You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৭|| ডাই কন্টেস্ট: কাগজ দিয়ে ওয়ালমেট তৈরি ||

in আমার বাংলা ব্লগ10 months ago

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য শুরুতেই অভিনন্দন। জি আপু প্রতিটা প্রতিযোগিতা থেকে অনেক কিছু শেখার আছে এবং প্রতিটা ব্লগার ইউনিক কাজ শেয়ার করে থাকেন। ভীষণ ভালো লাগে। আমিও আপু এই প্লাটফর্মে জয়েন হয়ে অনেক কিছু শিখতে পারিছি। যা আমার কল্পনার বাহিরে। আপনি মনের মাধুরী দিয়ে সাজিয়েছেন ওয়ালমেটটি। আমার কাছে ভীষণ ভালো লাগলো। সব থেকে ফুলগুলি অনেক সময় লাগলেও চমৎকারভাবে ফুটে উঠেছে আপু। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন এবং এবং ফুলগুলি আমার এত ভালো লেগেছে এবং এটা অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। আপনার জন্য শুভকামনা রইল এবং এটি তৈরি করতে অনেক কষ্ট হয়েছে। বেশ ভালই লাগতেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর একটি কাজ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 9 months ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66