মিস্ট্রি বক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)



সর্বশেষ অবস্থা


  • The 16th June , 2022
  • Thursday

Polish_20220616_102036335.jpg

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। ইতিমধ্যেই বাংলা ব্লগ কমিউনিটি এক বছরের যাত্রা শেষ করে দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে। আমরা সকলেই নিজেদের মতো করে উদযাপন করেছি বর্ষপূর্তির দিনটি। দিনটি সকলের জন্যই মনে রাখার মতন ছিল। তবে ৫ ঘন্টা ৩০ মিনিট এর সেই হ্যাংআউটে শেষ অব্দি শুধু বাংলা ব্লগের ডাইহার্ড ফ্যানরাই উপস্থিত ছিল। এই সকল বন্ধুদের জন্যই বাংলা ব্লগ আরো বেশি সুন্দর।

সেদিনের হ্যাংআউটে একটি বিশেষ আকর্ষণ রাখা হয়েছিল। সেটি হচ্ছে মিস্ট্রি বক্স। যে সকল ইউজার সেদিন হ্যাংআউটে পার্টিসিপেট করেছিল গান, কবিতা নিয়ে তাদের মধ্যে থেকে পাঁচজনকে স্পিন করে বাছাই করে নিয়ে আসা হয়েছিল মিস্ট্রি বক্সের জন্য। আমি চেয়েছিলাম খুব দ্রুতই বক্সগুলো তাদের হাতে পৌঁছে দিতে। কিন্তু কিছু ব্যস্ততার কারণে বক্স গুলো পাঠাতে আমার একটু দেরী হয়ে গেল। গত পরশুদিন এর আগের দিন রাত্রে মিস্ট্রি বক্স রেডি করার জন্য আমি শহরের দিকে গিয়েছিলাম। সাথে ছিল ছোট ভাই এবং বন্ধু। সব কিছু কেনাকাটা শেষ করে আমরা শহর থেকে যখন আমাদের বাড়ির নিকটে বাজারের দিকে আসতেছিলাম তখন প্রচন্ড ঝড় শুরু হয়েছিল। আসতে ভালই বেগ পোহাতে হয়েছিল। ঝড়ের মধ্যে ওই রকমই এসেছিলাম। বাইক ছিল সাথে এইজন্য আর কোথাও দাঁড়াইনি। বাড়ির পাশের বাজারে এসে আমরা সবকিছু রেডি করি ।

এমনিতেই দেরি হয়ে গেছে। আজকে তো হ্যাংআউট। এই হ্যাংআউট এর আগেই বক্স গুলো পৌঁছে দিবো এটাই আমার টার্গেট ছিল। এ জন্য তাড়াহুড়ো করে ওই রাত্রেই সবকিছু রেডি করে ফেলেছিলাম। আর তার পরেরদিন সকালে যার যার এলাকায় বক্স গুলো পাঠিয়ে দিয়েছে। এখন আসি কিছু ইম্পর্ট্যান্ট ব্যাপারে। প্রত্যেকটা বক্সের মধ্যে একটি করে কার্ড রাখা আছে। ওই কার্ড গুলোতে A, B, B, C, D লেখা আছে। B আছে ২ টা কার্ডে। কিন্তু কোন বক্সের মধ্যে যে B আছে, সেটা আমার ও অজানা। আবার বক্সগুলো যখন পাঠিয়েছি, তখন কোন বক্স টা কার কাছে যাচ্ছে সেটাও আমি লক্ষ্য করিনি। রেনডম ভাবে মার্কিং করে পাঠিয়ে দেওয়া হয়েছে।

IMG_20220613_213642.jpg

যাদের কাছে বক্সগুলো যাচ্ছে তাদের জন্য ইম্পরট্যান্ট একটি বার্তা হল: যেহেতু আজকে হ্যাংআউট, আজকে হয়তো বক্সগুলো আপনাদের হাতে পেতে পেতে রাত হয়ে যেতে পারে। এইজন্য যেই দুইজন B পাবে তারা আজকে কোন টাস্ক কমপ্লিট করার মতন সময় পাবে না। তাই পরবর্তী হ্যাংআউটে তাদের জন্য একটা টাস্ক থাকবে। এখন এই পাঁচজনের কাজ হবে বক্স হাতে পাওয়ার পরেই একটা আনবক্সিং রিভিউ পোস্ট দেওয়া।
Note it: @hiramoni, @saymaakter, @ferdous3486, @shuvo2021, @selinasathi1

বক্সের মধ্যে কি আছে?? অনেকের মনেই প্রশ্ন আছে বক্স এর মধ্যে কি থাকবে আসলে বক্সের মধ্যে যেগুলো আছে সেগুলো তো অবশ্যই আনবক্সিং পোস্ট দেখলেই আপনারা দেখতে পারবেন। তবে আমি খুবই সিম্পল কিছু গিফট হিসেবে দিয়েছি। বড় বিষয় হলো উপহারটাই। স্মৃতি হিসেবে থেকে যাবে উপহার গুলো। এটাই আসলে ভালোলাগার বিষয়। তো এটাই ছিল বলার। আমি অপেক্ষায় থাকবো রিভিউ পোস্ট গুলো দেখার জন্য। আজ আমি এখানেই বিদায় নিচ্ছে। দেখা হবে আগামী কোন পোস্টে। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ্ হাফেজ।



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগের এত এত সদস্যের মধ্য থেকে আমি যে সেই সৌভাগ্যবানদের মধ্যে একজন হতে পেরেছি এটাই সবচেয়ে আনন্দের বিষয়। আর উপহার তো উপহারই। দাম দিয়ে তা কখনো মূল্যায়ন করতে হয় না। যাইহোক এখনো কুরিয়ারে এসে পৌঁছায়নি আমার কাছে। অপেক্ষায় রয়েছি এখনো। আশা করি পাবার সঙ্গে সঙ্গেই আনবক্সিং রিভিউ পোস্ট শেয়ার করতে পারব। ধন্যবাদ সুমন ভাই এত সুন্দর একটি আয়োজনের মাধ্যমে বর্ষপূর্তির অনুষ্ঠানটা স্মরণীয় করে রাখার জন্য।

 2 years ago 

গিফটের কখনো মূল্য হিসাব করা যায় না। গিফট তো গিফটই হয়। গিফট পেতে কমবেশি সবারই ভালো লাগে । সেটা দামী হোক কিংবা কমদামী। বিশেষ হ্যাং আউট শেষ হয়ে গেলেও এই মিস্ট্রি বক্স কিছুটা বর্ষপূর্তির আমেজ এখনো ধরে রেখেছে। আমিও খুব অধীর আগ্রহে বসে আছি যে এই মিস্ট্রি বক্স এর মধ্যে কি আছে দেখার জন্য ।রিভিউ পোষ্টের মাধ্যমে সেগুলো দেখতে পারবো জেনে আরো ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে এরকম সুন্দর একটি আয়োজন করার জন্য।

 2 years ago 

ভালবাসা কোন কিছু দিয়ে মাপা যায় না। তাই ছোট্ট কিংবা বড় উপহার হয়তো মানসিক ভাবে আনন্দিত করে। কিন্তু বেলা শেষে ঐ দুটো মিষ্টি কথাই থেকে যাবে সারাজীবন সাথী হয়ে। আমি আপনার কাছ থেকে সুন্দর মিষ্টি কথা উপহার পেয়েছি । আমি তাতেই খুশি । ভাল থাকবেন ভাই।

 2 years ago 

গিফটের জিনিস যে মূল্যেই হোক না কেন সেটার সাথে মিশে আছে অনেক ভালোবাসা ও আবেগ। আপনার পক্ষ থেকে যারা গিফট পেয়েছে তারা সত্যিই অনেক লাকি। আশা করছি সবার পোস্ট গুলো দেখতে পাব। সত্যি পুরো বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে ভাইয়া। আমার বাংলা ব্লগ পরিবারের এই বন্ধন আরো বেশী মজবুত হোক এবং আমাদের পথচলা আরও দীর্ঘ হোক এই কামনাই করি সব সময়। ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ♥️♥️♥️

 2 years ago 

প্রথমে আপনাকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আয়োজন করার জন্য। গিফট কখনো টাকা দিয়ে বিচার করা যায় না গিফট গিফটই। যেটা শুধু আনন্দ,ভালোবাসা, শান্তি এবং সুখ দেয়। তাই আমি অনেক অনেক আনন্দিত আপনাদের কাছ থেকে গিফট বক্সটি পাওয়ার জন্য সিলেক্ট হওয়ায়।

 2 years ago 

উপহার সবসময়ই অমূল্য। কারন যিনি ঐ উপহার পাঠান তিনি তার সমস্ত ভালোবাসা সেই বক্সে পুরে দেন। আর যারা ঐ ভালোবাসার উপহার পান সত্যিই তার অনেক সৌভাগ্যবান।
সৌভাগ্যবান প্রত্যেকের জন্য ভালোবাসা রইলো আর যিনি পাঠালেন তার জন্যও হৃদয় উজাড় করা দোয়া এবং ভালোবাসা রইলো।
অপেক্ষা করছি তাদের রিভিউ পোস্টগুলো দেখার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটির বর্ষপূর্তি উপলক্ষে ভাইয়া আপনার মিষ্টি বক্স এর উপহার যারা পেয়েছে সবাইকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। উপহার পেতে ভালোই লাগে। সবার রিভিউ পোস্ট এর অপেক্ষায় রইলাম 💞 সবার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমিও এখন অপেক্ষা করছি ভাইয়া বক্সের জন্য। দেখি আগে হাতে আসুক বক্স তারপর ফিডব্যাক জানাবো ভাই। ধন্যবাদ জানাই ভাই।

 2 years ago 

বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আপনার এতো ব্যস্ততার মাঝেও এত কষ্ট করে যে আপনি মিষ্টির বক্স পাঠিয়েছেন এটা অনেক বড় একটি পাওয়া। বৃষ্টির কারণে আপনাকে অনেক বেগ পেতে হয়েছে এবং রেনডম ভাবে আপনি এ, বি, বি, সি ডি মার্কিন দিয়েছেন। তবে আপনার অজানা কোথায় কি আছে এবং প্রত্যেকে রিভিউ পোস্ট করার জন্য বলেছেন। তবে ভাইয়া ঠিকই বলেছেন হয়তো আপনার গিফট গুলো সামান্য কিন্তু এই সামান্য উপহার টাও অনেক বিশাল কিছু। কারণ উপহার পাওয়াটা ভাগ্যের বিষয়। দেখার অপেক্ষায় রইলাম রিভিউ পোস্ট গুলো কে কি পেয়েছে এবং তার অনুভূতি কেমন। আমাদের সাথে আপনার কষ্ট অর্জিত বর্ষ উপলক্ষে মিষ্টি বক্সগুলো বিজয়ীদের মধ্যে পাঠানোর জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।,

 2 years ago 

গিফট কখনো মূল্য দিয়ে বিবেচনা করা হয় না গিফট ছোট হলেও সেটা অনেক মূল্যবান কারণ এই গিফটের ভিতরে থাকে আশা-আকাঙ্ক্ষা এবং উৎসাহ। আসলেই আমার বাংলা ব্লগ থেকে বিশেষ পাঁচজনকে এই গিফট দেওয়া হচ্ছে। এটি সত্যিই অনেক আনন্দের। আর এই গিফট খুবই মূল্যবান আ।মার বাংলা ব্লগ পরিবার আপনাদের যাদের গিফট দিতে পেরেছে তারা খুবই ভাগ্যবান। আসলে এই গিফটের ভিতরে কি আছে সেটা দেখান এবং জানার খুবই আকাঙ্ক্ষা। আশাকরি পোস্টগুলো রিভিউ দেখে আকাঙ্ক্ষা মেটাবো। শুভকামনা রইল সকলের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63792.82
ETH 2563.50
USDT 1.00
SBD 2.66