হুতুম পেঁচার ভিডিওগ্রাফি ||আমার বাংলা ব্লগ||১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ11 months ago

IMG20231022143853.jpg

স্ন্যাপড ফটোরুম থেকে এডিট করা

Device : Realme 8 5G

💗💗💗

🔥আমার বাংলা ব্লগ 🔥

💗💗💗

হুতুম পেঁচা

IMG20231022143858.jpg

এটি যখন আমার দিকে তাকিয়ে ছিল। আমি তখন ফটোগ্রাফি টা করেছিলাম। আমার ভীষণ ভালো লেগেছিল এবং কালার কম্বিনেশনের কারণে আরো সুন্দরভাবে ফুটে উঠেছে। আমার সবথেকে এটা ভালো লাগছিল।

আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের মাঝে হুতুম পেঁচার একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে আসছি। আপনারা সকলেই জেনে থাকবেন আমি কিছুদিন আগে ঘুরতে গিয়েছিলাম। সেখানে একটি খাঁচার ভিতর।আমরা এটিকে হুতুমপেঁচা কেন বলে থাকি। আজকে আমি বুঝতে পারলাম কারণ একধায়ে সে আমার দিকে তাকিয়ে ছিল। একটা মানুষ যেমন এক ধায়ে কার দিকে তাকিয়ে থাকলে আমরা তাকে হতুম পাগল বলে থাকি।ঠিক তেমনি এটা এক ধায়ে তাকিয়ে ছিল। এটা বাজপাখি বলা হয়ে থাকে এবং এটা সচরাচর দেখা যায় না এবং খাঁচার ভিতর বন্দী ছিল আমি দেখা মাত্রই তো ভয় পেয়ে গেছিলাম এবং অনেক সুন্দর লাগছিল। এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। অনেক ভালো লাগছিল। দুইটা ছিল দুইটি খাঁচার ভিতর। আমরা সকলে ওখানে যখন পৌছালাম একটু সামনে যেতেই একটা হুতুমপেঁচা দেখতে পেলাম এবং আমরা দেখামাত্র খুব কাছে চলে গেলাম এবং সকলে আমরা তাকিয়ে ছিলাম ওটার দিকে এবং ওটা খুব বড় দৃষ্টিনন্দনভাবে আমাদের দিকে তাকিয়ে ছিল। খুব মজা লাগছিল পাশে অনেকে হরিণ ছিল। অনেক ধরনের পাখি এবং উট পাখিও পাশে ছিল। অবশ্যই আপনাদের আমি উট পাখিটা দেখাবো। আশা করবো আপনারা অবশ্যই ভিডিওটা উপভোগ করবেন

🔥 হুতুম প্যাঁচার ভিডিওগ্রাফি 🔥

আশা করি আপনারা ভিডিওটি উপভোগ করবেন। আশা করি আপনাদের ভিডিওটি ভালো লাগবে এবং আমিও খুব সুন্দর ভাবে ভিডিওটি উপভোগ করেছি। বেশ ভালো লাগছিল ওখানে অনেক সময় কাটানোর পর অনেক প্রাণী দেখতে পেয়েছি।আমাদের উচিত আমাদের মাঝে মাঝে নতুন কোন জায়গায় ভ্রমণ করা তাহলে নিজের অভিজ্ঞতাও হয় এবং অনেক নতুন নতুন জিনিস দেখা যায়।আমি সামনে আপনাদের মাঝে আবারও কোন সুন্দর ভিডিওগ্রাফি নিয়ে হাজির হব। আপনারা সকলেই ভালো থাকুন এখানে শেষ করতেছি আজকে।

↙️সংক্ষিপ্ত আকারে আমার পরিচয়↘️

1692528345289.jpg

আমার নাম মোঃ রেজুওয়ান আহমেদ। আমি অনার্স ফার্স্ট ইয়ার এ পড়ি।আমার বাসা মেহেরপুর জেলার গাংনী থানা বামুন্দীতে।আমি একজন বিবাহিত মানুষ।২০২১ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের স্টিমেট যাত্রা শুরু হয়। প্রথমে কোন কিছুই পারতাম না আমার বাংলা ব্লগের মাধ্যমে সবকিছু সম্ভব হয়েছে । আমি একটা জিনিস বিশ্বাস করি যে মানুষ পারে না এমন কোন কিছু নেই। আমি কিছুই পারতাম না আমার ভিতরে অনেক ধৈর্য।পড়াশোনা পাশাপাশি আমার ভ্রমণ করার খুব ইচ্ছা। ঘুরতে অনেক ভালো লাগে আমার এবং বিভিন্ন রেস্টুরেন্টে যেতে অনেক ভালো লাগে।আমি নিজেকে নিয়ে কিছু একটা করতে চাই। আমি এই প্লাটফর্ম থেকে ভালো কিছু করতে চাই । মানুষ বলে আমার দ্বারা কিচ্ছু হবেনা। আমি দেখিয়ে দিতে চাই আমিও একটা মানুষ। আপনারা সকলে দোয়া করবেন আমার জন্য।
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 
 11 months ago 

দারুন একটা হুতুম পেঁচার ভিডিওগ্রাফি ধারণ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। এই পাখিটা আগে প্রচুর পরিমাণে দেখতে পাওয়া যেত এখন যেন এটা বিলুপ্ত হয়ে গিয়েছে। এটাকে খাঁচায় বন্দি করে রাখা ঠিক হয়নি, খাঁচায় বন্দি থাকার ফলে এটা ভয় পেয়ে গিয়েছে বলে মনে হচ্ছে।

 11 months ago 

আপনি ভিডিওটি দেখেছেন দেখে আমি ভীষণ খুশি হলাম। আসলে এটা প্রায় বিলুপ্ত হয়ে গেছে।মানুষকে আনন্দ দেয়ার জন্য খাঁচায় বন্দি রাখা হয়েছে। আসলে এদের খাঁচা থেকে মুক্তি করে দেয়ার যদি কোন সাহস থাকতো তাহলে মুক্তি করে দিতাম । আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন। আর ভাইয়া এটা ভয় পায় না। এদেরকে হুতুম পেঁচা বলা হয় কারণ এরা এরকম ভাবে মানুষের দিকে তাকিয়ে থাকে এককভাবে।

 11 months ago 

ছোটবেলায় এই হুতুম পেঁচা দেখলে খুবই ভয় পেতাম। খুবই অদ্ভুত ধরনের মুখে আকৃতিটা এদের। যাহোক অনেকদিন পর আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে হুতুম পেঁচা দেখে বেশ ভালো লেগেছে আমার।

 11 months ago 

ছোটবেলায় আমিও একবার দেখছিলাম। আমি তখন বেশ ভয় পেয়েছিলাম কিন্তু আজকে ভয় পাই নাই কারণ খাঁচার মধ্যে বন্দি ছিল। একধায়ে তাকিয়ে ছিল আমার দিকে।

 11 months ago 

ছোটবেলা এই হুতুমপেঁচা দেখে অনেক ভয় পেতাম। এবং এটাকে আমরা ধুইতুলিও বলতাম। তখন ছন্দ বলতাম

ধুলতুলিরে ধুইতলি টাকার কোলা কই তুলি। হা হা।

বেশ চমৎকার করেছেন হুতুম পেচার ভিডিওগ্রাফি টা। অনেক সুন্দর। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনারা ধুইতলীয বলেন এটা আজকে জানতে পারলাম আপনার মাধ্যমে। আপনি এটা নিয়েও যে বেশ সুন্দর ছন্দ বলেছেন। বাহ বেশ ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে এবং চমৎকার মন্তব্য করেছেন ।

 11 months ago 

অসাধারণ হুতুম পেঁচার ফটোগ্রাফি করেছেন ভাইয়া।আমি কখনো হুতুম পেঁচা দেখিনি।আজকে আপনার পোস্টের মাধ্যমে দেখার সৌভাগ্য হলো।বেশ সুন্দর কিন্তুু হুতুম পেঁচা টি।সব মিলিয়ে অনেক সুন্দর।

 11 months ago 

আমি অনেক সুন্দর করে ফটোগ্রাফিটা করার চেষ্টা করেছেন।তার সাথে ভিডিওগ্রাফি তুলে ধরেছি আশা করি এটা আপনাদের ভালো লেগেছে এবং আজকে আপনি আমার মাধ্যমে দেখার সৌভাগ্য হল। বেশ ভালো লাগতেছে

 11 months ago 

খুবই চমৎকার হুতুমপেঁচার ভিডিওগ্রাফি তৈরি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ঘুরতে গিয়ে এরকম একটা ভিডিও করেছেন জেনে ভালো লাগলো আসলে বর্তমান সময়ে সকলেই কমিউনিটিতে অনেক সুন্দর সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করে যাচ্ছে আপনার এই ভিডিওটা অসাধারণ হয়েছে। হুতুম পেঁচা খুব কাছ থেকে এরকম ভাবে কখনো দেখা হয়নি। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি দেখে সুন্দর একটি মন্তব্য করার জন্য এবং আপনি এটা দেখে মুগ্ধ হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো

 11 months ago 

ছোট বেলায় যখন গ্ৰামে ছিলাম তখন সন্ধ্যার দিকে বের হলে গাছের ডালে এই হুতুম পেঁচা বসে থাকতে দেখতাম। সবাই বলতো তার দিকে তাকালে নাকি উড়াল দিয়ে এসে চোখ তুলে নিয়ে যাবে। সেজন্য আমি হুতুম পেঁচা দেখে খুব ভয় পেতাম। কিন্তু আজ অনেক বছর পর আপনার পোস্টের মাধ্যমে হুতুম পেঁচার ভিডিওগ্ৰাফি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61869.35
ETH 2414.51
USDT 1.00
SBD 2.63