You are viewing a single comment's thread from:

RE: অপ্রিয় সত্য

in আমার বাংলা ব্লগ10 months ago

এখন ভাইয়া অলিতে গলিতে ডায়াগনস্টিক সেন্টার। সেবা আসলেই বাণিজ্য হয়ে গেছে এখন মানুষের কাছে।আমিও খেয়াল করে দেখছি আমি আমার আম্মুকে নিয়ে সরকারি হাসপাতালে গিয়েছিলাম। আম্মুর ডেঙ্গু আক্রান্ত হয়েছিল। একটা মানুষ ক্যান্সারে আক্রান্ত তাকে বলা হচ্ছে তাকে এক্সরে করতে হবে কিন্তু এক্সরে মেশিন নাই। বাইরে যয়ে করে আসতে হবে। লোকটি আমার কাছে কান্না করছিলো।লোকটির ছেলে-মেয়ে সবই আছে। আজ দেখার কেউ নাই। সরকারি হসপিটালে তাহলে মানুষ কি সেবা নেবে। তারা তো দরিদ্র বলে এখানে আসে। এই দিকটা আমার দেখে খুবই খারাপ লাগলো মানুষ। প্রতিটা জায়গায় সরকারি হসপিটাল এ কোন চিকিৎসা পাওয়া যাচ্ছে না। চিকিৎসার অভাবে মানুষ মারাও যাচ্ছে অনেক জায়গায় দেখছি। খুবই খারাপ লাগলো ভাইয়া। আপনি বাস্তবতা তুলে ধরেছেন

Sort:  
 10 months ago 

আপনার ব্যাপারটা জেনেও বেশ ব্যথিত হলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41