পাওয়ার আপ কন্টেস্ট -04|| ||♠️৫০ স্টিম পাওয়ার আপ♠️আমার বাংলা ব্লগ কমিউনিটি।@১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে চলমান পাওয়ার আপ কনটেস্ট পর্ব-০৪।আমি 50 স্টিম পাওয়ার আপ করে জয়েন করতে যাচ্ছি। আসলে পাওয়ার আপ করে পুরস্কৃত হওয়া টা কোন বিষয় নয়। এটিতে জয়েন করতে পারায় সবথেকে মূল বিষয়। আসলে আমি জয়েন করতে পেরে খুবই আনন্দিত এবং আমার সত্যিই অনেক ধন্যবাদ দিতে চাই সুমন ভাইয়াকে তিনি অনেক সুন্দর একটি কনটেস্ট চলমান করেছেন। যার ফলে আমাদের পাওয়ার আপ রানিং করতে পারছি

PicsArt_12-07-08.23.02.jpg

standard_Discord_Zip.gif

আমি যখন প্রথমে কাজ শুরু করলাম তখন পাওয়ার কম থাকার কারণে আমি ভালোভাবে কাজ করতে পারতাম না। দিনে একটা পোস্ট করতে পারতাম আবার কমেন্টস করতে পারতাম না। এই নিয়ে অনেক টেনশনে থাকতাম। সত্যিই আমি পাওয়ার আপ করার ফলে আমি এখন ভালোভাবে কাজ করতে পারি এবং কমেন্ট ও করতে পারি এবং এটি সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এজন্য আমাদের উচিত বেশি বেশি করা যাতে করে আমাদের নিজেদের অবস্থান শক্ত হয়। আমরা যাতে ভালোভাবে কাজ করতে পারি এবং ছোট ছোট বালুকণা একদিন বিশাল মরুভূমিতে পরিণত হবে তেমনি ভাবে ছোট ছোট পাওয়ার একদিন পাওয়ার এ পরিণত হবে

standard_Discord_Zip.gif

১ম ধাপ

আমি আগে ১৮৫৫.৪১৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হয়েছি

PicsArt_12-07-08.17.08.jpg

২য় ধাপ

PicsArt_12-07-08.17.57.jpg

৩য় ধাপ

PicsArt_12-07-08.18.32.jpg

৪র্থ ধাপ

PicsArt_12-07-08.18.56.jpg

৫ম ধাপ

PicsArt_12-07-08.20.37.jpg

অবশেষে আমি ১৯৫৮.১৬১স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম।

আমি পাওয়ার আপ সম্পূর্ণ করে ফেললাম। আমার লক্ষ্য আছে আমি সামনে মাসে ২২০০ এসপি পূরণ করে ফেলবো।আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয়। আমি সেইদিন ২০ স্টিম পাওয়ার আপ করার স্বপ্ন দেখলাম। আজকে প্রায় 2000 সম্পন্ন করে ফেললাম আসলে ইচ্ছা শক্তি ও ধৈর্য শক্তি লাগে। এখানে কাজ করতে হলে আর এখানে টিকে থাকতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ

Device : Realme 8 5g

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

💗💗💗

Amar_Bangla_Blog_logo.jpg

Sort:  
 3 years ago 

আসলে পাওয়ার আপ করে পুরস্কৃত হওয়া টা কোন বিষয় নয়।

ঠিক বলেছ ভাই,পাওয়ার আপ করাটা পুরস্কারের জন্য না।পাওয়ার আপ করা মানে নিজের আইডি কে শক্তিশালী করা নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা।

তোমার লক্ষ্য পূরণ হোক সেই কামনা করি।ধন্যবাদ

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

খুব ভাল ছবি আমি আপনার জন্য স্মোগা সাফল্য পছন্দ করি

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ
 3 years ago 

আপনি অনেক পাওয়ার আপের মালিক হয়ে গেছেন আস্তে আস্তে। ধীরে ধীরে অনেক সক্ষমতার মালিক হয়ে যাবেন আপনি। স্টিমিট প্লাটফর্মে যেটা খুবই দরকার। আপনার জন্য শুভ কামনা রইল ভাই।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

এটি একটি ভাল কাজ, বন্ধুরা, আপনার ভবিষ্যতের জন্য আপনার স্টিম পাওয়ার বাড়ানো চালিয়ে যান।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু আমার
 3 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন বিষয়টি সত্যি অনেক ভালো লাগছে। টার্গেট ডিসেম্বর আপনার হাত ধরে সফলতা পাক কামনা করি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমরা তত বেশি সমৃদ্ধ হব। ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু
 3 years ago 

ইচ্ছা শক্তি ও ধৈর্য শক্তি লাগে। এখানে কাজ করতে হলে আর এখানে টিকে থাকতে হলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ

এই কথাগুলো প্রকৃতপক্ষে বাস্তব। আপনি যেখানে কাজ করুন শক্তি ও ধৈর্য শক্তি থাকলে আপনি যে কোন জায়গায় টিকে থাকতে পারবেন না। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 3 years ago 

ধন্যবাদ। কমেন্ট সাবমিট করার আগে একবার দেখে নিলে ভাল হয় ভাইয়া।💗

 3 years ago 

আপনি আপনার পাওয়ার আপ করার বিষয় বেশ সুন্দরভাবে দেখিয়েছেন। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের অবস্থান শক্তিশালী করছেন।আপনার পাওয়ার আপ করা স্টিমের পরিমাণও অনেক বেশি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি অর্জন করা। আপনি পাওয়ার আপ কন্টিনিউ করছেন। তাই আপনার শক্তি বৃদ্ধি পাচ্ছে। আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া
 3 years ago 

সবারই এরকম নিয়মিত পাওয়ার আপ করতে দেখে ব3শ ভাল লাগছে। পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। এগিয়ে যান এভাবেই ভাই। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া মন্তব্য এর জন্য

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাইয়া। বেশ ভালো মানের একটি স্টিম পাওয়ার আপনার একাউন্টে জমা হয়েছে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য আমার পক্ষ থেকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62753.87
ETH 2445.66
USDT 1.00
SBD 2.67