You are viewing a single comment's thread from:

RE: এসো নিজে করি : একটি কার্টুন মেয়ের চিত্রাংকন।

in আমার বাংলা ব্লগ8 months ago

আপনি সুন্দর একটি মেয়ের কার্টুন চিত্র অঙ্কন করেছেন। যা দেখে আমার ভীষণ ভালো লাগলো। আমার কাছেও ভীষণ ভালো লাগে যখনই সময় পাই আর্ট করতে বসে পড়ি এবং আপনি আজকে সুন্দর করে আর্টটি সম্পন্ন করেছেন আমাদের মাঝে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন আমাদের মাঝে।এটি কিভাবে তৈরি করা হয় দারুন দক্ষতায় আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন এবং খুব সহজেই জানতে পারলাম কিভাবে তৈরি করেছেন এটি । আমি তো আপনার আর্ট দেখে মুগ্ধ হয়ে পড়লাম। আপনার ভিতরে থাকা সুপ্ত মেধাকে আপনি কাজে লাগিয়ে অনেক সুন্দর একটি কার্টুন অঙ্কন করেছেন। আমি ভীষণ খুশি হলাম আপু। আপনার জন্য শুভেচ্ছা রইল ।

Sort:  
 8 months ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 63705.19
ETH 3145.87
USDT 1.00
SBD 2.55