ভিডিওগ্রাফি পোস্ট ||বাড়ির পাশে ছোট রেস্টুরেন্টের কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG_20240224_193332.jpg

IMG_20240224_193240.jpg

ভিডিও থেকে স্ক্রিনশট নেওয়া

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

বাড়ির পাশে ছোট রেস্টুরেন্টের এর কিছু ছবি

IMG_20240224_193317.jpg

IMG_20240224_193250.jpg

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। কালকে পোস্ট ও কমেন্ট করতে গেছিলাম কিন্তু কোন কিছুই হচ্ছে না সার্ভারে প্রবলেম ছিল তাই একদিন পিছিয়ে গেছি সবকিছু থেকে। সত্য কথা বলতে আমি অনেক মানসিক চাপের মধ্যে আছি। আমি যে কিভাবে আবার কাজের মধ্যে ফিরব আমি কিছুতেই বুঝতে পারতেছি না,🥺😅তারপর আমি মন ভালো করতে আমি একটা বাড়ির পাশে রেস্টুরেন্টে গিয়েছিলাম এবং সেখানকার কিছু মুহূর্ত আমি তুলে ধরার চেষ্টা করেছি গ্রাম অঞ্চলের মধ্যে বেশ ভালোই লাগে এরকম কিছু দৃশ্য ও ঘর দেখলে। সত্য কথা বলতে আমি মানসিক দিক দিয়ে ভালো নেই, আমি এত সুন্দর কাজ করতাম। এত ভালো ভালো কাজ করতাম কিন্তু একটা সময় আমি এভাবে চলে গেলাম সত্যি কথা বলতে নিজেকে আমি মেলে ধরতে পারতেছি না। একেবারে চাকরিটা চলে গেল তারপর চাপ এবং সবকিছু মিলিয়ে অনেক টেনশনের মধ্যে সময় পার করতেছি। জানিনা কবে আবার সঠিকভাবে নিজেকে মেলে ধরতে পারবো।আশা করি আপনারাও ভিডিওটি উপভোগ করবেন

🔥 ছোট রেস্টুরেন্টের এর ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি।আমি আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে।এরকম মুহূর্ত গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমি জানিনা কবে আবার সুন্দরভাবে জীবনটাকে সঠিক পরিচালনা করতে পারবো।আমি যেদিকে যাচ্ছি কোন দিকে তাল পাচ্ছি না সব দিকে আমি শেষ হয়ে যাচ্ছি।আগে কত সুন্দর ছিলাম।কত সুন্দর অবস্থান ছিল। আর কি যে হল আমার ভাবলে চোখ দিয়ে পানি বের হয়ে যায় 😭কি জীবন হয়ে গেল। আশা করি আপনারা এটা উপভোগ করবেন

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

অনেক সুন্দর একটি রেস্টুরেন্টের ভিডিওগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ছোট ছোট কুঁড়েঘর আকৃতির রেস্টুরেন্টের পরিবেশ টি দেখতে অনেক সুন্দর লাগছে। রেস্টুরেন্টের ভিতরে থাকা দোলনাটি দেখতে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 6 months ago 

ভাইয়া মাঝে মাঝে এভাবে কোথাও থেকে এভাবে ঘুরে আসবেন তাহলে দেখবেন মন একটু হালকা লাগবে। কিছুদিন সব কাজ বাদ দিয়ে নিজেকে একটু সময় দেন দেখবেন সব ঠিক হয়ে যাবে। তাছাড়া আপনার কষ্টগুলো কাছের মানুষের সাথে শেয়ার করেন দেখবেন নিজেকে হালকা লাগবে। যাই হোক বাড়ির পাশে খুব সুন্দর একটি রেস্টুরেন্ট রয়েছে বুঝা যাচ্ছে। এমন রেস্টুরেন্টে ঘোরাঘুরি ও খাওয়া দাওয়া করতে অনেক ভালো লাগে। আপনার ভিডিওগ্ৰাফি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65