🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-১৮🐬 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-18_11-16-08-308.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আপনারা হয়তো জানেন আমি কতটা পাওয়ার আপ করতে ভালোবাসি কিন্তু আজকে বাস্তবতার কাছে হেরে গেলাম তাই চলমান পাওয়ার আপ কনটেস্ট এ জয়েন করলাম। সত্যি বলতে আমার এতটাই খারাপ লাগছে। আমার লক্ষ্য ছিল অনেক পাওয়ার আপ করা আপনি কিন্তু আমার পারিবারিক সমস্যার কারণে আমি সত্যিই অনেক টেনশন এর মধ্যে আছি তাই ঠিক ভাবে পাওয়ার আপ করতে পারছিনা এবং সামনে কি হবে জানিনা। আশা করি আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য। আমি যেন আবারো ভালো ভাবে ফিরে আসতে পারি আপনাদের মাঝে

আগে ছিল ১০.১২৫.৫২০ স্টিম

১ম ধাপ

Picsart_22-05-18_11-09-24-548.jpg

২য় ধাপ

Picsart_22-05-18_11-09-45-404.jpg

৩য় ধাপ

Picsart_22-05-18_11-10-03-204.jpg

৪র্থ ধাপ

Picsart_22-05-18_11-14-48-632.jpg

অবশেষে আমি ১০,১৩৮.৫২০ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

এইতো কিছুদিনের ব্যাপার আমি স্বপ্ন দেখছিলাম ডলফিন এর অতঃপর দেখলাম ডাবল ডলফিন এর। সত্যি বলতে আমি কখনোই আশা করি নাই যে ডাবল ডলফিন অতিক্রম করতে পারব। আমি লাস্ট মাসে এতটাই জেদ নিয়ে ছিলাম যে এই মাসেই ডলফিন হয়ে যাব। ইনশাআল্লাহ হয়ে গেছি কিন্তু এখন যা পরিস্থিতি আমাকে একদম টেনশন এর মধ্যে ফেলে দিচ্ছে। আশা করি আমি খুব শীঘ্রই আবার ফিবতে পারব এবং সত্যি বলতে এখানে টিকে থাকতে হলে অনেক পরিশ্রম করতে হয় কষ্ট পরিশ্রম এর মধ্য দিয়েই টিকে থাকতে হয়। শুধু কাজ করলেই হয় না মেধার বিকাশ ঘটাতে হয় এবং আমি আশা করব সামনে অধিক পাওয়ার আপ করবো। নিজের অবস্থান শক্ত করব। আশাকরি আপনারা সমর্থন করবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

স্টিম প্লাটফর্মে দীর্ঘদিন থাকতে হলে পাওয়ার এর কোনো বিকল্প নেই। আর এজন্য আমাদের পাওয়ার আপ করতে হবে। একাউন্টের সব স্টিম দিয়ে পাওয়ার আপ করেছেন বিষয়টি দেখে বেশ ভালো লাগল। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য আপনার মন্তব্যটি ভালো লাগলো আমার

 2 years ago 

আমরা যদি স্টিমিট প্লাটফর্মে স্থায়ী ভাবে কাজ করতে চায় তাহলে আমাদের পাওয়ার এর কোন বিকল্প নেই। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট থেকে আমিও পাওয়ার বৃদ্ধি করার জন্য আগ্রহী হলাম ভাই আশা করি আমিও খুব শীঘ্রই এভাবে পাওয়ার বৃদ্ধি করব ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 13 স্টিম পাওয়ার আপ করেছেন। আমি অনেকদিন ধরে দেখছি আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন। কোন কাজের পিছনে লেগে থাকলে সফলতা আসে। আপনি ১০ হাজার স্টিম পাওয়ার করেছেন দেখে খুবই ভালো লাগল।অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি এভাবেই পাশে থাকবেন।

 2 years ago 

পাওয়ার অফ করা মানে নিজের ক্ষমতাকে বাড়িয়ে তোলা। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এভাবে পাশে থেকে মন্তব্য করার জন্য শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আশা করছি আমি খুব দ্রুতই আপনার সমস্যাগুলো কাটিয়ে উঠবেন। এত ব্যস্ততা ও সমস্যার মাঝেও আমি পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। সেইসাথে আপনার বড় অংকের স্টিম পাওয়ার দেখে আমি নিজেও অনেক উৎসাহ বোধ করছি। পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার সক্ষমতা বৃদ্ধি হবে ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দারুন মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভিশন ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

এভাবে নিয়মিত পাওয়ার আপ চালিয়ে যাও বন্ধু। তোমার জন্য দোয়া রইল তুমি যেন খুব শীঘ্রই তোমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি এই সপ্তাহে ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন এবং প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগে। আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন খুব তাড়াতাড়ি দোয়া রইল।

 2 years ago 

আমাদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46