You are viewing a single comment's thread from:

RE: লাইফস্টাইল পোস্ট || খুব সকালে হাঁটাহাঁটি এবং খাওয়া দাওয়া করার অনুভূতি

in আমার বাংলা ব্লগ10 months ago

প্রতিদিন নিয়মিত হাটাহাটি করলে ভাইয়া। ভীষণ ভালো থাকে শরীর। হঠাৎ একদিন বাদ দিলে হাত পা ব্যথা করে। খুব ভালো লাগলো যে আপনি ফজরের নামাজ পড়ে নিয়মিত হাঁটাহাঁটি করতেন। ঠিক বলেছেন হাঁটাহাঁটি করলে একসাথে ফটোগ্রাফি ও হাঁটাহাঁটি দুটি করা যাবে। এক ঢিলে দুই পাখি মারা দুর্দান্ত। প্রথম ফটোগ্রাফি টা কিন্তু অনেক ভালো ছিল। যা আমাকে মুগ্ধ করল। কোন কুয়াশা ও শীত নেই কিন্তু নীল আকাশে নদীর ঢেউ আমাকে মনোমুগ্ধকর ভাবে মুগ্ধ করলো। ঢাকা শহরে থাকলে এটাই সব থেকে মজা অনেক সুন্দর সুন্দর দৃশ্য দেখা যায়। আমি যদি ঢাকায় থাকতে পারতাম কত সুন্দর দৃশ্য দেখতে পারতাম। মালাই চপ ও রসগুল্লা গুলি দেখি তো খেতে ইচ্ছা করতেছে।সেই সুস্বাদু মনে হচ্ছে। আপনি নাস্তা করার আগেই প্রেমতোলা নামলাম এবং আশ্রম ও স্নান ঘাটের কয়েকটি ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করলেন। সবমিলিয়ে দারুন একটি মুহূর্ত উপভোগ করেছেন ভাইয়া। ভীষণ ভালো লাগলো।

Sort:  
 10 months ago 

প্রথম ফটোগ্রাফিটা দেখে আপনি মুগ্ধ হয়েছেন,জেনে ভীষণ ভালো লাগলো ভাই। এই দোকানের মালাই চপ আমার ভীষণ পছন্দ। যাইহোক পোস্টটি দেখে এমন প্রশংসনীয় মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54523.93
ETH 2291.82
USDT 1.00
SBD 2.35