টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG_20240105_191312.png


টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ৬ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০,০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করছি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ৬০ স্টিম ছিল। ৬০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৪৫০৭৭ স্টিম-পাওয়ার ছিলো।

IMG_20240225_083230.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20240225_083250.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৪৫০৫০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20240225_083304.jpg

৫০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ৪৮৭৩ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৪৮৭৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো । আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে আরো একবার সফল হব ইনশা আল্লাহ্।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Posted using SteemPro Mobile

Sort:  

This post was upvoted by @upex upvoting Services with 1.14%. To learn more Join our Discord community here.
image

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 5 months ago 

ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত ৫০ স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। এই পাওয়ারের মাধ্যমে আপনার ক্ষমতাকে আরও বৃদ্ধি করছেন। আজকে আবারো আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

যে ভাবে প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করছেন তাতে করে খুব তাড়াতাড়ি আপনি আপনার নির্ধারিত ৫০০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যাবেন। আর আপনাদের এমন পাওয়ার আপ গুলো কিন্তু আমাদের কে উৎসাহিত করে । শুভ কামনা রইল আপনার জন্য।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ারও করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব দ্রুত ৫০,০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ভাই আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৫,১২৭+ এসপি তে পৌঁছে গেলেন। প্রতি সপ্তাহে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই বেশ অনুপ্রাণিত হই। আশা করি সিজন-৪ এ আপনার কাঙ্খিত লক্ষ্য ৫০,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

অবশেষে আমার ওয়ালেটে ৪৫০৫০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

ভাই এখানে টাইপিং মিস্টেক হয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে লেগেন। এভাবেই একদিন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য এ পৌঁছে যাবেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

আপনি যখন প্রতি সপ্তাহের শুরুতে বেশ হেলদি এমাউন্টের একটি পাওয়ার আপ করেন তখন বেশ ভালই লাগে। কারণ আপনি অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য সব সময় পাওয়ার আপ করেন এবং সবাইকে উৎসাহিত করেন। অনেক বেশি ভালো লাগলো আপনি পঞ্চাশ হাজার স্টিম পাওয়ার আপ করবেন তা নিয়ে এগিয়ে যাচ্ছেন। ৬০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করে দিলেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ =0.110921%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 57983.59
ETH 3132.93
USDT 1.00
SBD 2.44