You are viewing a single comment's thread from:

RE: মিনি ডাই প্রজেক্ট:) কাগজের ঝুড়ি। Mini Diy project: Paper basket.

in আমার বাংলা ব্লগ10 months ago

অনেকদিন পর আপনার মিনি ডাই প্রজেক্ট দেখলাম। আমার কাছে ভীষণ ভালো লাগতেছে যে আপনি নিজের দক্ষতা খাটিয়ে কাগজ দিয়ে ঝুড়ি তৈরি করেছেন। জি আপনি অনেকদিন পর করলেন। কারণ আপনি তো অনেক ব্যস্ততাময় একজন মানুষ। হাজারো ব্যস্ততার মাঝে আপনি রঙিন কাগজ দিয়ে ঝুড়ি তৈরি করলেন এবং ঝুড়িটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। আমার ভীষণ ভালো লাগলো। অনেক সুন্দর করে আপনি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার উপস্থাপনা করার প্রক্রিয়াগুলি খুবই সাবলীল ছিল এবং দেখতে ভীষণ ভালো হয়েছে। কালার কম্বিনেশনটি আমার ভালো লেগেছে। আপনার জন্য শুভেচ্ছা রইল। এত সুন্দর একটি ডাই প্রজেক্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 10 months ago 

আরে কি বলবো সময় পাওয়া মুশকিল, তবুও গতকাল জেদ করে করেই ফেললাম ডাই প্রজেক্ট।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54523.93
ETH 2291.82
USDT 1.00
SBD 2.35