You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি :- রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago

আজকে আপনি দারুণ রেনডম ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন। প্রতিটা ইউজার অনেক সুন্দর রেনডম ফটোগ্রাফি করেন এবং তাদের দেখে অনুপ্রাণিত হয়ে আমরাও করার চেষ্টা করি। যেমন আজকে আপনি অনেক সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন। সর্বপ্রথম ফড়িং এর ফটোগ্রাফিটা আমাকে মুগ্ধ করল। কি সুন্দর ভাবে আপনি ক্লিক করেছেন। আমিও আপু বেশিরভাগ সময় ছাদে থাকি।চোখের সামনে অনেক কিছু দেখতে পায়। তখন এই ফটোগ্রাফি করার চেষ্টা করি আপনার মতই। জবা ফুল তো আমাদের সকলেরই পরিচিত। মাঝেমধ্যে জবা ফুলের ফটোগ্রাফি দেখতে পায়। আজকে আপনি লাল জবা ফুলের ফটোগ্রাফি করেছেন কি দুর্দান্তভাবে। জবাফুলের আকৃতি অনেক ধরনের হয়ে থাকে। মাকড়সার ফটোগ্রাফি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে কিন্তু এগুলো বাস্তব দেখতে আমার ও ভীষণ ভয় লাগে। সবথেকে দারুণ ছিল পাতাবাহার গাছের ফটোগ্রাফি টা আসলে পাতার সৌন্দর্য দেখলে মনে হয় যে সৃষ্টিকর্তার সৃষ্টি কতই না সুন্দর। কলমি ফুলের ফটোগ্রাফি টা। এটাকে সম্ভবত মাইক ফুল বলা হয়ে থাকে। দারুন ভাবে আপনি ফটোগ্রাফি করেছেন এবং আমাদের সকলের প্রিয় কাঠ গোলাপ ফুল।কাঠ গোলাপ ফুল দেখলেই মনের মধ্যে আনন্দ ফুটে উঠে প্রেম প্রেম ভাব হয়। দারুন কিছু ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ভীষণ ভালো লাগলো

Sort:  
 8 months ago 

আমি আসলে এরকম ধরনের ফটোগ্রাফি গুলো করার চেষ্টা করি। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63