200 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || I'M A TRIPLE DOLPHIN

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220116_173638.png

ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ২৫১ স্টিম ছিল। ২৫১ স্টিম থেকে ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৬৮০০ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220115_121357.jpg

এরপর ২০০ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220115_121417.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৭০০০ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220115_121454.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১৩ হাজার স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১৩ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ইনশাআল্লাহ আপনার ৩০ হাজার হয়ে যাবে। এই বিশ্বাস আমার আছে ভাই। we love power up❣️❣️

 3 years ago 

কিন্তু আমার বিশ্বাস নেই 😁🤭

 3 years ago 

হাহাহাহাহহা। এটা বেশ মজা পাইলাম ভাই হাহাহা। A+ পাওয়ার আশায় পড়াশুনা শুরু করলে A+ না পেলেও অন্তত রেজাল্ট ৪.৫ এর বেশি থাকে।

 3 years ago 

আশায় বাসা বাঁধে দাদা😊।অবশ্যই আপনার 30000 স্টিম পাওয়ার পূর্ন হবে আশা করি।আপনাকে পাওয়ার আপ করতে দেখলে উৎসাহ পাই, ধন্যবাদ দাদা।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি নতুন বছরে নতুন একটি উদ্যোগ নিয়েছেন স্টিম পাওয়ার বৃদ্ধির। আশা করছি আপনি সফলতার সাথে আপনার সেই লক্ষ্য পূরণ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আমারও দৃড় বিশ্বাস আছে আপনি আপনার টার্গেট অর্জন করতে পারবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

➡️ টার্গেট ডিসেম্বর সিজন২ এর মধ্যে আমার ডলফিন হওয়ার খুব ইচ্ছে। আমি আশা করি ডলফিন হতে পারব। আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লেগেছে। অনেক উৎসাহিত হয়েছি।
 3 years ago 

ভাই আপনার পাওয়ার আপ দেখেই ভালো লাগে।কারণ আপনার পাওয়ার আপ নিয়ে চিন্তাটা প্রথম থেকেই দেখছি খুব দারুণ।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই আপনার পাওয়ার আপ এর গতি দেখে অনেক ভালো লাগে খুবই দ্রুত গতিতে আপনি এগিয়ে যাচ্ছেন। আপনার পাওয়ার আপের প্রতি ভালোবাসা দেখে আমি নিজেও পাওয়ার আপের প্রেমে পড়ে গেছি। এই সপ্তাহে আমি ১২২ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপেত অনুপ্রেরণা আপনার থেকেই পাওয়া। ভাই আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার পাওয়ার আপ থেকে সত্যি ভাই আমরা সবাই অনুপ্রেরণা পাই। আপনি এত বিশাল একটি এমাউন্ট মাঝে মাঝে আমাদের মাঝে পাওয়া আপ করেন যা আমাদের খুব ভালো লাগে। আপনার পাওয়ার আপ সিজন টু টার্গেট অবশ্যই সফল হবে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপু আপনাকে।

আজকে আরো একটি ট্রাভেল পোস্ট করেছি অবশ্যই দেখে আসবেন কিন্তু। 🥰

ভাই ইনশাআল্লাহ এই বার ও আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে।
এইটাই দোয়া করি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58171.46
ETH 2472.55
USDT 1.00
SBD 2.42