টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার বৃদ্ধি ৫০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

20230108_205736_0000.png

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন ১৬ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০,০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১০১ স্টিম ছিল। ১০১ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ৩৮৮৫৭ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20230423_091624.jpg

এরপর ৫০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20230423_091653.jpg

অবশেষে আমার ওয়ালেটে ৩৮৯০৭ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20230423_091811.jpg

৫০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১১০৯৩ স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১১০৯৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশা আল্লাহ্।







IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 last year 

ভাইয়া, আপনার পঞ্চাশ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি সম্পূর্ণ করার লক্ষ্যকে সামনে রেখে আজকে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যেই আপনার কাঙ্খিত লক্ষ্যটি পূরণ করতে সক্ষম হবে।

 last year 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন এটা দেখে আমরা ভীষণ অনুপ্রাণিত হই। এই সপ্তাহেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং ৩৮৯০৭+ এসপি তে পৌঁছে গিয়েছেন। এভাবেই এগিয়ে যান এবং আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা এক ধাপনএগিয়ে গেলেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 last year 

ওয়াও! অসাধারন একটি পরিকল্পনা ভাইয়া আপনার ৫০,০০০ স্টিম পাওয়ার আপ করবেন দেখে তো অনেক ভালো লেগেছে। আপনি এত বেশি অনুপ্রেরণা দেন সব সময় আপনার অনুপ্রেরণা থেকে আমাদের এগিয়ে চলা। অনেক ধন্যবাদ ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য।

 last year 

প্রতিনিয়ত আপনাদের সক্ষমতা বৃদ্ধি করার পোস্ট গুলো দেখে আমি সবসময়ই মুগ্ধ হয়ে যাই। আমাদের সকলেরই উচিত দীর্ঘ ব্যাধিভাবে এখানে টিকে থাকার জন্য নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩৮৯০৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year (edited)

আপনার ওয়ালেট এ ১০১ স্টিম ছিল,তারপরেও আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।নিজের ধারাবাহিকতা অব্যাহত রাখছেন প্রতিনিয়ত। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর পাওয়ার আপের পোস্টটির শেয়ার করার জন্য ।

 last year 

একাউন্টঃ @rex-sumon
পাওয়ার বৃদ্ধিঃ =0.128677%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62884.65
ETH 2444.83
USDT 1.00
SBD 2.61