অনেকদিন পর কিবরিয়া ভাই ও মুস্তাফিজুর ভাইয়ের সাথে দেখা||💗

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG20240101163541.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

লাইফ স্টাইল

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে আসছি। আজকে আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।আশা করি আপনারা সকলেই ভাল আছেন। আজকে আমি আমাদের এলাকার পাশে একটা পার্কে ঘুরতে গিয়েছিলাম, সেখানে বেশ সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছি। আশা করি আপনারা সকলেই দেখবেন এবং কিছু ফটোগ্রাফিও করেছি।ঘুরতে যেয়ে হঠাৎ দুই স্টিমিট ইউজারদের সাথে দেখা

IMG20240101162503.jpg

Device: Relame 8 5G

ঘুরতে গিয়েছিলাম এবং যেখানে ঘুরতে গিয়েছিলাম সেখানে অনেকে স্টিমিট ইউজার কাজ করে আমাদের সকলেরই পরিচিত মুস্তাফিজুর ভাইয়া ও কিবরিয়া ভাই এবং তাদের দেখে আমি চিনে ফেললাম রাস্তার পাশ থেকে অনেক দূর থেকে এবং তাদের সাথে দেখা করার জন্য আমি চলে গেলাম অবশ্য তারা আমাকে চিনতে পারে নাই এবং তারা বলছে এই ছেলেটা কে?🫢😅 এই আমাকে ডাকছে কেন? তারপর আমি প্রথমত কিবরিয়া ভাইকে ডাক দিলাম এবং তিনি আমাকে বলছেন ভাইয়া কিছু বলবেন তারপর বললাম আমাকে চিনতে পারছেন তিনি বলছেন না তারপর আমি বললাম, আমি @razuan12

IMG20240101163236.jpg

Device: Relame 8 5G

তারপর তারপর ভাইয়ের সাথে একটা ছবি উঠালাম এবং তাদের সাথে দেখা করে আমার ভীষণ ভালো লাগতেছে একই এলাকার সবাই একসাথে কাজ করতে পারতেছি খুব সুন্দরভাবে এবং সে কিছু কথা বললো, আমিও কথা বললাম এবং দুজনে বেশ সুন্দর কিছু মুহূর্ত কাটালাম তারপর মুস্তাফিজুর ভাইয়ের সাথে দেখা হল তিনিও খেলা খেলছিলেন হয়তোবা সুমন ভাইয়ের সাথে দেখা হয় নাই, খুব খারাপ লাগছিল অন্য দিন গেলে অবশ্যই দেখা করব সুমন ভাইয়ের সাথে @sumon09। তারপর তাদের বিদায় দিয়ে আমি চলে আসলাম একটু পার্কের দিকে

IMG20240101155732.jpg

তারপর আমি নদীর পাড়ে গিয়েছিলাম এবং আমি একটা ছবি উঠালাম ভীষণ ভালো লাগছিল পরিবেশটা। যখনই ভালো লাগে না তখনই চলে যায়। ওখানকার পরিবেশটা অনেক সুন্দর। ওখানে মাছ চাষ করা হয় এবং সুন্দরভাবে অনেকে সাজানো গোছানো এখন অনেক মানুষজন সেখানে চলে যায়

IMG20240104101654.jpg

তারপরও তারপর ওখানে পার্কে কিছু ছবি উঠালাম এবং এই ছবিটা দেখতে পারতেছেন ভীষণ ভালো লাগতেছে ওখানে বেশি কিছুক্ষণ সময় কাটানোর পরে এবং তাদের সাথে দেখা করতে পেরে ভীষণ ভালো লাগতেছে এবং আমি অনেক খুশি যে অনেক বছর পর তাদের দেখা পেলাম কই এলাকায়। অতঃপর আমি বাড়ি আসার জন্য রওনা দিলাম ওখান থেকে

অতঃপর আজকের মত এখানেইই শেষ করলাম,আমার লাইফ স্টাইল পর্বটি।অসংখ্য ধন্যবাদ ভাইয়া সময় দেয়ার জন্য @kibreay001@mostafezur001। তাদের সাথে দেখা করতে পেরে ভীষণ আনন্দিত বেশ সুন্দর একটি মুহূর্ত কাটছিল এবং অবশ্যই আবারো দেখা হবে ভাইয়া আজকের মত এখানেই শেষ করলাম। সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আজকে কিবরিয়া ও মোস্তাফিজুর ভাইয়ের সাথে হঠাৎ করে ঘুরতে গিয়ে দেখা করেছেন এবং সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন জেনে বেশ ভালো লাগলো। আশা করি পরবর্তীতে আমাদের ভেরিফাইড ইউজার সুমন ভাইয়ের সাথে দেখা করতে পারবেন। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হঠাৎ করে তাদের সাথে দেখা করতে পেরে আমার ভীষণ ভালো লাগছে সব সময় সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই।

 6 months ago 

আসলে ভাইয়া পরিচিত লোকের সাথে দেখা হলে অনেক ভালো লাগে। আপনি উনাদের সাথে বেশ ভালো একটা সময় কাটিয়েছেন জেনে অনেক ভালো লাগলো। তারপর পার্কে বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখছি। ধন্যবাদ ভাই অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

জি আপনি ঠিক কথা বলেছেন, পরিচিত লোকের সাথে দেখা করতে পারলে ভীষণ ভালো লাগে। আমি সব সময় চেষ্টা করবো মানুষের সাথে ঠিকমত ভালো আচরণ করা এবং ওদের সাথে দেখা করা। মানুষের মাঝে কথোপকথন ঠিকমতো থাকলে ভীষণ ভালোলাগা কাজ করে মনের ভিতর

 6 months ago 

আপনাকে ওরা চিনতে পারেনি তাহলে প্রথমত একটু মজা করতেন। যাক দেখা হওয়ার পর তাহলে ভালো সময় কাটিয়েছেন। আসলে আমরা যারা স্টিমিট এ কাজ করি তাদের সাথে দেখে হলে কিন্তু ভীষণ ভালো লাগে। আপনার পোস্ট পরে ভীষণ ভালো লাগলো। আপনাদের সবার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 6 months ago 

ঠিক কথা বলেছেন ভাইয়া, আমি ইচ্ছা করলে মজা করতে পারতাম। যাক বেশ ভালো লাগলো ওদের সাথে দেখা করতে পেরে একই এলাকার।

 6 months ago 

আপনি সবাইকে দেখে চিনতে পেরেছেন জেনে ভালো লাগলো। কিবরিয়া ভাই ও মুস্তাফিজুর ভাইয়ের সাথে দেখা হয়েছে জেনে ভালো লাগলো। সেই চেনা মানুষগুলোর সাথে দেখা হলে সত্যিই অনেক ভালো লাগতো।

 6 months ago 

ঠিক কথা বলেছেন আপু, ভীষণ ভালো লাগতেছে এ সকলকে চিনতে পেরে এবং ভীষণ ভালো একটি সময় কাটিয়েছি অল্প সময়ের মধ্যে।

 6 months ago 

খুব সুন্দর একটা কাজ হয়ে গেল ঘুরতে গেলেন সেই সাথে দুইজন ভাইয়ের সাথে দেখা হয়ে গেল। যেহেতু আপনি গেলেন কিবরিয়া ভাইয়ের সাথে এবং মুস্তাফিজ ভাইয়ার সাথে দেখা করলেন। আপনার দেখা করার অনুভূতি গুলো পড়ে বেশ ভালো লাগলো। সেই সাথে আপনি খুব সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

জি, খুব সুন্দর একটা কাজ হয়ে গেল। ঘোরাঘুরির পাশাপাশি তাদের সাথে দেখা করতে পেরে ভীষণ ভালো লাগতেছে। ধন্যবাদ

 6 months ago 

সত্য কথা বলতে প্রথমে তো আমি আপনাকে চিনতেই পেরেছিলাম না। কিবরিয়া আপনাকে চিনতে পেরেছিল না কিন্তু যখনই আপনার মোটরসাইকেল টা দেখেছে তখনই সে চিনে ফেলেছে। আসলে স্টিমেট ইউজারদের সাথে দেখা হলে অন্য রকমের একটা ভালো লাগা কাজ করে।

 6 months ago 

হ্যাঁ ভাই, আপনি চিনতে পারেন নাই কিন্তু আমি আপনাকে ঠিকই চিনে ফেলেছি দূর থেকে। যাই হোক ভালোবাসার রইবে সবসময়।

 6 months ago 

বেশ দারুণ একটি পোস্ট শেয়ার করেছেন ভাইজান। আপনি আমাদের গ্রামে এসেছিলেন এবং কিবরিয়া আর মুস্তাফিজুরের সাথে দেখা করেছেন দেখে বেশ ভালো লাগলো। এটা আমাদের স্কুল প্রাঙ্গণ আমার শৈশবের অনেক স্মৃতি রয়েছে এই জায়গায়। যেখানে আমার বেড়ে ওঠা আর স্টাডি লাইফ শুরু। অনেক অনেক খুশি হলাম।

 6 months ago 

আপনার সাথে দেখা করার খুব ইচ্ছে অবশ্যই , আপনার সাথে এবার গেলে দেখা করব ভাইয়া। আশা করি সব সময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য

 6 months ago 

সত্যি বলতে ভাই প্রথমে আমি সেই দিন আপনাকে দেখে চিনতে পেরেছিলাম না। পরে আপনার বাইক দেখে কিছুটা চিনতে পেরেছি পরে আপনি পরিচয় দিলেন। আসলে আমরা এলাকার মানুষ একই প্লাটফর্মে কাজ করি দেখা হলে সত্যি বেশ আন্তরিকতা হয় ভাই। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট লিখে শেয়ার করার জন্য।

 6 months ago 

হ্যাঁ ভাই চিনার কথা না।আমি এমনিতেই যাকে একবার দেখি তাদেরকে চিনতে পারি, যাই হোক বেশ সুন্দর ভালো লাগলো আপনাদের সাথে দেখা করতে পেরে ধন্যবাদ।

 6 months ago 

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44