You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৭|| ডাই কন্টেস্ট: কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ||

in আমার বাংলা ব্লগ10 months ago

প্রথমেই অভিনন্দন জানায় আপনাকে আমার বাংলা ব্লগ প্রতিযোগিতার -৪৭ ডাই কনটেস্টে। হুম আমাদের উচিত সবসময়ই পোস্টার মাধ্যমে ভালো কিছু করার এবং আপনি সবসময় চেষ্টা করেছেন ভালো কিছু নিয়ে আসার জন্য। হাজারো ব্যস্ততার মাঝে আপনি সময় দিয়েছেন ভীষণ ভালো লাগতেছে। আপু আমিও সুন্দর ডাই বানাতে পারতাম না। আমি একটা সপ্তাহ শুধু কাগজ কিনে আনতাম ছিড়ে ফেলতাম। কখনোই পারতাম না আর একটা কথা ঠিক বলেছেন মানুষ সৃষ্টির সেরা জীব। মানুষ পারেনা এমন কোন কিছুই নেই। আমিও পারতাম না। আস্তে আস্তে আমি ওয়ালমেট তৈরিতে একসময় দক্ষ হয়ে গেলাম এবং এখন মোটামুটি ভালই পারি। আপনিও চেষ্টা করতে থাকুন। একসময় ঠিকই পেরে যাবেন ইনশাআল্লাহ।প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় বড় কথা। পুরস্কার পেতে হবে এমন কোন কথা নাই। আপনার এমন মন মানসিকতা দেখে ভীষণ ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। কাগজ গুলি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে পরিবেশন করেছেন। ওয়ালেটটি আমার ভীষণ পছন্দ হয়েছে। শুরুতেই আপনাকে অভিনন্দন জানাই

Sort:  
 10 months ago 

সত্যি ভাইয়া চেষ্টা করলে মানুষ সবই পারে। আর আমার বাংলা এমন একটি পরিবার এখানে সবাই সবাইকে অনেক সাহায্য সহযোগিতা করে।ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64063.60
ETH 2742.49
USDT 1.00
SBD 2.67