🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-21🐬 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-06-03_15-03-48-121.jpg

সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবার ও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। সত্যি কথা বলতে আমার এক্সামের কারণে আমি ঠিকমত কাজ করতে পারছি না তাও আমি চেষ্টা করছি এখানে কাজ করার জন্য। সত্যি কথা বলতে কোন কাজ না করলে একটা সময় অলস হয়ে যাব এবং সেই কাজের প্রতি আর কোন আগ্রহ থাকবে না তাই আমি সব ধরে রাখার চেষ্টা করছি জানিনা কতটুকু পারছি কিন্তু আমার কাছে বেশ ভালই লাগছে এবং চলমান কনটেস্ট জয়েন করলাম আশা করি আপনারা দেখবেন

আগে ছিল ৯৫২২.৯৫৫ স্টিম

১ম ধাপ

Picsart_22-06-03_14-53-12-149.jpg

২য় ধাপ

Picsart_22-06-03_14-53-36-603.jpg

৩য় ধাপ

Picsart_22-06-03_14-54-22-973.jpg

৪র্থ ধাপ

Picsart_22-06-03_14-54-49-139.jpg

অবশেষে আমি ৯,৫৩২.৯৫৫ পাওয়ার আপ করতে সক্ষম হলাম

অবশেষে সম্পন্ন করে ফেললাম আমি আমার পাওয়ার আপ আবারও আপনাদের মাঝে দারুন কিছু নিয়ে হাজির হব। আমার পাওয়ার আপ করতে ভীষণ ভালো লাগে। আমি সবসময় চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য যাতে করে আমি যেন একটা সময় খুব ভালো একটা অবস্থানে পৌঁছাতে পারি। আমরা যত পাওয়ার আপ করব আমার অবস্থান তবে শক্ত হবে তাই আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনারা সকলেই পাওয়ার আপ করবেন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া। আপনি সেই কাজটি করলেন আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা দেখে ভালো লাগলো।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার কাজের ক্ষমতা বৃদ্ধি করতেছেন এটাই হচ্ছে মূল কথা। তবে অ্যামাউন্ট যেমনই হোক না কেন এই কাজটি সবারই চালিয়ে যাওয়া উচিত।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর মানেই লক্ষ্য আর সেই লক্ষ্যকে সামনে রেখে আমাদের পাওয়ার আপ করে যাওয়া উচিৎ নিয়মিত। পাওয়ার আপ করা ভালো অনেক। নিয়মিত পাওয়ার আপ করলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এমনিতেই আপনি অনেক বড় অংকের পাওয়ার গড়ে তুলেছেন। আমার কাছে কিন্তু বিষয়টি ভালোই লেগেছে। কারণ নিজের অবস্থানকে শক্ত করার জন্য আমাদের পাওয়ার আপ করা অবশ্যই প্রয়োজন। এইভাবে পাওয়ার আপ করা চালিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন। আসলে স্টিমেট দীর্ঘমেয়াদিভাবে কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। এরই মধ্য দিয়ে আপনি ৯৫৩২ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। কিভাবে অল্প অল্প করে এ পাওয়ার আপ করছেন দেখে আমার নিজের কাছেও খুবই ভালো লাগলো। আপনাদের থেকেই এই ভাবে একটু একটু করে আমরা অনেক উৎসাহ পায়। পাওয়ার আপ মানেই তো শক্তি বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার চ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আপনি খুব শীঘ্রই ডাবল ডলফিন হয়ে যাবেন। এভাবেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখুব। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago (edited)

ছোট কিছু থেকে বড় কিছু সৃষ্টি হয়। আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন এটা দেখে খুব ভালো লাগলো ,আপনার জন্য অনেক অনেক দোয়া রইলো ভাই আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68625.09
ETH 3746.53
USDT 1.00
SBD 3.76