🐬💪Target December Power Up 🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 🎖আমার অংশগ্রহণ 🌹Week-14🐬আমার স্বপ্ন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-04-15_14-58-47-197.jpg

আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আমি আপনাদের মাঝে আবার পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি টার্গেট নিয়েছি খুব তাড়াতাড়ি ১০০০০ স্টিম পাওয়ার পূরণ করে ফেলবো এবং চলমান কনটেস্ট জয়েন করলাম ।

আগে ছিল ৯,০৮৩.৫৪৭স্টিম 🙊

১ম ধাপ

Picsart_22-04-15_14-51-13-887.jpg

২য় ধাপ

Picsart_22-04-15_14-51-32-722.jpg

৩য় ধাপ

Picsart_22-04-15_14-51-50-805.jpg

৪র্থ ধাপ

Picsart_22-04-15_14-52-10-804.jpg

অবশেষে আমি ৯,১৩৪.৫৪৭ স্টিম পাওয়ার আপ করতে সক্ষম হলাম

আমি মনে করি @rex-sumon ভাইয়া অত্যন্ত সুন্দর একটি পথ আমাদের দেখিয়ে দিয়েছেন এবং এখানে অনেক এডমিন মডারেটর নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করে। যাতে করে নিজের অবস্থান শক্ত করা যায় এবং আমি আমার কাঙ্খিত লক্ষ্যে যেন পৌঁছাতে পারি দোয়া করবেন।আসলে মূলত নিজের অবস্থান শক্ত হলে অনেকদূর পৌঁছানো যায় এবং অন্যের ওপর নির্ভরশীল হওয়ার থেকে নিজে নিজে স্বাবলম্বী হওয়া অনেক ভালো কারণ সব সময় তো সবাই থাকে না।একটাই উদ্দেশ্য আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে এবং এদের অবস্থান শক্ত করতে হবে এবং এখানে মূল হচ্ছে পাওয়ার। আসলে একটি কথায় আছে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভুমিতে পরিনত হয় তেমনি ছোট ছোট পাওয়ার একজন বিশাল পাওয়ার এ পরিণত হবে। নিয়মিত ছোট ছোট আকারের পাওয়ার আপ করতে থাকতে হবে একটা সময় অনেক টাওয়ারের মালিক হয়ে যাবে যেমন আমি প্রমান নিজেই।

💗💗💗

standard_Discord_Zip.gif

🔥আমার বাংলা ব্লগ 🔥

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনিতো দেখছি একটু একটু করে রাখুন ডাবল ডলফিন হওয়ার পথে পা বাড়িয়েছেন। এভাবে প্রতি সপ্তাহে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান। আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু ধারাবাহিকতা রাখলে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। ধন্যবাদ আপু সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।
এভাবেই এগিয়ে যান একদম ঠিক আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন।

 2 years ago 

জি ভাই আপনারা পাশে থাকলে আমি ঠিক আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল ভাই। এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

তুমি খুব তাড়াতাড়ি সফল হও আমি দোয়া করছি 🤲
ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি ১০০০০ পাওয়ার হয়ে যাবে।
এগিয়ে যাও ✨

 2 years ago 

সব থেকে বড় কথা হচ্ছে আপনার দোয়া আমার সাথে আছে। আসলে কিছু কিছু ভালোবাসা অজানাতেই হয়ে যায়। যেমন আমার আপনার প্রতি। আসলে আপনার প্রতি অনেক ভালোবাসা রইলো ভাইয়া। এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এই প্লাটফর্মে আপনার শক্তি বৃদ্ধি করে চলছেন। অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন হতে পারেন।

 2 years ago 

আসলে আপনি এভাবে আমার জন্য দোয়া করেছেন। দেখে আমি বেশ খুশি হলাম। আশা করি এভাবেই পাশে থাকবেন। আপনার জন্য সব সময় ভালোবাসা রইলো ভাইয়া। ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো এভাবে আস্তে আস্তে করে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আসলে আমাদের সকলকেই বেশি বেশি করে পাওয়ার আপ করতে হবে। নিজের অবস্থান শক্ত করতে হবে পাওয়ার আপ ছাড়া কোন মূল্য নাই আমাদের। শুভেচ্ছা রইল

 2 years ago 

আপনি বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো দেখে দোয়া রইল আপনার জন্য খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছানোর ধন্যবাদ

 2 years ago 

আসলে আমাদের যদি এখানে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি এত সুন্দর মন্তব্য করেছেন যা থেকে আমি অনুপ্রাণিত হলাম। শুভেচ্ছা রইলো ভাইয়া

 2 years ago 

ভাইয়া, ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে বেশ ভালই লাগলো। স্টিমিট প্লাটফর্মে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য বেশ ভাল উদ্যোগ নিয়েছেন। আপনার উদ্যোগ নেয়া কে স্বাগতম জানাচ্ছি। এভাবেই এগিয়ে চলুন সফলতা আসবে নিশ্চয়ই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে এখানে প্রতিষ্ঠিত করার জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি ঠিক কথাই বলেছেন আমি আপনার কথার সাথে একমত ভালোবাসা ও শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগছে। পাওয়ার আপের বিকল্প নেই। আপনি খুব শীঘ্রই লক্ষ্য পৌঁছে যাবেন।ভালো লাগলো।আপনার জন্য শুভেচ্ছা রইল। 🌹🌷🌹

 2 years ago 

আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম আপু। সবসময় এভাবেই পাশে থাকবেন। দোয়া করবেন আমার জন্য। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।ধন্যবাদ

 2 years ago 

লক্ষ্যমাত্রাকে স্থির রেখে যেভাবে এগিয়ে যাচ্ছেন আপনি আশাই করা যায় খুব দ্রুতই ডলফিন 2 এ পৌঁছে যাবেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখুন আর পরিশ্রম করুন। শুভকামনা রইল ভাই আপনার জন্য। 🖤🖤

 2 years ago 

আশা করি আপনি সবসময় এভাবেই আমার পাশে থাকবেন। শুভেচ্ছা রইল ভাই আমার সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

প্রতিনিয়ত কারো না কারো পাওয়ার আপ পোস্ট দেখেই যাচ্ছি।আর আজকে আমি নিজেও পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আমরা কাজ করার সময় বুঝতে পারি ‌কারণ আমাদের কাজের শক্তি হচ্ছে পাওয়ার আপ।

 2 years ago 

আসলে বর্তমান সময়ে পাওয়ার ছাড়া কোন মূল্য নাই তাই সকলে পাওয়ার আপ করছে। আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করে নিজের ওপর নির্ভরশীল হওয়া। ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58625.96
ETH 3101.66
USDT 1.00
SBD 2.41