ইসলামিক নাতে রাসূল||বিদায় বেলা||আবু রায়হান||💗

in আমার বাংলা ব্লগ3 months ago

Picsart_24-03-12_21-50-45-575.jpg

picsart থেকে এডিট করা

💗💗💗

🔥 আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি ভালো আছেন।আজকে আমি অনেক সাহস নিয়ে বরাবরের মতো আবু রায়হানের ইসলামিক নাতে রাসূল কভার করতে যাচ্ছি "বিদায় বেলা। । সত্যিই অনেক সাহস নিয়ে করলাম। প্রথমত আমি কবিতা আবৃত্তি করতে পারতাম না। আস্তে আস্তে অনুপ্রেরণা পেয়ে ওটাও পেরে গেলাম আস্তে আস্তে। আজকে প্রথম আমি নাতে রাসুল গাইতে আসলাম। আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণায়। আমার কাছে অনেক ভালো লাগতেছে দৈনন্দিন জীবনে অনেক কিছু শিখতে পারতেছি দিনের পর দিন।আমি চেষ্টা করতেছি নিজের ভিতরে থাকা দক্ষতা গুলো আপনাদের মাঝে প্রকাশ করতে। আপনারা যদি পাশে থাকেন আস্তে আস্তে সকল দক্ষতা প্রকাশ পাবে আমার বাংলা ব্লগ পরিবারের মাধ্যমে 🔥

গানটির নাম :বিদায় বেলা
শিল্পী :আবু রায়হান
সুরকার: মহিউদ্দিন নুর

কভার :@razuan12

গজলের লিরিক্স :

বিদায় বেলায় মোরে দিওগো দেখা
হে প্রিয়ো রাসুল
তব দিদারে হব ধন্য তখন আমি
শুন্য দেহ যখন লুটাবে ধুলায়
বিদায় বেলা….
বিদায় বেলায় মোরে দিওগো দেখা
হে প্রিয়ো রাসুল
কত নবী অলী ছিলো ধরার মাঝে
সবাই আপন নীরে চলে গেছে
আমিও তো পাবোনা ছাড়া
পৌছে যাবো জীবনের মহনায়
বিদায় বেলা….
বিদায় বেলায় মোরে দিওগো দেখা
হে প্রিয়ো রাসুল
ছিলো কত আদরের মা বাবা আমার
কেমন আছেন তারা কবর মাঝার
সে খবর আজও অজানা
আমিও তো চলে যাবো বেলা অবেলায়
বিদায় বেলা….
বিদায় বেলায় মোরে দিওগো দেখা
হে প্রিয়ো রাসুল
কত বন্ধু সজন ছিলো জমিদারি

অপরুপা বঁধু যাবে সবাই ছাড়ি
মোরে গহিন কবরে ফেলে হায়
সেই মহা মছিবতে ভুলনা আমায়
বিদায় বেলা….
বিদায় বেলায় মোরে দিওগো দেখা
হে প্রিয়ো রাসুল

Source

গজলের লিংক

ক্যাপকাট দিয়ে এডিট করা

অবশেষে অনেক সাহস নিয়ে আমি গজলটি কভার সম্পন্ন করলাম।প্রথমত কবিতা আবৃত্তি করতে ও গান কভার করতে পারতাম না, আজ কে নতুন কিছু কভার করলাম অনেককে সাহস নিয়ে। আমি যখন অনেকদিন পর আমার বাংলা ব্লগে আসলাম তো একবার চেষ্টা করেছিলাম এবং আপনাদের অনেক সুন্দর অনুপ্রেরণা পেয়েছিলাম। আপনাদের সুন্দর অনুপ্রেরণার মাধ্যমে আমি সত্যি বলতে অনেক খুশি হয়েছিলাম।আমি চেষ্টা করব অনেক সুন্দর করে সামনে আরো ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য পোষ্টের ভিন্নতা আনার জন্য প্রতিনিয়ত নতুন কিছু শিখতে পারতেছে।আজকের মত এখানেই শেষ করলাম আবারও দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। আমি খুব একটা সুন্দর ভাবে এটা অবাক করতে পারি নাই, তারপরও আমি চেষ্টা করেছি অনেক সুন্দর ভাবে কভার করতে। আপনারা যদি অনুপ্রেরণা দেন আমি আস্তে আস্তে অনেক সুন্দর ভাবে কভার করতে পারব। আপনারা সকলে ভালো থাকবেন।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  
 3 months ago 

আবু রায়হানের খুবই সুন্দর একটি গজল আপনি কভার করেছেন। আপনার এই গজলটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে ইসলামী সংগীত রোজার মাসে শুনতে খুবই ভালো লাগে। আপনার কন্ঠে এই সংগীতটি শুনতে পেয়ে আমি মুগ্ধ হলাম।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ইসলামী সংগীত শুনতে আমার খুবই ভালো লাগে বিদায়বেলা এই সুন্দর একটি ইসলামী সংগীত আমাদের সাথে শেয়ার করলে। আসলে বন্ধু তোমার কন্ঠে ইসলামী সংগীত শুনতে পেয়ে অনেক ভালো লাগলো।

 3 months ago 

এই ইসলামিক গানটা আমার কাছেও দারুন লাগে আর আপনিও সুন্দরভাবে কভার করেছেন। সুন্দরভাবে ইসলামিক গানটি আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 3 months ago 

সুন্দর একটা ইসলামিক গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে ভালো লাগলো। আপনি এই কমিউনিটির সঙ্গে যুক্ত হবার পর থেকেই নতুন নতুন অনেক কিছু শিখছেন এবং সেই শিখন প্রক্রিয়াটি আমাদের মাঝে প্রতিনিয়তই শেয়ার করছেন যেটা সত্যিই অনেক বেশি প্রশংসনীয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা ইসলামিক সংগীত আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

কলরব শিল্পীগোষ্ঠীর আবু রায়হানের এই ইসলামী সংগীত টি একটি ভাইরাল ইসলামী সংগীত। আপনি খুবই সুন্দর করে ইসলামী সংগীত টি পরিবেশন করার চেষ্টা করেছেন। ভাইয়া আপনার কন্ঠ বেশ দারুন। আপনি খুবই সুন্দর করে ইসলামী সংগীত টি কভার করেছেন। আশা করছি আমরা পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ইসলামী সংগীত আপনার মাধ্যমে শুনতে পারবো।

 3 months ago 

আপনি আজকে আমাদের মাঝে এত সুন্দর একটা নাতে রাসূল পরিবেশন করেছেন শুনে, মনটা একেবারে ভরে গেলো সম্পূর্ণ টা শুনে। খালি গলায় এরকম সুন্দর নাতে রাসুলগুলো শুনতে খুবই ভালো লাগে আমার কাছে। আমাদের এই কমিউনিটির বেশিরভাগ সদস্য অনেক সুন্দর সুন্দর গান করে, সেই সাথে ইসলামী সংগীত গুলো কভার করে। সবার কন্ঠে শুনতে খুবই ভালো লাগে। আর ঠিক তেমনি আপনার কন্ঠেও এটা শুনে খুব ভালো লেগেছে। আশা করছি সুন্দর সুন্দর নাতে রাসুল আপনি আমাদের মাঝে শেয়ার করবেন প্রতিনিয়ত।

 3 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। আমার কাছে ইসলামিক সংগীত গুলো শুনতে সব সময় ভালো লাগে। এই গজল অনেকবার শুনেছি আর শুনতে খুবই ভালো লাগে। যত শুনি ততই যেন মুগ্ধ হয়ে যাই। আপনার কন্ঠে শুনে আরও বেশি ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করার জন্য।

 3 months ago 

আমি ইসলামী সংগীত শুনতে এবং গাইতে দুটোই খুবই পছন্দ করি। আর আমিও এখন চেষ্টা করি আপনাদের মাঝে ইসলামী সংগীত শেয়ার করার। আপনি এত সুন্দর একটা ইসলামী সংগীত কভার করেছেন দেখে, পুরোটা শুনে আমার মনটা একেবারেই জুড়িয়ে গিয়েছে। যত শুনছিলাম ততই ভালো লাগছিল। আপনার কন্ঠে এই ইসলামী সংগীত একবার শুনে বারবার শুনতে ইচ্ছে করতেছে। আমি সম্পূর্ণটা ভালোভাবে শুনেছি। আর আপনার কন্ঠ কিন্তু সত্যি অনেক বেশি সুন্দর। তাই তো এটা শুনতে আরো বেশি ভালো লেগেছে।

 3 months ago 

আপনি আমার পছন্দের একটা গজলের রিভিউ করছেন।আমি বেশির ভাগ সময় এই গজল শুনি এবং শুনতেও অনেক ভালো লাগে। যাইহোক আপনার কণ্ঠে এই গান শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া সুন্দর ভাবে পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50