🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-১৬🐬আমার স্বপ্ন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-04-29_10-16-57-774.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। চলমান কনটেস্টে আমি জয়েন করলাম। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমি যেন খুব শীঘ্রই আমি আমার লক্ষ্য এ পৌছাতে পারি।আপনারা সকলে দোয়া করবেন আর কিছু সপ্তাহ পরে ইনশাআল্লাহ পৌঁছে যাব

আগে ছিল ৯,০৮৩.৫৪৭স্টিম 🙊

  • এইতো এইটা প্রায় ১৪ দিন আগে আমি বলছিলাম আজকে ৯,০৮৩.৫৪৭ স্টিম সম্পূর্ণ করলাম আজকে দেখতে দেখতে ৯,৭০০ প্রায়। সকলেই সৃষ্টিকর্তার রহমত ও আপনাদের ভালোবাসা নিজের ইচ্ছা শক্তির জোর।

আগে ছিল ৯,৬২১.৬৮৮ স্টিম

১ম ধাপ

Picsart_22-04-29_10-11-00-885.jpg

২য় ধাপ

Picsart_22-04-29_10-11-20-444.jpg

৩য় ধাপ

Picsart_22-04-29_10-11-39-252.jpg

৪র্থ ধাপ

Picsart_22-04-29_10-12-06-479.jpg

অবশেষে আমি ৯,৬৭৮.৬৮৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

প্রথমত আমি পাওয়ার আপ আগে বুঝতাম না। আমার কাজ করতে অনেক অসুবিধা হতো। এখন তো আমার বাংলা ব্লগ ডেলিগেশন সার্ভিস দিচ্ছে তখন ডেলিগেশন সার্ভিসিং ছিল না। আসলে এটা খুবই ভাল একটি উদ্যোগ ছিল। আসলে পাওয়ার না থাকার কারণে একটা ইউজার চাইলেও সাধ্যমত পোস্ট কমেন্টস করতে পারে না। এখন সচরাচর পাওয়ার ভালো থাকায় সব দিকেই বেশি ভালোভাবে কাজ করতে পারছি। এটা আমার কাছে অনেক কিছু। এটাই যে পাওয়ার ছাড়া বর্তমানে টিকে থাকা খুবই কষ্টকর। আমি এক কখনোই আশা করি নাই এতটা পাওয়ার আপ করতে পারব। আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিনে পৌছাতে পারি। আপনারা সকলে দোয়া করবেন আমার স্বপ্ন এখন ডাবল ডলফিন। সত্যিই আমার কি যে আনন্দ লাগছে। আশা করি আপনারা সহায়তা করবেন সকলে

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। দোয়া করি খুব তাড়াতাড়ি আপনি সফল হবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার দোয়া যেন কবুল হয়। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আমাদের নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি। ধন্যবাদ ভাইয়া দারুন মন্তব্য এর জন্য

 2 years ago 

আপনি খুবই ভালো একটি কাজ করেছেন নিয়মিত পাওয়ার আপ করে এবং পাওয়ার আপ করার কারনে আপনি খুবই ভাল অবস্থানে পৌঁছে গেছেন সেটা বোঝা যাচ্ছে। আপনার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া সেটা যেন খুব দ্রুত পূরণ হয় সেই কামনাই করি।

 2 years ago 

আমি এটা বিশ্বাস করি নিয়মিত পাওয়ার আপ করার কারনে আমি খুব একটা ভালো অবস্থানে পৌঁছে গিয়েছি এবং আমি আরো ভালো অবস্থানে পৌঁছাতে চাই। সবসময় পরিশ্রম করতে ভালোবাসি। আপনিও বেশ ভাল অবস্থানে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে ভাবে এগোতে থাকেন ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিন এর পৌঁছতে পারি। আমাদের উচিত হবে বেশি বেশি পাওয়ার আপ করা। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

সকলেই সৃষ্টিকর্তার রহমত ও আপনাদের ভালোবাসা নিজের ইচ্ছা শক্তির জোর।

এটাই বাস্তবসম্মত কথা। নিজের ইচ্ছাশক্তি সবথেকে বড় ব্যাপার। তুমি তোমার তীব্র মনোবল নিয়ে এগিয়ে যাচ্ছো এটাই বড় ব্যাপার। ইনশাআল্লাহ তুমি সফল হবে।

 2 years ago 

ভাইয়া আমি যে নিজের ইচ্ছা শক্তি সব থেকে বড় ব্যাপার। আপনি দোয়া করবেন আমি যেন খুব শিগগিরই ডাবল ডলফিন এ পৌঁছতে পারি। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করা

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে অনেক বেশি ভালোবাসি। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন আশা করি।

 2 years ago 

আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি দোয়া করবেন ভাইয়া। আপনিও যেন পৌছাতে পারেন। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

 2 years ago 

বস ভালোই তো এগিয়ে যাচ্ছেন পূর্ণ উদ্দ্যমে।আর একটু বস তারপরেও ডাবল দলফি😉।দোয়া করি এভাবেই এগিয়ে যাওয়া,আর নিজের লক্ষ্যকে স্পর্শ করে ছুঁয়ে দেখো।

 2 years ago 

এইতো আগে গেলাম আপনাদের ভালবাসায় আমি যেন খুব দ্রুত ডাবল ডলফিন এ পৌঁছতে পারি দোয়া করবেন। আসলে এটি আমার স্বপ্ন। অনেক দিনের আমি কখনোই আশা করি নাই ডাবল ডলফিন এ অতিক্রম করতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার করা পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি অবস্থান শক্ত হবে। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা ও নিজের অবস্থান শক্ত করা। আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

বাহ এই সপ্তাহে তো বেশ বড় এমাউন্টের এর পাওয়ার বৃদ্ধি করেছেন। তবে ছোট হোক বা বড় হোক নিয়মিত পাওয়ার বৃদ্ধি করাই আমাদের একমাত্র লক্ষ্য। এই লক্ষ্য নিয়ে ধারাবাহিকভাবে এগিয়ে যান এই কামনাই রইল।

 2 years ago 

আসলে নিয়মিত পাওয়ার আপ করতে গেলে একটা সময় অনেক পাওয়ার এ পরিনিত হয়ে যায়। আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনাকেও স্বাগতম প্রিয় ভাইজান 💚

ইচ্ছে শক্তি প্রবল ছাড়া, এমন করে এগিয়ে যাওয়ার অন্য কোন উপায় খুজে পাওয়া যায়না। বড় হোন।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ইচ্ছাশক্তি প্রবল রাখা উচিত। আমাদের উচিত নিজের অবস্থান শক্ত করা। আপনি দারুন মন্তব্য করেছেন। আপনার মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আমরা চাই নিজেদের অবস্থান শক্ত করতে। আমাদের উচিত যতটুকু সম্ভব নিজের পাওয়ার বাড়ানো। আমরা পাওয়ার আপকে ভালবাসি

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66936.87
ETH 3079.40
USDT 1.00
SBD 3.66