আমার পরিচয় পর্ব। আমার বাংলা ব্লগ কমিউনিটি । ৬ ফেব্রুয়ারি ২০২২

“আসসালামু আলাইকুম”

আশা করি আল্লাহর অশেষ রহমতে সকলেই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার পরিচয় নিয়ে কিছু তথ্য উপস্থাপন করব।

img_1644142074527.jpg

                               **Lat’s Starts**

আমার নাম মো: রাকিবুল ইসলাম (রিফাত) । আমার ইউজার আইডি @rbrefat আমার স্থায়ী ঠিকানা রংপুর জেলার পীরগাছা থানায়। আমি একজন কিন্ডার কার্ডেন স্কুলের শিক্ষক। আমার বাবা একজন কৃষক, আমার মা একজন গৃহিনী। আমার বয়স ২০ বছর। আমি বি.এ অনার্স অধ্যায়নরত একজন ছাত্র।

IMG_20210217_080304_199.jpg

আমি গ্রামে বসবাস করি । পড়ালেখার পাশাপাশি বাসা থেকে একটি কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষাকতা করি এবং আমার বাবার জমিতে বিভিন্ন ধরনের ফসল চাষাবাদ করি। আমাদের গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য আমার খুবই ভালো লাগে। শীতকালে কুয়াশাভরা সকাল বেলা রাস্তা দিয়ে হাটতে আমার খুবই ভালো লাগে। খেঁজুর গাছের রস এবং শীতকালীন পিঠা আমার খুবই ভালো লাগে। আমি আমার বাবা মায়ের একমাত্র ছেলে। আমি আমার বাবা মাকে খুবই ভালোবাসি।

IMG_20210916_224630_787.jpg

আপনারা অনেকেই এখানে দীর্ঘদিন যাবৎ আছেন। আমি এখানে নতুন। আমাকে সবাই লাইক, কমেন্ট এবং ভোট দিবেন। যতটুকু শুনেছি এবং জেনেছি স্টিমেট অনেক ভালো একটা প্লাটফর্ম। আশা করি সাবার কাছ থেকে স্টিমেট সাইটের জন্য সবার কাছ থেকে সাহায্য সহযোগীতা পাবো।

I Love Steemit.jpg

সবার সু-স্বাস্থ্য কামনা এবং আশা করি সবাই ভালো থাকবেন। এই বলে আমি আমার পরিচয় পর্বটি শেষ করলাম।

(((‘‘আল্লাহ হাফেজ’’)))

       “আসসালামু আলাইকুম”



                     ‘‘ধন্যবাদ’’
Sort:  
Loading...

আপনার পরিচয় পর্ব জেনে খুবই ভালো লাগলো তবে আমার বাংলা ব্লগে এখন ইউজার নেয়া বন্ধ আছে আপনি চাইলে ডিসকোর্স সার্ভারে যোগাযোগ করতে পারেন এবং যখন আবার নেয়া হবে তখনকার সংবাদটি আপনি জেনে নিতে পারেন ধন্যবাদ

thnaks all

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67443.68
ETH 3234.73
USDT 1.00
SBD 2.65