🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-19🐬 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-22_19-46-00-257.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবার ও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে।চলমান কনটেস্টে আবারও জয়েন হলাম। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততো শক্ত হবে এবং আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা এবং নিজের অবস্থান শক্ত করা

আগে ছিল ১০,১৬৯.২৫১ স্টিম

১ম ধাপ

Picsart_22-05-22_19-41-09-386.jpg

২য় ধাপ

Picsart_22-05-22_19-41-29-119.jpg

৩য় ধাপ

Picsart_22-05-22_19-41-48-009.jpg

৪র্থ ধাপ

Picsart_22-05-22_19-42-08-519.jpg

অবশেষে আমি ১০,১৮৫.২৫১ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

অবশেষে আমি পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমি কখনোই আশা করি নাই এতদুর পৌঁছাতে পারবো। আমি প্রথমত স্বপ্ন দেখতাম আমি যেন 100 স্টিম পাওয়ার আপ করতে পারি প্রথমত 100 স্টিম পাওয়ার আপের।১০০ স্টিম পাওয়ার আপ অনেকটা বড় স্বপ্ন ছিল এখন পর্যায়ক্রমে আস্তে আস্তে আমি অনেক পাওয়ার এর মালিক হয়ে গেলাম এবং এটা ধারাবাহিকতা নিয়মিত পাওয়ার কারণে সম্ভব হয়েছে।আপনারা আশা করি সকলেই নিয়মিত পাওয়ার আপ করবেন। নিয়মিত পাওয়ার আপ করলে একটা সময় অনেক পাওয়ার এর মালিক হতে পারবেন। আজকের মত এখানেই শেষ করলাম আবার আপনাদের মাঝে হাজির হব দারুন কিছু নিয়ে

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করেছেন দেখে ভাল লাগলো । অনুপ্রেরনা যোগায় এমন পোষ্ট দেখলে। এগিয়ে যান। আপনি লক্ষ্যে পৌছান এই প্রত্যাশা করি। ভাল থাকবেন ভাই । আর এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে শক্তিশালী করুন।

 2 years ago 

একাউন্টঃ @razuan12
পাওয়ার বৃদ্ধিঃ = 0.157341%

 2 years ago 

স্বপ্ন এবং সদিচ্ছা মানুষকে অনেক দূর নিয়ে যেতে পারে আপনি তার উদাহরণ। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ করার স্বপ্ন থেকে যাত্রা শুরু করে আপনি আজকে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করেছেন। আপনার পাওয়ার গুলো দেখে আমরাও অনেক উৎসাহিত হই ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার স্বপ্ন ছিল ডাবল ডলফিন। আমি অনেকে জেদ নিয়েছিলাম সম্ভব হয়েছে। আশা করি সামনে আরও অনেক দূরে পৌঁছাতে পারবো। আপনাদের দোয়া ও ভালোবাসায়। শুভেচ্ছা রইল সুন্দর করে পাশে থাকার জন্য

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন -২ কে সামনে রেখে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে খুশি হলাম এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুশি হয়েছেন দেখে ভালো লাগলো ভাইয়া। আশাকরি সবসময় এভাবেই পাশে থাকবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমি মনে করি আপনাদের মন্তব্যগুলি আমাকে ভীষণ অনুপ্রেরনা যোগায়

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে ১৬ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দারুন উদ্যেগ এভাবেই এগিয়ে যান ভাই শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদেরকে এই প্লাটফর্মে টিকে থাকতে হবে কেননা পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার আগামী পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশা করি সবসময় এভাবেই পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের কমিউনিটি তে সবাই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছে। পাওয়ার আপ করে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। আপনি আজ পাওয়ার পোস্টটি করে আমাদের সবাইকে উৎসাহিত করেছেন ধন্যবাদ পোস্টটি করার জন্য।

 2 years ago 

আপনি 16 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের একাউন্টের শক্তির জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার আগ্রহ দেখলে আমি সব সময়ই মুগ্ধ হয়ে যাই ভাইয়া। অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করে হলো আপনি যে আপনার পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখেছেন এটা সত্যিই প্রশংসনীয়। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি পাওয়ার আপ করার কারণে যাতে করে আমার অবস্থান আরো শক্ত করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.07
ETH 2408.18
USDT 1.00
SBD 2.43