You are viewing a single comment's thread from:

RE: গান কভার- 💖“পৃথিবীর যত সুখ যত ভালবাসা, সবই যে তোমায় দেব একটাই আশা”💖 @samhunnahar.

in আমার বাংলা ব্লগ8 months ago

আমিও গান কভার করি নাই কখনো। একটা আমি করছিলাম আবারও আপনাকে দেখে অনুপ্রাণিত হয়ে গান কভার করার ইচ্ছা জাগলো। আমার কাছেও ঘুরে ফিরে বিরহের গানগুলি অনেক বেশি ভালো লাগে। কেন জানিনা মনে দুঃখ কষ্ট থাকলে মানুষ বলে যে এই ধরনের গানগুলি মানুষ শুনে কিন্তু এমনিতেই এই ধরনের গানগুলি ভালো লাগে। আপনি দারুণ কন্ঠে" পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবই যে তোমায় দেব একটাই আশা!"এই গানটি আমি অনেকবার শুনেছি। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি দারুন কন্ঠে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আমার ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল। এত সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করার জন্য

Sort:  
 8 months ago 

আপনার প্রথম গান কভার আমি শুনেছিলাম ভালো লাগছিল। আশা করি প্রতিনিয়ত গান কভার করবেন শুনতে ভালো লাগবে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 63705.19
ETH 3145.87
USDT 1.00
SBD 2.55