You are viewing a single comment's thread from:

RE: রেসিপি : ( ইলিশ) 🐟 পিঠা“আমার বাংলা ব্লগ” প্রতিযোগিতা -০৮🎉 || ১০% বেনিফিশিয়ারী @shy-fox||🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

বাহ চমৎকার একটা রেসিপি তো দেখে খুবই ভালো লাগলো। এই ধরনের রেসিপি এর আগে কখনো দেখি নাই। কেতে মনে হচ্ছে খুব সুস্বাদু হবে। এতো সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে

Sort:  
 3 years ago 

ইলিশ পিঠা এর আগে আমার বাংলা ব্লগে কেউ খেয়েছে কিনা আমি জানিনা তাই সবাইকে খাওয়ার আমন্ত্রণ জানালাম অবশ্যই খেয়ে দেখবেন কেমন হলো।।ইলিশের স্বাদ তেসবখানেই অটুট থাকে♥♥

 3 years ago 

ইলিশ পিঠা এর আগে আমার বাংলা ব্লগে কেউ খেয়েছে কিনা আমি জানিনা তাই সবাইকে খাওয়ার আমন্ত্রণ জানালাম অবশ্যই খেয়ে দেখবেন কেমন হলো।।ইলিশের স্বাদ তোসবখানেই অটুট থাকে।!♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.028
BTC 54953.89
ETH 2913.89
USDT 1.00
SBD 2.03