You are viewing a single comment's thread from:

RE: অরিগ্যামি : কাগজ দিয়ে আইসক্রিমের অরিগ্যামি তৈরি।

in আমার বাংলা ব্লগ10 months ago

জি আপু কাগজের তৈরি এই ধরনের কাজগুলি করতে ভীষণ ভালো লাগে। আমিও চেষ্টা করি নিত্য নতুন কিছু তৈরি করার এবং আজকে আপনি কাগজ দিয়ে আইসক্রিমের অরিগামি তৈরি করেছেন। এটা সত্যিই অনেক ভাল ছিল এই কাজটির জন্য আপনি প্রশংসার দাবিদার। নাশিয়া দেখে ভাবছিল সত্যিকারের আইসক্রিম আমি ভাবতেছি যে নাশিয়া খেয়ে ফেলে নাই তো😅😅।আপনি অনেক সুন্দরভাবে কি কি উপকরণ সেগুলি আমাদের মাঝে তুলে ধরেছেন এবং কালার কম্বিনেশনটি এটি আমার কাছেও বেশ ভালো লাগলো। একটা তরমুজের মত লাগতেছে অনেক সুন্দর ছিল।প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল

Sort:  
 10 months ago 

আসলে খেয়ে তো ফেলেনি, তবে বারবার জিজ্ঞেস করছিল এগুলো সে কেন খেতে পারছে না। তখন আমি ওকে বলেছিলাম এগুলো কাগজ দিয়ে তৈরি করা তাই তুমি খেতে পারবে না। আমার সম্পূর্ণ পোস্ট দেখে এত সুন্দর একটা মন্তব্য করে উৎসাহিত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59181.56
ETH 2521.00
USDT 1.00
SBD 2.47