1119 STEEM POWER UP || টার্গেট ডিসেম্বর সিজন-২ || I'M A TRIPLE DOLPHIN PLUS

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

Polish_20220119_185922548.png

গত দুই সপ্তাহ আগে আমি ট্রিপল ডলফিন এর খাতায় নাম লিখিয়েছিলাম। খুব শীঘ্রই চারটি ডলফিন এর খাতায় নাম লেখাবো। ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ সপ্তাহ আগে চালু হয়েছে । ইতিমধ্যেই আমি আমার নতুন টার্গেট ও সেট করে নিয়েছি । আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৩০০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । এ বিষয়টি নিয়ে আমি একটি পোস্ট ও করেছিলাম। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব আশা করি।

এসপ্তাহে আমার ওয়ালেটে ১১৬৮ স্টিম ছিল। ১১৬৮ স্টিম থেকে ১১১৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

আমার ওয়ালেট থেকে নেওয়া : পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে ১৭০৭২ স্টিম-পাওয়ার ছিল।

IMG_20220119_185951.jpg

এরপর ১১১৯ স্টিম, পাওয়ার বৃদ্ধির কাজে ব্যবহার করলাম।

IMG_20220119_190127.jpg

অবশেষে আমার ওয়ালেটে ১৮১৯১ স্টিম-পাওয়ার পূর্ণ হলো।

IMG_20220119_190214.jpg

IMG_20220119_215637.jpg

৩০,০০০ স্টিম পাওয়ার পূর্ণ হতে আমার আরও ১১.৮০ হাজার স্টিম পাওয়ার প্রয়োজন। আশাকরি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১১.৮০ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হব। আপনারাও আপনাদের প্রচেষ্টা চালিয়ে যান। আমরা সবাই একসাথে সফল হব ইনশাআল্লাহ্।





20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ আসলেই সবার জন্য অনুপ্রেরণা ভাইয়া।
আশা করছি সময়ের আগেই টার্গেট পূরণ হয়ে যাবে।

 3 years ago 

বাহ,আপনার নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার উদ্যোগটি দেখে খুবই ভালো লাগলো ।দাদা খুব শীঘ্রই আশা করি 4 নং ডলফিনের খাতায় আপনার নাম দেখতে পাবো।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনি যে হারে এগিয়ে যাচ্ছেন তাতে আশা করি আপনার আগামী এক দেড় বছরের মধ্যে সার্ক হয়ে যেতে পারবেন। শুভকামনা রইল ভাই এগিয়ে যান।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ দেখে এবং আপনার টার্গেট দেখে সত্যি আমি বিস্মিত হই। সাথে অনুপ্রেরণা পাই। আপনার অবস্থানে যেতে হয়তো আমাদের কয়েক বছর অপেক্ষা করা লাগতে পারে কিন্তু নিয়মিত চেষ্টা করলে অবশ্যই একদিন অনেক শক্ত অবস্থান তৈরি করতে পারব। আপনি অনেক বড় একটি পরিমাণ পাওয়ার আপ করেছেন যা দেখে সবাই অনেক অনুপ্রেরণা পাবে । আপনি অবশ্যই সফল হবেন এবং খুব দ্রুত সফলতা পাবেন এই প্রত্যাশা করছি ভাইয়া।

 3 years ago 

ভাইয়া,আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন।ভালোবাসি পাওয়ারকে।আপনি আমাদের ইনস্পিরেশন।
দোয়া করবেন আমরাও যেন অনেক বেশি বেশি পাওয়ার আপ করতে পারি।

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপের অ্যামাউন্ট এর দিকে অনেকক্ষণ তাকিয়ে থাকলাম। দেখে মনটা ভরে গেল। আপনাদের পাওয়ার আপ দেখলে আমাদের উৎসাহ আরো বেড়ে যায়। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 3 years ago (edited)

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমার খুব ভালো লাগলো। এবার বড় অংকের একটা এমাউন্ট আপনি পাওয়ার আপ করছেন সত্যি অনেক সুন্দর হয়েছে ভাইয়া৷ আপনি আপনার লক্ষ্যে পৌঁনছাতে পারবেন আমি মনে করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনি যেভাবে যে মন মানসিকতা নিয়ে ধারাবাহিকতার সাথে এগিয়ে যাচ্ছেন আপনার লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি সময় লাগবে না। আর আপনার এই পাওয়ার আপ আমাদের সবার জন্য অনুপ্রেরণা। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাই।🖤

Felicidades

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24