ক্রিপ্টো টোকেন ট্রন (TRX) জমানো - ৪৭ তম সপ্তাহ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ11 months ago

20230603_063836_0000.png

আসসালামু আলাইকুম। আজ সোমবার , ১৮ সেপ্টেম্বর , ২০২৩। প্রথমেই সকলের সুস্থতা কামনা করছি।

আজ থেকে দুই বছর আগে থেকে আমি ট্রন সম্পর্কে ভালো ধারণা পেতে শুরু করেছিলাম। ভালো ধারনা বলতে ট্রন ইকোসিস্টেম সম্পর্কে হিউজ নলেজ রাখি না, তবে এর ভালো মন্দ কিছু বিষয়ে ধারণা রাখি। আর এটা পেয়েছি দাদার থেকে। দাদা আমাদেরকে না বললে হয়তো ট্রেনের ভালো দিকগুলো সম্পর্কে আমি জানতেই পারতাম না। আমি সবসময়ই দাদার প্রতি কৃতজ্ঞ। দাদা সেই অনেক আগে থেকেই TRX জমানোর একটা উদ্যোগ নিয়েছে যেটা আমার কাছে তখনই খুবই ভালো লেগেছিল। কারণ আমি বিশ্বাস করি একটা নিয়ম করে ধৈর্য ধরে যদি কোন কিছু জমানো যায় নির্দিষ্ট সময় পর গিয়ে সেটার অংক বিশাল আকার ধারণ করে।

উদাহরণস্বরূপ আমি বলতে পারি আমাদের টার্গেট ডিসেম্বর উদ্যোগটি নিয়ে। পাওয়ার আপের এই উদ্যোগটি এখন পর্যন্ত সফল একটি উদ্যোগ। যার একটি টার্গেট নিয়ে পাওয়ার আপ করে যাচ্ছে তারা এক সময় কল্পনাও করতে পারেনি তারা কতদূর পর্যন্ত পাওয়ার গ্রো করতে পারবে । কিন্তু এখন এসে যখন পিছনের দিনটির কথা মনে পড়ছে, সবাই তখন অবাক হচ্ছে যে তারা ধীরে ধীরে কতটা দূরে এগিয়ে এসেছে। আমি নিজেই অবাক হই আমার ওয়ালেটের দিকে তাকিয়ে।

ট্রন নিঃসন্দেহে সেরাদের মধ্যে বিরাজ করে। সুপার ফাস্ট ট্রানজেকশন, ফি লেস সুবিধার কারণে অত্যন্ত জনপ্রিয় এটি। এটির ফিউচার যে অনেক ভালো সেটা বলার অপেক্ষা রাখে না। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি প্রতি সপ্তাহে ১০০ টি.আর.এক্স জমাবো, যেটা আমার ভবিষ্যতে কাজে লাগবে। আর আমার টার্গেট হলো ৫০০০ TRX জমানো।

এটি আমার ৪৭ তম সপ্তাহ। চলুন তাহলে দেখে নেই আমি কিভাবে আমার ওয়ালেটে TRX জমাচ্ছি।

প্রথম স্টেপ:- প্রথমে ট্রাস্ট ওয়ালেট থেকে ডিপোজিট এড্রেস কপি করে নিলাম।

IMG_20221031_091743.jpg

দ্বিতীয় স্টেপ:- ট্রেনলিংক ওয়ালেট থেকে ট্রাস্ট ওয়ালেট ডিপোজিট এড্রেসে ১০০ TRX পাঠিয়ে দিলাম।

IMG_20221031_091847.jpg

IMG_20221031_091927.jpg

তৃতীয় স্টেপ:- ১০০ TRX ট্রান্সফার সাকসেসফুল দেখাচ্ছে।

IMG_20221031_092034.jpg

IMG_20221031_091956.jpg

চতুর্থ স্টেপ:- ট্রাস্ট ওয়ালেট এ ঢুকে নিশ্চিত হলাম আমার ৪৭ তম সপ্তাহের ১০০ TRX জমানো সম্পূর্ণ হয়েছে।

IMG_20230918_211530.jpg

আমি খুবই খুশি ৪৭ তম সপ্তাহে ১০০ TRX জমাতে পেরে। প্রত্যেক সপ্তাহে এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো। আপনারাও চেষ্টা করুন যতটুকু সম্ভব জমিয়ে রাখার। আশা করি ভবিষ্যতে কাজে দিবে।

আমার টার্গেটের ৫০০০ TRX জমাতে আরো ৩০০ TRX প্রয়োজন। ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আশা করি নির্দিষ্ট সময়ের মধ্যেই আমি ৫ হাজার টি.আর.এক্স জমানো সম্পূর্ণ করতে পারবো। আজ এখানেই বিদায় নিচ্ছি। আল্লাহ্ হাফেজ।

Sort:  
 11 months ago 

ফি লেস সুবিধার কারণে ট্রন সবার কাছেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। এছাড়া ভবিষ্যতের কথা চিন্তা করে আমরা যদি ক্ষুদ্র ক্ষুদ্র লক্ষ্য নিয়ে কোন কিছু জমানো শুরু করি তাহলে অবশ্যই ভালো ফলাফল পাবো। ভাইয়া আপনার এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো এবং অনুপ্রেরণা পেলাম।

 11 months ago 

বাহ্ দারুন একটি উদ্যোগ গ্রহন করেছেন। দেখতে দেখতে ক্রিপ্টো ট্রোকেন জমানোর ৪৭ সপ্তাহ পার করে দিলেন। আর প্রতি সপ্তাহে ১০০ করে ক্রিপ্টো ট্রোকেন জমিয়ে দেখছি একটি ভালো এমাউন্ট জমিয়ে নিচেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48