টার্গেট পূরণ - ৩০ হাজার স্টিম পাওয়ার। [টার্গেট_ডিসেম্বর_সিজন_২]

in আমার বাংলা ব্লগ2 years ago

Polish_20221113_001845453.png
ব্যানার ক্রেডিট: @hafizullah ভাই

হ্যালো বন্ধুরা। আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করছি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন । টার্গেট ডিসেম্বর সিজন ওয়ান যখন চলতেছিল তখন আমার মাথায় কোন পরিকল্পনাই ছিল না সিজন দুই নিয়ে। সিজন ওয়ান মোস্ট সাকসেসফুল হওয়ার পর আমরা চিন্তা করেছিলাম সিজন টু আনার। এবছরে সেটাও বাস্তবায়ন হয়েছে এবং সাকসেসফুল হয়েছে।

সেই প্রথম থেকে এখন পর্যন্ত কোন সপ্তাতেই পাওয়ার আপ করা বন্ধ করিনাই আমার যতদূর মনে পড়ে। এবিবি কমিউনিটির অনেকগুলো ইউজার নিয়মিত পাওয়ার আপ করেছে। অনেকেই তাদের টার্গেট পূরণের দ্বারপ্রান্তে আবার অনেকেই টার্গেট পূরণ করে ফেলেছেন। সিজন টু এর সমাপ্তি অনেক সুন্দর হবে আমি আশা রাখছি। ইতিমধ্যেই সিজন থ্রি নিয়ে চিন্তাভাবনা করতে শুরু করেছি। যাই হোক আজকের মেইন কথায় ফিরে আসি।

সিজন টু এ আমি টার্গেট নিয়েছিলাম ৩০ হাজার স্টিম পাওয়ার তৈরি করার। তবে টার্গেট নির্ধারণ করার পর আমি একটু চিন্তিত ছিলাম যে শেষ পর্যন্ত আমি আমার টার্গেটটি পূরণ করতে পারব কিনা। কিন্তু শেষ পর্যন্ত আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি। আর আমি এটা করেছি ডিসেম্বর মাস আসার পূর্বেই। আমি সত্যিই অত্যন্ত আনন্দিত ত্রিশ হাজার পাওয়ার পূর্ণ করতে পেরে।

IMG_20221113_001022.jpg

আমি কৃতজ্ঞ আমার বাংলা ব্লগ কমিউনিটি এবং আমাদের দাদা @rme এর প্রতি। এটা ছিল আমার জন্য একটি গ্রেট এসিভমেন্ট। আমি লক্ষ্য করেছি অনেকগুলো ইউজার তাদের টার্গেট ইতিমধ্যেই পূরণ করে ফেলেছে এবং তারা নতুন টার্গেট নির্ধারণ করে সেটির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। ব্যাপারটি আমার কাছে ভালো লেগেছে। যেহেতু এখনো বেশ কয়েকটি সপ্তাহ হাতে রয়েছে আমাদের , তাই আমি চাই পুনরায় নতুন একটি টার্গেট ফিক্সড করে প্রতি সপ্তাহে পূর্বের ন্যায় পাওয়ার আপ করতে। প্রথম টার্গেট ৩০ হাজার পূর্ণ হয়েছে। এখন আমি আমার নতুন টার্গেট ৩২ হাজার ঘোষণা করলাম।

টার্গেট ডিসেম্বর সিজন টু শেষ হওয়ার পূর্বেই আমি ৩২ হাজার স্টিম পাওয়ার করতে ইচ্ছুক। প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবো। আমি আশা করছি পোস্ট থেকে ইনকামকৃত স্টিম পাওয়ার এবং প্রত্যেক সপ্তাহের বৃদ্ধি করা পাওয়ার মিলিয়ে টার্গেট ডিসেম্বরের শেষ মুহূর্তে গিয়ে ৩২ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে সক্ষম হবো ইনশা আল্লাহ্।



IMG_20220926_174120.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png



JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপনার উদ্যোগটা অনেক সুন্দর ভাইয়া।তবে আপনি যে উদ্যোগ নিয়েছেন তা পড়ে আমার মনোবল শক্তি অনেক বেড়ে গেল।আশা করি আপনি সিজন-১ এবং সিজন-২ যখন সফল হয়েছেন।আপনি সিজন থ্রিতেও সফলভাবে পাওয়ার আপ করে আপনার টার্গেট ফিলাপ করতে পারবেন। এই উদ্যোগ আপনি শুধু আপনার জন্য না সকলের জন্য নিয়ে এসেছেন।জেনে অনেক ভালো লাগলো এবং আপনার এই পোস্টটি পড়ে আমার অনেক বেশি আগ্রহ বেড়ে গেল।ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক অভিনন্দন ভাই, সময়ের অনেক আগেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন। এর আগের সিজনের মতো এই সিজেনটিও মোস্ট সাকসেসফুল একটি সিজন হবে বলে আমি মনে করি। আশা করছি সবাই সবার লক্ষ্যে পৌঁছাতে পারবে। শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ভাইয়া আপনার এই সফলতাকে অন্তরের অন্তঃস্থল থেকে অভিনন্দন জানাচ্ছি। আপনি সময়ের আগেই আপনার সিজন ২ এর টার্গেট পূরন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি আপনার সিজন ৩ এর টার্গেট ও খুব সহজেই পূরণ হবে ইনশাআল্লাহ।

 2 years ago 

ভাইয়া আপনার সফলতা দেখে আমিও খুব উৎসাহ পেলাম। আপনার এ উদ্যোগ সবার জন্য অনেক ভাল লাগলো। পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। অনেক শুভকামনা ভাইয়া আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে নিজের লক্ষ্যে এগিয়ে গিয়েছেন বলেই নির্দিষ্ট সময়ের পূর্বেই নিজের স্টিম পাওয়ার পূর্ণ করতে সক্ষম হয়েছেন। আশা করছি আপনার এই পোষ্টের মাধ্যমে সবার মাঝে উৎসাহ তৈরি হবে। দোয়া করবেন আমরা সবাই যেন নিজের লক্ষ্যে পৌঁছাতে পারি এবং নির্দিষ্ট সময়ের মধ্যেই নিজের টার্গেট পূরণ করতে পারি।

 2 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন। তিশহাজার ডলফিন নিজের টার্গেট পূরন করতে পেরেছেন। অবশেষে চিন্তার পহর শেষ হলো।ধন্যবাদ

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু। আপনাদের মন্তব্যে আমি আরো বেশি উৎসাহিত হতাম।

 2 years ago 

শুধু উৎসাহিত হলে চলবে না,মিষ্টি খাওয়াতে হবে😂।ধন্যবাদ

 2 years ago 

শুধু মিষ্টি খেতে চাইলে হবে না। আমার বাসায় চলে আসতে হবে। 😂

 2 years ago 

আপনার পূর্ণতা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। দেখতে দেখতে আপনি ষষ্ঠ ডলফিন হয়ে গেলেন। আপনার এই দুটি গ্রহণ করার পর থেকে কমিউনিটিতে অনেকেই ডলফিন হতে পেরেছে। আমিও ইচ্ছা পোষণ করছি ২০২৩ সালের মধ্যে ডলফিন হবার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65