You are viewing a single comment's thread from:

RE: আমার মন মজাইয়া রে,, গানটি কভার।

in আমার বাংলা ব্লগ9 months ago

আপনার কন্ঠে ভাইয়া অনেকদিন পর গানটি শুনলাম এবং গানটি আমি অনেক শুনেছি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার পোস্টটি সকালে দেখেছিলাম কিন্তু ব্যস্ততার কারণে মন্তব্য করতে পারি নাই। এখন মন্তব্য করতে চলে আসলাম ভাইয়া। আপনি দারুন কন্ঠে গানটি গেয়েছেন এবং শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে গানটি সম্পন্ন করেছেন। অনেক ভালো লাগলো ভাইয়া
আপনার জন্য শুভেচ্ছা রইল।আপনি সামনে আরো সুন্দর সুন্দর গান নিয়ে হাজির হবেন। আমি আপনাকে বলেছিলাম তো একটি গান গাইতে আপনি বলেছিলেন যে আমি একটু অসুস্থ। কিছুদিন পর গাইবো এবং আজ থেকে গানটি শোনার সৌভাগ্য হল। আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 9 months ago 

সব সময়ই পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। এখন থেকে নিয়মিত গান করার চেষ্টা করবো ইনশাআল্লাহ ❣️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65