে জ্বলে বাহ্ দারুন। দারাজ থেকে চমৎকার একটি জিনিস কিনেছেন। ঘরের মধ্যে তারা গুলো সুন্দর করে সাজিয়েছেন। সত্যিই তো রাতের অন্ধকারে তারা গুলো দেখতে অসাধারণ লাগতেছে। আপনার ঘরের মধ্যে তারা গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ওয়াও আমি তো দেখে অবাক হলাম ৷ আপনি কিছু প্যাকেট নিতে পারতেন ৷ তাহলে আরো ভালো লাগবে ৷ আপনার এগুলো দেখে তো আমারও ইচ্ছে করছে অর্ডার দিতে ৷ সত্যি ঘরে বসে যদি তারা দেখা যায় ৷ তাহলে তো সেটা সত্যি অনেক সুন্দর লাগবে ৷

ভালো লাগলো দেখে ৷ ভাই ধন্যবাদ এতো সুন্দর একটি পোষ্ট শেয়ার করার জন্য ৷

 last year 

সত্যি ভাইয়া আকাশের তারা এখন আপনার ঘরে। অন্ধকারের মধ্যে তারা গুলো দেখতে সুন্দর লাগছে। দেওয়ালের মধ্যে আপনি সুন্দর ভাবে তারা গুলো সাজিয়ে রেখেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া তারা লাগানো সুন্দর একটি মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনিও দেখছি আমার মত। আমিও মাঝে মধ্যে সময় পেলে দারাজের বিভিন্ন জিনিসপত্র দেখি। অনেক সময় যদি কোন কিছু পছন্দ হয় তাহলে সেটা কাট করে রেখে দি। আবার যদি এরকম ছোটখাটো কিছু পছন্দ হয় তাহলে কিনে ফেলি। হ্যাঁ অল্প দামের জন্য একটু বেশি সুবিধা হয়। আপনি তো একদম দারুন একটা জিনিস কিনেছেন। টাইটেলটা দেখে ভেবেছিলাম তারা কিভাবে আপনার ঘরে আসে। এখন বুঝতে পারছি আপনার ঘরে কিভাবে আকাশের তার আসলো। বেশ দারুন লাগলো।

 last year 

দারাজ থেকে ছোট ছোট জিনিসগুলো কিনতে আমার খুবই ভালো লাগে। এর আগেও আমি ১০০ টাকার মধ্যে বেশ কয়েকটি জিনিস কিনেছিলাম। আপনার কেনা এই ছোট ছোট ষ্টার গুলো খুবই সুন্দর। তবে ছবিতে যতটা বড় মনে হয় বাস্তবে এর চেয়ে ছোট এটা বুঝতে পারলাম। দারাজ পিকাপ পয়েন্টে গিয়ে প্রোডাক্টটি নিলে যেহেতু সার্ভিস চার্জ কমে যায় তাই এখন থেকে সেই কাজটি করব। ভালো একটি পদ্ধতি শিখে নিলাম ভাইয়া। দেয়ালে লাগানো স্টার গুলো খুবই সুন্দর লাগছে। আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া।

 last year 

এটা জেনে খুবই ভালো লাগলো যে তারা যে দেখার উদ্দেশ্যে করে রিভিউ দেখতে দেখতে হঠাৎ করেই এরকম একটা জিনিস কিনে ফেলেছেন। আমিও মনে মনে ভাবছি আসলেই রাত্রিবেলা হয়তোবা আপনার রুমটা অনেক বেশি আকর্ষণীয় এবং সুন্দর দেখায়। চারিদিকে অন্ধকার শুধু এই স্টারগুলো জ্বলজ্বল করছে কল্পনা করলে হয়তো বা আপনি আকাশের নিচে বসে আছেন এমনটা ভাবতে পারবেন। রুমের শোভা বর্ধনের ক্ষেত্রে এরকম স্টার অনেক বেশি কার্যকরী। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

টাইটেল পড়ে প্রথমে অবাক হয়ে গেলাম। পরে দেখি যা ভাবছি তা নয়। আপনি দারাজ থেকে এত চমৎকার একটি পূর্ণ অর্ডার দিয়েছেন আমি প্রথমে দেখেই মুগ্ধ হলাম। আমি আমার বাসার জন্য অবশ্যই একটি হলেও অর্ডার করবো। এক কথায় আমার অসাধারণ লেগেছে। ঘরের লাইট নিভালে খুব সুন্দর ভাবে জলে দেখতেছি। খুব চমৎকার লেগেছে।

 last year 

এই তারা গুলো রাতে খুব সুন্দর জ্বল জ্বল করে।আপনি দারাজ থেকে এনেছেন।আমি ও একবার এনেছিলাম,আমার কাছে ও রাতে খুবই ভাল লেগেছিল।দারাজ থেকে আমিও টুকটাক কিছু আনি।আপনি আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন,অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

দাদা ,আপনি এই মজার জিনিসগুলো অর্থাৎ গ্লু স্টারগুলি অনলাইন থেকে কিনেছেন জেনে ভালো লাগলো।রাতের অন্ধকারে তারাগুলি যেন মিটিমিটি আলো ছড়াচ্ছে।বেশ লাগছে দেখতে রাতের বেলায়।তবে আপনার হাতে অনেকটা বড়ো মনে হচ্ছে কিন্তু দেওয়ালে অনেকটাই ছোট মনে হচ্ছে তারাগুলি।অর্ডার পাওয়ার পর সবারই মনে হয় এইরকম উত্তেজনা কাজ করে মনে, ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67