🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-15🐬আমার স্বপ্ন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-04-24_19-02-10-712.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে চলমান কনটেস্টে আবারও জয়েন করলাম। আমি টার্গেট নিয়েছি লাঞ্চে এই মাসে 10000 পূরণ করে ফেলব ইনশাআল্লাহ মাসের শেষের দিকে। আসলে কখনো কল্পনাও করি নাই। আমি ডাবল ডলফিনে অতিক্রম করবো

আগে ছিল ৯,৩৯১.৯৯৮স্টিম 🙊

১ম ধাপ

Picsart_22-04-24_18-57-16-570.jpg

২য় ধাপ

Picsart_22-04-24_18-57-34-276.jpg

৩য় ধাপ

Picsart_22-04-24_18-57-50-632.jpg

৪র্থ ধাপ

Picsart_22-04-24_18-58-17-190.jpg

অবশেষে আমি ৯,৪১৯.৯৯৮ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

আসলে সুমন ভাইয়া এতো সুন্দর একটি পথ আমাদের দেখিয়ে দিয়েছেন। তার দেখানো পথে চলেই সফলতা। আসলে আমি বুঝতাম না পাওয়ার আপ কি। একটা সময় বুঝতে পারলাম পাওয়ার ছাড়া নিজের কোনো মূল্য নেই। আসলে এখানে এখন টিকে থাকতে হলে পাওয়ার লাগবে।এটা ছাড়া কোন মূল্য নেই। আমাদের যদি পাওয়ার না থাকে আমরা কোনমতেই কোন ধরনের সহযোগিতা পাব না এবং টিকে থাকাই কষ্টকর হয়ে যাবে।প্রথমত আমি ছোট থেকেই বড় হয়েছি। আস্তে আস্তে পাওয়ার আপ করে আস্তে আস্তে বড় হওয়ার শক্তি ক্ষমতা অর্জন করেছি। তাই একবারে কখনো বড় হওয়া যায় না। ছোট ছোট পথেই বড় হতে হয়। আপনারা সকলে দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারি। এই মাসের এর মাঝেই আমি যেন ডাবল ডলফিন অতিক্রম করতে পারি। আজকের মত এখানেই শেষ করলাম। ভাল থাকুন, সুস্থ থাকুন

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন তাতে খুব দ্রুতই আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন। মনের শক্তি আর কঠোর পরিশ্রম করলে যেকোনো জিনিস অর্জন করা সম্ভব। আপনি সেটি আবারো প্রমাণ করলেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন দ্রুত আপনার টার্গেট পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আসলেই ঠিক বলেছেন মনের শক্তি ও কঠোর পরিশ্রম করলে সবকিছুই সম্ভব দোয়া করবেন। আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিন এ অতিক্রম করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ আসতে আসতে অনেকটা দূরে চলে গেছেন দেখছি খুব দ্রুত ১০ হাজার হয়ে যাবে সেই কামনা করি ভাই শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আস্তে আস্তে অনেকটা পথ পাড়ি দিয়ে ফেললাম। আশা করি আপনি ও আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং দোয়া করবেন আমি যেন খুব শীঘ্রই ডাবল ডলফিন অতিক্রম করতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে । পাওয়ার আপ পোষ্ট দেখলে আমি নিজে অনেক উৎসাহিত হই। আশা করি অন্যরাও অনেক অনুপ্রাণিত হয়। আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি। আপনি আজ ২৮ স্টিম পাওয়ার আপ করে দেখালেন।
ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টেটি আমাদের মাঝে শেয়ার করার জন্য 😊

 2 years ago 

আপনি ঠিক বলেছেন আসলে আমি পাওয়ার আপ করার পাশাপাশি এটি কেউ দেখলে অন্যরাও অনুপ্রাণিত হবে। আপনার দারুন মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সত্যি সুমন ভাই আমাদের বিশাল একটি সুযোগ করে দিয়েছেন সফলতা অর্জন করার, তার এই উদ্যোগটির ফলে আজ প্রায় সকলেই পাওয়ার বৃদ্ধি করায় মগ্ন হয়েছে। আশা করি সবাই ভবিষ্যতেও এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যাবে।
আর পাওয়ার বৃদ্ধি করা নিয়ে আপনার বক্তব্য আমার কাছে খুবই ভালো লেগেছে সত্যি ছোট ছোট অ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করলেও আমরা ভবিষ্যতে অনেক বেশি পাওয়ারের মালিক হয়ে যাব, তাই আমাদের সকলের উচিত ছোট ছোট করে হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

আসলে সুমন ভাই এর দেখানো পথে চলেই আমাদের সফলতা। আসলে তিনি যদি এমন একটা সুযোগ করে না দিতেন আমরা পাওয়ার আপের এত গুরুত্ব দিতাম না। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করে কমিউনিটিতে আপনি খুব শক্ত অবস্থান গড়ে তুলেছেন। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। পাওয়ার আপ মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাংখিত লক্ষ্য ডাবল ডলফিন হয়ে যাবেন আশা করি। পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আসলে আপনাদের এত সুন্দর সুন্দর মন্তব্যে আমি ভীষণ উৎসাহিত পায় ভালো কাজ করার এবং পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের উচিত হবে বেশি বেশি পাওয়ার আপ করা। নিজের অবস্থান শক্ত করা।

 2 years ago 

আমি দেখেছি ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।আসলেই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের স্থান শক্ত করা সম্ভব। পাওয়ার আপ আমাদের সকলের জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আপনি আরো সামনে এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আমাদের অতিরিক্ত পাওয়ার আপ করতে হবে। নিজের অবস্থান শক্ত করতে হবে আপু। আপনি দারুন মন্তব্য করেছেন। ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনি যেভাবে পাওয়ার বৃদ্ধি করতেছেন মনে হচ্ছে অনেক তাড়াতাড়ি ডাবল ডলফিন হয়ে যাবেন। এভাবে সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি জন্য ডাবল ডলফিন এ খুব দ্রুত অতিক্রম করতে পারি।।আমার স্বপ্ন যেন পূরুন করতে পারি।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুব ভালো লাগলো আপনি ধীরে ধীরে অনেকদূর এগিয়ে গিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমরা পাওয়ার আপকে ভালবাসি

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করছি আপনি এভাবেই এগিয়ে যাবেন এবং নিজের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম। আসলে আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করা এবং আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করায় আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন রইল।আপনি ২৮ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আমাদের এখানে টিকে থাকতে হলে নিয়মিত পাওয়ার আপ করতে হবে। নিজের অবস্থান শক্ত করতে হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67124.23
ETH 3753.43
USDT 1.00
SBD 3.56