You are viewing a single comment's thread from:

RE: একটি কাগজের নকশা তৈরি

in আমার বাংলা ব্লগ11 months ago

আমি যতদূর জানি এই কাজগুলি করার জন্য অনেক ধৈর্যের প্রয়োজন হয় এবং আপনি এত দারুণভাবে কাজটি সম্পন্ন করেছেন। সত্যি আমি দেখি এটা অবাক হলাম। প্রথম পিকচার টা দেখে যতটা সহজ মনে হয়েছে তথাপি ততটাও সহজ না। আপনি অনেক ভালো নকশা তৈরি করেছেন আপু। এটার জন্য আপনি প্রশংসার দাবিদার। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন এবং এই কাজগুলি করার জন্য কাগজের ভাঁজগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ভাঁজগুলি ঠিকঠাক না হলে কোন কিছুই সম্পন্ন হয় না এবং আপনি যে এত সুন্দর করে সবকিছু কেটে নিয়েছেন এবং সর্বশেষ ধাপটি আমাকে মুগ্ধ করল। আপনার এই নকশাটি আমার পছন্দ হয়েছে। আপনার জন্য শুভেচ্ছা রইল

Sort:  
 11 months ago 

আপনার মূল্যবান মন্তব্য প্রকাশ করে আমাকে কাজে আরও উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 64050.44
ETH 2502.78
USDT 1.00
SBD 2.65