You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৮ || শীতকালীন ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago

আপনাকে সর্বপ্রথম আমি সত্যিই অভিনন্দন জানাচ্ছি প্রথম অংশগ্রহণ করার জন্য। আমি আগেই ভেবেছিলাম আপনি দারুণভাবে অংশগ্রহণ করবেন। এত সুন্দর ভাবে আপনি আজকে অংশগ্রহণ করলেন। যা দেখে আমি রীতিমতো মুগ্ধ শীতকালীন ফটোগ্রাফি নিয়ে।হুম বাংলাদেশ ছয় ঋতুর দেশ এবং ছয় ঋতুর মধ্যে শীতকালটা আমার কাছেও বেশি ভালো লাগে এবং আবহাওয়াটা অনেক পছন্দ। শীতকালের পিঠা খাওয়ার বিষয়টা তো সত্যি এটা দারুন। জি এখন খুব একটা শীত পড়ে নাই। আশা করবো আপনি আর সামনে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে নিয়ে আসবে। সকালবেলা ঘুম থেকে উঠেই আপনি শীতের সকালের সুন্দরতম দৃশ্য আপনি তুলে ধরলেন যা দেখে আমি রীতিমত মুগ্ধ। আমি তোর সকাল বেলা উঠতে পারতেছি না ফটোগ্রাফি কিভাবে করব। সবথেকে দ্বিতীয় পিকচারটি আমার ভালো লাগলো শিশির ভেঁজা ঘাস। তার ফাঁকে সূর্যের উঁকি দারুন ছিল এটা। কুয়াশা ফোটা এটা দুর্দান্ত ছিল। কুয়াশা ফোটার মধ্য দিয়ে পাতা দেখা যাচ্ছে কি দারুন ফটোগ্রাফির দক্ষতা আপনার। কৃষকের কাজ কি দারুন ভাবে আপনি ফুটিয়ে তুলেছেন সূর্যাস্ত ও কৃষকের কাজ করছে অসম্ভব সুন্দর ছিল। কুয়াশা ঘেরা সকাল দারুন ছিল। প্রতিটা ফটোগ্রাফির জন্য আপনি প্রশংসার দাবিদার। আপনি সর্বশেষে ঘন কুয়াশার ছবি দিয়ে শেষ করেছেন। সর্বোপরি আপনি সুন্দর একটা এন্ট্রি নিয়েছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63